নাটক রিভিউ || "হৃদয়ে হৃদয়"

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আলহামদুলিল্লাহ, আমিও বেশ ভালো আছি। আপনাদের সাথে আরো একটি ভিন্ন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আপনাদের সাথে একটি নাটকের রিভিউ শেয়ার করব। পোস্টে ভিন্নতা আনার জন্য আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি একটি করে নাটক রিভিউ শেয়ার করার। নাটকের নাম হচ্ছে "হৃদয়ে হৃদয়"। নাটকটি দেখে আমার কাছে ভালোই লেগেছে। আশা করছি রিভিউটি পড়ে আপনাদের কাছেও ভালো লাগবে।


IMG-20240207-WA0027.jpg

নাটক রিভিউ
নাটকের নামহৃদয়ে হৃদয়ে
পরিচালনায়মিজানুর রহমান আরিয়ান
রচনামিজানুর রহমান আরিয়ান
অভিনয়েফারহান আহমেদ জোভান, নাজনীন নিহা সহ আরো অনেকে।
সময়কাল৫৭.৫০ মিনিট।
প্রযোজকএস কে শাহেদ আলী
প্রযোজনায়CMV
কাহিনী সংক্ষেপ
নাটকের প্রথমে একটি পিকনিক বাস দেখানো হয়। আর পিকনিক বাসটি ছাড়তে বেশ কিছুক্ষণ লেট করে শুধুমাত্র জোভানের কারণে। তারপর সে হঠাৎ করে একটি ব্যানার নিয়ে বাসের সামনে দাঁড়িয়ে যায়। তারপর বাসে উঠে পড়ে। যদিও এর জন্য তার ইউনিভার্সিটির টিচার তার উপর রেগে যায়। বাসে উঠেই দেখা হয় নায়িকার সাথে। নাটকের তার নাম থাকে তমা। ডিপার্টমেন্ট আলাদা হওয়ার কারণে তাদের আগে কখনো দেখা হয়নি। প্রথম দেখেই জোভান তমা কে পছন্দ করে ফেলে। পুরো পিকনিক টি তারা বেশ ভালোই এনজয় করে। কিন্তু পিকনিকের দিন রাতেই জোভান জানতে পারে তার বিয়ে ঠিক হয়ে আছে। এটা জেনে সে খুবই আপসেট হয়ে যায়। তমা তার সাথে অনেকবার কথা বলতে চাই এবং বন্ধুত্ব করতে চাই কিন্তু সে সব সময় তাকে ইগনোর করে।

IMG-20240207-WA0046.jpg

IMG-20240207-WA0028.jpg

IMG-20240207-WA0045.jpg

IMG-20240207-WA0044.jpg

IMG-20240207-WA0043.jpg

IMG-20240207-WA0042.jpg

এভাবেই চলতে চলতে তাদের ইউনিভার্সিটি লাইফ শেষ হয়। এবং তাদের গ্রেজুয়েশন কমপ্লিট হয়। গ্রেজুয়েশন কমপ্লিট এর পর তারা দুজনেই সিদ্ধান্ত নেয় বাইরে দেশে চলে যাওয়ার। কাগজপত্র ঠিক করতে গিয়ে একদিন তাদের দুজনের আবার দেখা হয়। এবং কথা হয়। তার কিছুদিন পর তারা দুজনে একসাথে একটি ক্যাফেতে দেখা করে। তারপর তমা তার জীবনের ঘটনা গুলো বলে। আসলে সবাই জানে তমার আগে থেকে বিয়ে ঠিক হয়ে আছে তবে সেটা নয়। বরং তার একটা ছেলের সাথে সম্পর্ক ছিল কিন্তু ছেলেটা মোটেই ভালো না। এবং তার উপর খুবই অত্যাচার করে। তাই সে বাইরের দেশে চলে যেতে চায়।

IMG-20240207-WA0032.jpg

IMG-20240207-WA0040.jpg

IMG-20240207-WA0039.jpg

IMG-20240207-WA0037.jpg

IMG-20240207-WA0036.jpg

পুরো ঘটনা সব কিছু শোনার পর তারা দুজন আবার এক হয়। কিন্তু তমার পুরনো প্রেমিক হঠাৎ একদিন এটা দেখে ফেলে এবং জোভান কে গুলি করে দেয়। এতে তার অবস্থা খুবই খারাপ হয়ে যায়। এরপর ট্রিটমেন্ট এর মাধ্যমে সুস্থ হয়ে আবার তাদের মিল হয়।

