বার্থডে উপলক্ষে পাওয়া গিফট

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

1712477386690.png

জন্মদিন আমাদের সবার জীবনেই খুব স্পেশাল একটা দিন। গতকাল অর্থাৎ ৬ এপ্রিল আমার বার্থডে ছিলো। এই নিয়ে চার বছর ধরে বার্থডে রোজার মধ্যে পড়ে যার কারণে তেমন সেলিব্রেট করা হয় না। আর এমনিতেও আমার আব্বু এসব দিন সেলিব্রেট করা পছন্দ করে না তাই সেলিব্রেট করাও হয় না। তবে আমার ফ্রেন্ডস রা কেক গিফট সব নিয়ে হাজির হয়ে যেত কিন্তু রোজার মধ্যে পড়ার কারণে সেসব হয়ে উঠে না। যাইহোক, বার্থডে সেলিব্রেট করতে না পারলেও গিফট কিন্তু ঠিকই পেয়ে যাই। আর আজকে বার্থডে উপলক্ষে পাওয়া গিফট গুলো আপনাদের সাথে শেয়ার করছি।

Screenshot_20240407_140238_Facebook.jpg

রাত বারোটার পর থেকেই অনেকেই সোশ্যাল মিডিয়ার প্রত্যেকটা জায়গায় উইশ করেছে। উপরে যে স্ক্রিনশট টি শেয়ার করলাম এই বার্থডে উইশ টি করেছিল আমার ছোট কাকা। উনি লন্ডন থাকে। দূরে থাকলেও আমাদের কাজিনদের বার্থডে গুলো তে গিফট দিয়ে দেয়। সকালের দিকে আমাকে ফেসবুকে উইশ করেছিল। এই লেখাটা পড়ে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আসলে পরিবারে সবার বড় হওয়া ছাড়া এত সুন্দর উইশ পাওয়া সম্ভব নয়। উইশ করার কিছুক্ষণ পরই ভিডিও কলে কথা হয়। কথার মধ্যেই বলে যে আমার জন্য বার্থডে উপলক্ষে কিছু টাকা পাঠাবে। এত দূরে যেহেতু গিফট দেওয়া সম্ভব নয় তাই আমার জন্য টাকা পাঠিয়ে দেয় এবং বলে আমি যেন আমার পছন্দ মত কিছু কিনে নেই।

20240407_121035.jpg

আজকে সকালে গিয়ে এই স্নেকারস জোড়া কিনে এনেছি। ঈদ উপলক্ষে তেমন কোন কেনাকাটা আমার করা হয়নি। আর জুতা কিনার কোনো প্ল্যানই ছিল না। কিন্তু গিফট পাওয়ার পর মনে হল যে আমার আগের স্নেকারস জোড়া পুরোনো হয়ে এসেছে। তাই এটা কিনার সিদ্ধান্ত নিলাম। জুতা গুলো আমার বেশ পছন্দ হয়েছে।

IMG-20240406-WA0005.jpg

আজ মার্কেটে গিয়েছিলাম আব্বু আম্মুর সাথে। তারপর ব্যাগের দোকানে গিয়ে আমাকে বলল ব্যাগ পছন্দ করার জন্য। ব্যাগ কিনারও প্ল্যান ছিল না। আর আমি এই ধরনের ব্যাগ তেমন একটা ব্যবহারও করিনা। ভাবলাম সুযোগ যেহেতু আছে তাহলে একটা পছন্দ করেই ফেলি। তারপর পছন্দ করে এই ব্যাগটা নিয়েছিলাম। ব্যাগটা আম্মু প্রথমে পছন্দ করেছিল। আমার কাছেও বেশ ভালো লাগলো তাই এটা নিয়ে নিলাম। এই ব্যাগটা আব্বু আম্মুর পক্ষ থেকে পাওয়া গিফট। আমার ছোট বোন ও গতকাল আমাকে কিছু চকলেট আর আইসক্রিম গিফট করেছে তবে ইফতারের পর আনার সাথে সাথে সবাই মিলে খেয়ে ফেলেছিলাম তাই আর ছবি তুলতে মনে ছিল না।

20240407_135244.jpg

এই গিফট গুলো আমার ফ্রেন্ড রা দিয়েছে। গতকাল আমাকে হটাৎ ফোন দিয়ে বলে একটা সমস্যা হয়েছে আমি যেন এমার্জেন্সি দেখা করি। আমিও একটু ভয়ে ছিলাম কি না কি হলো পরে দেখি এই কাহিনী। ওরা প্রত্যেকবারই একেক রকম প্ল্যান করে গিফট দেয়। এখানে বেশ কিছু হিজাবের ব্রুজ ছিল। আর ছিল একটা রিং আর এক জোড়া কানের দুল।

20240407_135419.jpg

এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

ধন্যবাদান্তে
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু বাবার ব্যবসার কারণে বর্তমানে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  
 2 months ago 

প্রথম কথা হলো আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভচ্ছা। হাসি আনন্দে ভরে উঠুক আপনার জীবন 🌼.। যাইহোক, আপনার কাকা সূদূর লন্ডন থেকে উইশ করেছে জেনে ভালো লাগলো। আর আপনার জুতাগুলো খুব পছন্দ হয়েছে আসলে। আপনার পায়ে মানাবে সাথে কানের দুলগুলো ও।

