একটি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট//10% beneficiaries @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট। ক্যাকটাস গাছ আমার খুবই পছন্দ। আমার কাছে বিভিন্ন ধরনের ক্যাকটাস গাছ রয়েছে। সেই ক্যাকটাস গাছ দেখেই আজকে এমন একটি আর্ট করেছি। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220806_174327697.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

20220806_165416175.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি টব অঙ্কন করি। এরপর টবের মধ্যে একটি ক্যাকটাস গাছ অঙ্কন করি।

20220806_170814464.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220806_171218810.jpg

তৃতীয় ধাপ

  • এভাবেই আমি ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করা শেষ করি।

20220806_171335400.jpg

চতুর্থ ধাপ

  • এরপর ক্যাকটাস গাছের মধ্যে কয়েকটি দাগ দিয়ে নিয়েছি।

20220806_171954295.jpg

পঞ্চম ধাপ

  • এরপর টবের মধ্যে কিছু ম্যান্ডেলা ডিজাইন করে দেই।

20220806_172258241.jpg

সর্বশেষ ধাপ

  • এভাবেই পুরো টবের মধ্যে মান্ডালা ডিজাইন করে দেই।

এবং এভাবে আমি আমার আজকের ড্রয়িংটি শেষ করি।

20220806_173339534.jpg

20220806_173445104.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট দেখে অনেকটাই ভালো লাগলো। এরকম আর্ট গুলো দেখতে অনেকটাই ভালো লাগে। এত সুন্দর একটি আর্ট অংকন করে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার আর্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম । অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট করেছেন একবারই সুন্দর হয়েছে। আপনার প্রায় সময় আর্ট আমি দেখি এবং খুব উপভোগ করি। আজকে আপনার উপস্থাপনা অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠন মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার অংকনটা আমার কাছে একদম ইউনিক লাগছে আপু। আপনি খুব সুন্দর করে ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট করেছেন খুবই সুন্দর হয়েছে। অনেক সুন্দর করে এর আর্ট করার পদ্ধতি উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

এই টাইপের আর্ট গুলো আমার খুব ভালো লাগে।বেশ সুন্দর করে ক্যাকটাস এঁকেছেন। ভালো ছিলো।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার চিত্রাঙ্কন টি অনেক সুন্দর হয়েছে আর দক্ষ হাতে যা করা যায় সেটাই সুন্দর হয়। আপনি চিত্র অংকন অনেক দক্ষ। যা প্রতিটি চিত্র অংকন দেখেই বুঝতে পেরেছি। এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে টব সহ একটি ক্যাকটাসের আর্ট করেছেন। আপনার আর্টটি খুবই সুন্দর হয়েছে। ক্যাকটাস আমার কাছে খুবই ভালো লাগে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছে। সেজন্য আপনাকে ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

একটি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট টি অনেক সুন্দর হয়েছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপু সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক প্যান আর্ট খুবই সুন্দর হয়েছে। এক কথায় অসাধারণ ছিল আপনার এই আর্ট। মনমুগ্ধকর একটি আর্ট করে আমাদের সাথে শেয়ার করেছেন। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

একটি টব সহ ক্যাকটাস গাছের ব্ল্যাক পেন আর্ট চমৎকার হয়েছে আপু। আপনার আর্ট গুলো খুবই নিখুত এবং সুন্দর হয়। আপনি আজকে অনেক সুন্দর ভাবে একটি ক্যাকটাস গাছের চিত্র অঙ্কন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

টপ এবং ক্যাকটাসের সুন্দর একটি পেন্সিল স্কেচ প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে ।সুন্দর উপস্থাপনা করেছেন প্রস্তুত প্রণালীর শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72