IMG-20240207-WA0035.jpg

IMG-20240207-WA0034.jpg

IMG-20240207-WA0031.jpg

IMG-20240207-WA0033.jpg

সকল ছবি মোবাইলে স্ক্রিনশট নেওয়া।
নিজস্ব মতামত

নাটক টি দেখে আমার কাছে ভালোই লেগেছে আর গল্পটাও কিছুটা ভিন্নধর্মী ছিল। কারণ এই নাটকের এন্ডিং টা বোঝাই যাচ্ছিল না বারবার মোড় ঘুরে যাচ্ছিল গল্পটার। তবে নাজনীন নিহার নাটক আমি এর আগে কখনো দেখিনি তাই এই নাটকটি দেখতে ইচ্ছে করছিল। তার অভিনয়টা বেশ ভালই লেগেছে আমার কাছে। আর গল্পটাও দারুন ছিল। গল্পের মাধ্যমে একটা শিক্ষা নেওয়া যায় আর সেটা হচ্ছে আমাদের জীবনে ভুল কোন মানুষকে না জড়ানো। ভুল মানুষ জীবনে এলে যেমন জীবনটা নষ্ট হয়ে যায় ঠিক তেমনি সঠিক জীবনটা আবারও আনন্দে ভরে উঠে।

রেটিংস
৮/১০

নাটকের ইউটিউব লিংক

ধন্যবাদান্ত
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু ছোটবেলা থেকে বাবার ব্যবসার কারণে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  
 5 months ago 

জোভানের নাটক দেখতে সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। তাই সময় পেলেই নাটক দেখা শুরু করি। আমার কাছে নাটক দেখতে যেমন ভালো লাগে তেমনি আপনাদের রিভিউ পড়তে আরও বেশি ভালো লাগে।আপনি আজ খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। যদিও আগে দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 5 months ago 

কি বলেছেন সময় পেলে নাটক দেখতে আমার কাছে বেশ ভালো লাগে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

খুব সুন্দর একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে রিভিউ করে শেয়ার করেছেন। আপনার এ চমৎকার নাটক রিভিউ টা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আমি এমনিতে জোভানের নাটকগুলো খুব পছন্দ করে থাকি। এ নাটকটাও বেশ চমৎকার ছিল।

 5 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন নাটক রিভিউ। আসলে নাটকের নামটি হচ্ছে হৃদয়ে হৃদয়। দেখে মনে হচ্ছে ভালোবাসার কাহিনী রয়েছে নাটকে। ফারহানের অনেক নাটক আমি দেখে থাকি। তবে নাটকটি দেখব। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার শেয়ার করা নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো। আমি কম বেশি বাংলাদেশের নাটক দেখি। কিন্তু এখনো নাটকটি এখনো আমার দেখা হয়নি। কিন্তু আপনার রিভিউ পড়ে এই নাটকটি দেখার প্রতি আগ্রহ সৃষ্টি হল। সময় করে নাটকটি দেখে নেব।

 5 months ago 

সময় করে নাটকটি দেখার চেষ্টা করবেন। আশাকরি আপনার কাছে দেখতে বেশ ভালো লাগবে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

জ্বি আপু। আপনাকেও অনেক ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

খুবই সুন্দর একটা নাটক, রিভিউ পড়ে মনে হলো বেশ রোমান্টিক একটা বিষয় রয়েছে, সে সাথে নামটাও কিন্তু খুবই সুন্দর, এমনিতেও জোভানের অভিনয় আমার কাছে সবসময় ভালই লেগেছে, সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করবো।

 5 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা হৃদয়ে হৃদয় নাটকটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে আমি একজন নাটক লাভার বয় কিন্তু এই নাটকটি এখনো আমার দেখা হয়নি। তবে চেষ্টা করব অতি দ্রুত নাটকটি দেখার জন্য। এমনিতেই আমার কাছে জোভানের অভিনয়ের নাটক গুলো দেখতে বেশ ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সময় করে নাটকটি দেখার চেষ্টা করবেন। আশাকরি আপনার কাছে ভালো লাগবে ।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

আপু নাটকটি সুন্দর বলেই আমি নাটকটি দেখতে নিয়েছিলাম। আর নাটকটা আমি অর্ধেক অংশ দেখেছি।বাকিটুকু কি কারনে যেন উঠে গেলাম আর মনে ছিল না।আজ আপনার নাটকটির রিভিউটি দেখে আমার মনে পড়ে গেল। আমিতো বাকি অংশটুকু দেখিনি। আপনি কিন্তু আপু নাটকটার রিভিউটি খুব সুন্দর করে তুলে ধরেছেন আমাদের মাঝে। অনেকে আছে খুব সুন্দর করে গল্প বলে। আর আপনিও সেরকম নাটকের রিভিউটি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

নাজনীন নিহা আর জোভান জুটিটা আমার কাছে ভালোই লাগে। তাদের দুজনের যে কয়টা নাটক দেখেছি সবগুলোই ভালো লেগেছিল। হৃদয়ে হৃদয় নাটকটিও রোমান্টিকতার মিশ্রণ ছল। সবমিলিয়ে অসাধারণ। আপনি সুন্দর করে রিভিউ দিয়েছেন 🌼

 5 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

হৃদয়ে হৃদয় নাটক আমি দেখেছি। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে রিভিউ করেছেন পড়ে আরো বেশি ভালো লেগেছে আমার।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43