DIY - এসো নিজে করি:- লাজুক খ্যাকের চিত্রাংকন // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাই কেমন আছেন। আশা করি সবাই অনেক ভাল আছেন। আল্লার রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ড্রইং শেয়ার করব। আজকে আমি আপনাদের সামনে লাজুক খ্যাকের চিত্রাঙ্কন নিয়ে হাজির হয়েছি। আশা করছি আপনাদের কাছে আমার আজকের এই চিত্রাঙ্কন টি ভালো লাগবে। চিত্রাংকন কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন।

image.png

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • মোম রং

প্রথম ধাপ

  • প্রথমে আমি লাজুক খ্যাকের চোখ নাক এবং মুখের অঙ্কন করে নিয়েছি।

image.png

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি লাজুক খ্যাকের মুখ অঙ্কন করে নিয়েছে।

image.png

তৃতীয় ধাপ

  • এরপর আমি লাজুক খ্যাকের কান, হাত এবং শরীরের খানিকটা অংশ অংকন করে নিয়েছে।

image.png

চতুর্থ ধাপ

  • এরপর আমি লাজুক খ্যাকের সম্পূর্ণ শরীর এবং পা অঙ্কন করে নিয়েছে।

image.png

পঞ্চম ধাপ

  • এরপর লাজুক খ্যাকের লেজ টি অঙ্কন করে নিয়েছি। এবং লাজুক খ্যাকের পেন্সিল দিয়ে আর্ট সম্পন্ন করি। এরপর আমি এটিকে রং করি।

image.png

ষষ্ঠ ধাপ

  • এখানে আমি লাজুক খ্যাকের রং করি। মুখে এবং কানে প্রথমে রং করি।

image.png

সপ্তম ধাপ

  • এরপর আমি লাজুক খ্যাকের হাত কান এবং লেজের রং সম্পূর্ণ করি। রং করার পর টিস্যু দিয়ে একটু মিশিয়ে দিয়েছি রংগুলো।

image.png

সর্বশেষ ধাপ

  • এরপর শরীরের বাকি অংশগুলো রং করে লাজুক খ্যাকের চিত্রাংকন টি সম্পন্ন করেছি।

image.png

image.png

আশা করি আমার আজকে চিত্রাঙ্কন টি আপনাদের কাছে ভাল লেগেছে। আমার পোস্টটি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 3 years ago 

আপনার লাজুক খ্যাকের চিত্র অংকন টা খুবই সুন্দর হয়েছে ।আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু লাজুক খ্যাক টি অসম্ভব সুন্দর হয়েছে। এক কথায় অসাধারণ ও অনবদ্য। আমার কাছে খুব ভালো লেগেছে। অনেক শুভেচ্ছা

 3 years ago 

মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপু আপনি খুব সুন্দর এঁকেছেন।
আমিও বোধহয় কয়েকদিন আগে ঠিক এই চিত্রটিই এঁকেছিলাম।
লাজুক খ্যাঁক কে অনেক লাজুক ই লাগছে। বেশ সুন্দর হয়েছে আপু।

 3 years ago 

মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি লাজুক খ্যাকের অসাধারন একটি চিত্র আপনার অংকনের মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার চিত্রাংকন টি আমিও ভেবেছি লাজুক খ্যাকের চিত্রাংকন করব। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার দক্ষতা এই চিত্র অঙ্কের মাধ্যমে ফুটে উঠেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার পেইন্টিং খুব ভাল এবং ব্যাখ্যাটি সহজেই বোঝা যায়।

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ
🥰🥰

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

ওয়াও কিঊট একটি লাজুক খ্যাঁক আঁকিয়েছেন আপু।
অনেক অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39