ঈদের শুভেচ্ছা বার্তা নিয়ে আমার একটি আর্ট //10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা, "ঈদ মোবারক"🥰 আশা করছি সবাই খুব সুন্দর ভাবে এবং ভালো ভাবে এই ঈদ টি কে উদযাপন করবেন।

আজকে আমি আপনাদের সাথে একটি আর্ট শেয়ার করব এবং এই আর্টের মাধ্যমে আমার পক্ষ থেকে সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। সবার ঈদ ভালো কাটুক এই কামনাই করি।

এই আর্ট টি আমি আজকে সকালের দিকে করেছিলাম। যতক্ষণে আপনারা এই পোস্ট দেখছেন ততক্ষণে আমি হয়তো মেহেদি পড়া নিয়ে ব্যাস্ত হয়ে যাবো🤭। আমার কাছে চাঁদ রাত মানে হচ্ছে আগে চাঁদ দেখা পরে হাতে মেহেদি পড়া😁

তাহলে চলুন কথা না বাড়িয়ে আমি আমার আজকের এই আর্ট টি শুরু করি।

আর্টের সর্বশেষ ফটোগ্রাফি

20220502_135150281.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • মোম রং
  • সাইন পেন
  • জেল পেন

20220502_134925156.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি চাঁদ অঙ্কন করি। এবং এর নিচে কিছু ছোট ছোট ডিজাইন করি।

20220502_132527088.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি চাঁদের মধ্যে ম্যান্ডেলা আর্ট করি। ছোট ছোট করে কিছু ডিজাইন করে দেই।

20220502_133324251.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি চাঁদের নিচের দিকের অংশে ঝুলন্ত অবস্থায় কিছু লাইট অঙ্কন করি।

20220502_133445219.jpg

চতুর্থ ধাপ

  • এভাবে করে আমি প্রায় তিনটি লাইট অঙ্কন করি।

20220502_133644698.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি লাইট গুলো হলুদ এবং কমলা রং এর সংমিশ্রণে রং করে দেই। এমনভাবে রং করি যেন দেখতে মনে হয় একটি জ্বলছে।

20220502_133824932.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি লাইটের বাকি অংশগুলো কালো রং দিয়ে রং করে দেই।

20220502_134140549.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি বিভিন্ন রঙের সাইন পেন ব্যবহার করে ঈদ মোবারক লিখে দেই।

20220502_134828431.jpg

এভাবেই শেষ হয়ে গেল আমার আজকের ড্রয়িং।

20220502_135108443.jpg

20220502_135150281.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

সবাইকে আবারো ঈদের অনেক অনেক শুভেচ্ছা 🥰

Sort:  
 2 years ago 

ঈদ এর শুভেচ্ছা আপু।
ঈদ উপলক্ষে খুব সুন্দর একটি চিত্রাঙ্কন করেছেন। ঈদ কার্ড এর মতো দেখতে হয়েছে। সুন্দর এই আর্টটি কিভাবে করেছেন তা ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য দ সুন্দর চিত্রাঙ্কন টি আপনাদের উপহার দেয়ার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

প্রথমে আপনাকে জানাই ঈদের শুভেচ্ছা, আপনি চমৎকারভাবে ঈদের বার্তা আপনার রঙিন পেন্সিল দিয়ে সাজিয়ে তুলেছেন। বেশ চমৎকার একটি ড্রইং তৈরি করেছেন আপনি আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ঈদ মোবারক আপু, ঈদের শুভেচ্ছা জানানোর জন্য খুবই সুন্দর একটি ঈদ মোবারক আর্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। খুবই সুন্দর লাগছে ঈদের শুভেচ্ছা বার্তা নিয়ে আপনার অঙ্কিত ঈদ মোবারক। আর এই অংকনটি আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঈদ মোবারক আপু, ঈদের শুভেচ্ছা নিয়ে আপনি অনেক সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। এত সুন্দর একটি আর্ট ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই মেয়েরা মেহেদী পড়তে বেশ ভালোবাসে।আমি তেমন একটা মেহেদী দিতে পছন্দ করি না। যাইহোক বেশ ভালো লাগলো। আপনি আমাদের মাঝে সুন্দরভাবে ঈদের বার্তা পৌঁছে দিলেন। আপনার জন্য ঈদ মোবারক ও শুভেচ্ছা নেবেন এবং সুন্দর ছিল এটা দারুণ

 2 years ago (edited)

ঈদ মোবারক
ঈদ উপলক্ষে আপনারাই কালারফুল আর্টটি দেখতে খুবই চমৎকার হয়েছে। ভালো লাগলো আপনার এই আর্ট।নিচের লাইট গুলো দেখতে ভীষণ সুন্দর হয়েছে। মনে হচ্ছে আপনি মেহেদী পড়তে খুবই ভালোবাসেন
আপনার মেয়েদের ডিজাইন গুলো কিন্তু আমাদের মাঝে শেয়ার করতে হবে।

শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

অসাধারণ একটি আর্ট। ঈদ উপলক্ষে অনেক সুন্দর একটি চিত্র এঁকেছেন। সত্যি প্রশংসনীয় একটি চিত্রকর্ম। ঈদ মোবারক

 2 years ago 

আপনার চিত্রাঙ্কন টি ঈদের শুভেচ্ছা বার্তা হিসেবে দারুণ হয়েছে। পরিবারের সকলকে নিয়ে সুন্দরভাবে ঈদ উদযাপন করুন এই প্রার্থনা করছি ভালো থাকবেন।

 2 years ago 

একটি কার্ড এর মাধ্যমে ঈদ শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন সবার মাঝে খুবই ভালো লাগলো আপনার আইডিয়াটি

 2 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার এই ড্রয়িংটি। চাঁদের নিচে ঝুলন্ত লাইট গুলো দেখতে খুবই ভালোলাগছে। জ্বলজ্বল করছে লাইট গুলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67