পাওয়ার আপ সিজন-৩// ২০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ, আমি আল্লাহতালার অশেষ মেহেরবানীতে ভালো আছি, আশা করি আপনারাও সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

received_301937722562543.jpeg

[ক্যানভা দিয়ে তৈরি]

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ এর ২০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৯ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG-20231004-WA0001.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৫৭৯৮।

আমি মোট ২০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG-20231004-WA0002.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৫৮১৮।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদান্তে
@isratmim

Sort:  
 10 months ago 

আপু আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন।যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততই নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন। আপনার সাফল্য কামনা করছি।

 10 months ago 

দোয়া করবেন যাতে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছতে পারি। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 10 months ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 10 months ago 

আপনি যেভাবে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকলে খুব সহজেই আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ৫৮১৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপু আশা করি আপনার উদ্দেশ্য পুরন হবে।ক্রমেই আপনি এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেজ শুভ কামনা রইলো।ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫৮১৮+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।

আপু হয়তো আপনি ৬০০০/৭০০০ স্টিম পাওয়ার অর্জন করার টার্গেট করেছেন। কিন্তু এখানে ৩০০০ স্টিম পাওয়ার লেখা। আশা করি ঠিক করে নিবেন।

 10 months ago 

আসলে ভাইয়া আমি এই সিজন-৩ এর কথা বলেছিলাম এই সিজনের ৩ ০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নির্ধারণ করেছি। আর ছয় সাত হাজার যেটা সেটা আমার এই সিজন পর্যন্ত এচিভমেন্ট।

 10 months ago 

ওহ্ আচ্ছা বুঝতে পেরেছি আপু। যাইহোক আমার মন্তব্যের ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার মোট স্টিম পাওয়ার দাড়িয়েছে ৫৮১৪ । ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 10 months ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম আপনি। এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। নিজের টার্গেট পূরণ করার জন্য এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তাহলে অবশ্যই আপনি পূর্ণ করতে পারবেন নিজের টার্গেট।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন থ্রি তে তিন হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আত তত বেশি ক্ষমতা অর্জন। আপনি বিশ স্টিম পাওয়ার আপ করে আপনার টার্গেটের দিকে একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 10 months ago 

ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের ক্ষমতা অর্জন। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 10 months ago 

আপনি তো অনেক পাওয়ার আপ করেছেন আপু দেখে অনেক ভালো লাগলো। তাছাড়া আপনি খুব সুন্দর একটি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করি আপনি সফল হবেন। তাছাড়া একাউন্টের সক্ষমতা বাড়লে নিজেদের লাভ। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66750.09
ETH 3474.88
USDT 1.00
SBD 2.80