একটি পানি পূর্ণ কাঁচের পাত্রে সূর্যমুখী ফুলের আর্ট// 10% beneficiary - @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি কালারফুল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি পানি পূর্ণ কাঁচের পাত্রে সূর্যমুখী ফুলের আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220707_133823820.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন
  • মোম রং

20220707_130703207.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি একটি সূর্যমুখী ফুল অঙ্কন করি।

20220707_130853271.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর আরো দুটি সূর্যমুখী ফুল অঙ্কন করি।

20220707_131207923.jpg

তৃতীয় ধাপ

20220707_131256577.jpg

চতুর্থ ধাপ
  • এরপর একটি কাঁচের পাত্র অঙ্কন করি।

20220707_131452090.jpg

পঞ্চম ধাপ
  • তারপর সেটির ভিতরে নীল রং করে দেই যেন বোঝা যায় সেটির মধ্যে পানি রয়েছে। এবং ফুলগুলোর ডাটার মধ্যে সবুজ রং করে দেয়।

20220707_131742267.jpg

ষষ্ঠ ধাপ
  • তারপর জেল পেন দিয়ে বর্ডার লাইন গুলো গাঢ় করে দেই।

20220707_132415503.jpg

ষষ্ঠ ধাপ
  • এরপর আমি ফুলগুলো হলুদ রং করে দেই।

20220707_133053493.jpg

সর্বশেষ ধাপ
  • তারপর ফুলগুলোর বর্ডার লাইন গুলোও গাঢ় করে দেই।

20220707_134219190.jpg

*********

এই ছিলো আমার আজকের আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি একটি পানিপূর্ণ কাঁচের পাত্রের খুব সুন্দর কালারফুল আর্ট করেছেন। পানি গুলো দেখতে বেশ সুন্দর লাগছে। এবং ফুলটি খুব সুন্দর হয়েছে। আপনাকে ধন্যবাদ সুন্দর এই আর্টের জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সব সময় আমি আর্ট বেশি পছন্দ করি। আর আপনি দেখছি অনেক সুন্দর এবং ইউনিক একটি আর্ট পোস্ট আমাদের মাঝে তৈরি করে শেয়ার করেছেন সেটি হচ্ছে একটি পানি পূর্ণ কাঁচের পাত্রে সূর্যমুখী ফুলের আর্ট। দেখে আমি মুগ্ধ হয়ে গেছি প্রতিটি ধাপ অসাধারণ ছিল ধন্যবাদ এত সুন্দর আর্ট পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

কালারফুল রঙিন আর্ট গুলো দেখতে অবশ্য ভালই লাগে। তবে আপনার বোতলের দুই সাইটটা দেখে একটু হেসে ফেলেছি। একটু কম বেশি করে ফেলেছেন হাহা😁। তাছাড়া সবকিছু ঠিকঠাকই ছিল।

 2 years ago 

সত্যি মাঝে মাঝে অবাক হয়ে যায় আপনার ইউনিক ইউনিক চিত্রগুলো দেখে।। পানি ভর্তি একটি কাঁচের পাত্র তার মধ্যে সূর্যমুখী ফুলের খুব সুন্দর একটি দৃশ্য ফুটিয়ে তুলেছেন খুবই ভালো লাগছে দেখতে বিশেষ করে কালার কম্বিনেশন খুবই সুন্দর ভাবে ফুটেছে।।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজের সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পেন্সিল ✏️ দিয়ে ইউনিক একটা আর্ট শেয়ার করেছেন। মনে হচ্ছে বাস্তবে কাঁচের পাত্রের মধ্যে সূর্য মুখী রেখে দিয়েছেন। আমার কাছে সূর্য মুখী ফুলটি দারুন লেগেছে। একদাম সহজভাবে আর্টটি সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপু আপনি চমৎকার একটি আর্ট নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন।আপনার আর্টটি দেখে মনে হচ্ছে সত্যিকারের কাচের পাএে ফুল রাখা।সূর্যমুখি ফুলটা আমার কাছে অনেক ভালো লেগেছে।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

একটি পানি পূর্ণ কাঁচের পাত্রে সূর্যমুখী ফুলের আর্ট বাহ্ দারুন। পানির নীল কালার চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আমার আর্টটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার কাছেও খুবই ভালো লাগলো। সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে কাঁচের পাত্রে সূর্যমুখী ফুলের আর্ট করেছেন। আমার কাছে আপনার এই আর্ট অনেক ভালো লেগেছে। ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগছে। আমার কাছে আপনার আর্টগুলো অনেক ভালো লাগে। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার আর্ট গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

কাঁচের পাত্রেটি দেখে মনে হচ্ছে যেন সত্যিকারের কাঁচের পাত্রের মধ্যে সূর্যমুখী ফুল রাখা হয়েছে। আমার কাছে খুবই ভালো লাগলো আপু। বিশেষ করে কাঁচের পাত্রটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। সূর্যমুখী ফুলগুলোও দেখতে দারুন লাগছে। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপু আপনার কাছে আমার আর্ট টি ভালো লেগেছে শুনে আমি খুব আনন্দিত হলাম। সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পানিপূর্ণ সূর্যমুখীর এই অংকনটি খুবই সুন্দরভাবে এঁকেছেন এবং বর্ণনা করেছেন। খুব ভালো লাগলো দেখে আপনার এই আঁকা ছবিটি ।ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41