 2 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

লেট শুভ জন্মদিন আপু। ঠিক বলেছেন জন্মদিন সবার কাছেই স্পেশাল একটি দিন। যদিও চার বছর যাবত রোজায় জন্মদিন পরে বলে পালন করতে পারেন না। যদিও অংকেল পছন্দ করেন না। তবে বন্ধুরা বেশ ভালই উদযাপন করে আপনার জন্মদিন। বেশ ভালই উপহার পেলেন,চাচা,বাবা মা ও বন্ধুদের থেকে। ভালো থাকুন সবসময় ।এই দোয়া করি।

 2 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

আমার মনে হয় এই চারটা বছর আপনার জন্য সৌভাগ্য বছর ছিল। কারণ রোজার মাসে আপনার বার্থডে পড়েছিল। আপনার বার্থডে উপলক্ষে বেশ অনেক ভিন্ন ধরনের গিফট পেয়েছেন। নিশ্চয় ঐ সমস্ত গিফট পেয়ে আপনি বেশ খুশি হয়েছেন। আপনার ওই খুশির মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঠিকই বলেছেন গিফট পেয়ে আমি বেশ খুশি হয়েছি। কারণ গিফট পেলে সবার কাছেই ভালো লাগে। সুন্দরও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

ঠিকই বলেছেন গিফট পেয়ে আমি বেশ খুশি হয়েছি। কারণ গিফট পেলে সবার কাছেই ভালো লাগে। সুন্দরও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

আপু আপনার বন্ধুরা দারুন একটা আইডিয়াতে আপনাকে নিয়ে গিয়ে আপনাকে উইশ করেছি। আপনার আব্বু আম্মু দেওয়া গিফট গুলো অনেক সুন্দর। আপনার সম্পূর্ণ পোস্ট দেখে ও পড়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আমার পোস্ট পড়ে আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 months ago 

আসলে আপু কেউ যদি কোন কিছু উপহার দেয় বা গিফট হবে তাহলে সেটা সত্যি খুবই ভালো লাগার একটা বিষয়। কারণ উপহার জিনিসটা খুবই সুন্দর হয়ে থাকে। আপনার জন্মদিনে উপলক্ষে খুব সুন্দর সুন্দর গিফট আপনাকে দিয়েছে এতে আপনি অনেক খুশি হয়েছেন এবং সেই সাথে এই পোস্টে আমাদের মাঝে শেয়ার করবেন দেখে ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আসলে পরিবারের বড় হলে সকালের আদর পাওয়া যায় খুব সহজে। আপনার ছোট কাকা আপনাকে খুব ভালোবাসি তা বুঝিয়ে যাচ্ছে। যাই হোক ফ্রেন্ডের আরিয়াটা বেশ ভাল ছিল আর গিফট গুলো সুন্দর ছিলো অনেক। আর চশমা হিজাবের মধ্যে মাথার উপরে দিয়ে দিয়েন। 🤣🤣

 2 months ago 

এটা ঠিক আসলে পরিবারের মধ্যে বড় হলে সবার আদর পাওয়া যায়। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

প্রথমেই জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন ইসরাত আপু। ভীষণ ভালো লাগছে ফ্রেন্ড গুলো আপনাকে উইশ করেছে এবং তারা তাদের সাধ্যমত গিফট দিয়েছে। আপনি বেশ সুন্দরভাবে মার্কেটিং করেছেন বাবা-মার সাথে। প্রতিটা মানুষের জীবনে বার্থডে আসে এবং এই দিনটা ভীষণ স্পেশাল। অনেক অনেক শুভকামনা রইল বাকি জীবনটা যেন আরো সুন্দরভাবে কাটাতে পারেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপু প্রথমেই আপনাকে আপনার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। জন্মদিনে তো দেখছি আপনি অনেক গিফট পেয়েছিলেন আপু। আমি তো মনে করি এমনিতে গিফট দেওয়ার থেকে টাকা দেওয়াটাই বেটার। তাহলে নিজের পছন্দমত অনেক কিছুই কিনে নেওয়া যায়। আপনি ভালোই কেনাকাটা করেছেন দেখছি। আর আপনার আপনার ছোট কাকা আপনাকে উইশ করেছিল সোশ্যাল মিডিয়ায়, কথাটা শুনে খুব ভালো লেগেছে। এত কিছু কিনতে পেরে নিশ্চয়ই আপনি অনেক বেশি খুশি।

 2 months ago 

হ্যাঁ এত কিছু গিফট পেয়ে আমার কাছেও বেশ ভালো লেগেছে। আর গিফট দেওয়ার চেয়ে টাকা দিলে নিজের পছন্দ মত কেনা যায় এটি ও আমার কাছে বেশ ভালো লাগে। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

এগুলো ফটোগ্রাফি করেছেন এটাই তো এনাফ চকলেট আইসক্রিম ফটোগ্রাফি না থাকলে চলবে। যাই হোক ভালো লাগলো বিস্তারিত জানার পর। বেশি দারুন দারুন জিনিস আপনাকে কিনে দেওয়া হয়েছে দেখছি। এদিকে রোজার মাসে আপনার জন্মদিন সত্যিই আরো বেশি আনন্দের বিষয়।

 2 months ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66687.52
ETH 3495.91
USDT 1.00
SBD 3.20