জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্ট //10% beneficiaries @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্ট। আসলে এই আর্ট গুলো তে একটু বেশি সময় দিতে হয় যার কারণে খুব একটা করা হয় না এই আর্টগুলো। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20221019_102721656.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেল পেন
  • মোম রং

20221018_211550057.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি পেন্সিল দিয়ে দুটি মোমবাতি অঙ্কন করি। মোমবাতির গলে পড়া কিছু অংশ অঙ্কন করে দেই।

20221018_212020806.jpg

দ্বিতীয় ধাপ

এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দ্বারা আবার অংকন করে দেই।

20221018_212350489.jpg

তৃতীয় ধাপ

তারপর মোমবাতির গলে পড়া অংশগুলো পেন্সিল দিয়ে রং করে দেই।

20221018_212603863.jpg

চতুর্থ ধাপ

এরপর একটি মোমবাতির মধ্যে জেল পেন দিয়ে কিছু ডিজাইন করে দেই।

20221018_213133549.jpg

পঞ্চম ধাপ

এরপর অন্য একটি মোমবাতি জেল পেন দিয়ে ডিজাইন করি।

20221018_213641414.jpg

সর্বশেষ ধাপ

এরপর বাকি অংশটুকু ডিজাইন করি এবং মোম রং দিয়ে জলন্ত আগুন অঙ্কন করি। এভাবেই আজকের অংকনটি শেষ করি।

20221019_102638331.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর করে জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্ট করেছেন। আমি তো দেখে সত্যি অবাক হয়ে গেলাম এত সুন্দর করে আর্ট করেছেন। অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের কাছে ভালো লেগেছে জেনে আমি খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেকদিন পর আপনার আর্ট দেখলাম। দারুন হয়েছে আপনার আর্ট টি, বিশেষ করে শেষের আউটপুটটা অসাধারণ ছিল। আর আপনার উপস্থাপনাও বরাবরের মতো দারুন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্ট দেখতে অসাধারণ হয়েছে। আপনার এই আর্ট সত্যি খুব সুন্দর হয়। আমি এখনও এই ধরনের আর্ট করিনি। তবে এটা সত্যি এই আর্ট করতে একটু বেশি সময় দিতে হয়। আপনি সময় নিয়ে খুব সুন্দর ও নিখুঁত ভাবে এই আর্ট সম্পূর্ণ করেছেন। আমার কাছে আপনার এই আর্ট অনেক ভালো লেগেছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে আমি খুবই আনন্দিত হলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

এটা ঠিক বলেছেন এই আর্ট গুলোতে একটু বেশি সময় দেওয়া লাগে। তবে এই আর্টগুলো করতে কিন্তু ভালই লাগে আর আঁকার পরে যখন আর্টগুলো দেখা হয় তখন দেখতে খুবই চমৎকার লাগে। আপনার মোমবাতির ব্লাক পেন আর্টটি খুব চমৎকার হয়েছে। আর হলুদ কালারের আগুন দেওয়ার কারণে আরো বেশি আকর্ষণীয় লাগছে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন। চমৎকার মন্তব্য করে আমাকে খুশি করে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্টটি সত্যিই খুব সুন্দর হয়েছে। আপনি খুব দক্ষতার সাথে আর্টটি করেছেন। হলুদ রঙের আগুন দেখে মনে হচ্ছে একেবারে সত্যিকারের আগুন। আসলে এই আর্টগুলো করতে প্রচুর ধৈর্য এবং সময়ের প্রয়োজন হয় ঠিকই, কিন্তু আঁকার পর এত সুন্দর লাগে যে সব কষ্ট এক নিমিষেই দূর হয়ে যায়। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন, আঁকার পর এত সুন্দর লাগে যে যে সব কষ্ট একনিমিষে দূর হয়ে যায়।

 2 years ago 

এ তো দেখছি ডিজাইনএবল মোমের আর্ট করেছেন ব্ল্যাকপেন দিয়ে। বেশ চমৎকারভাবে জ্বলন্ত দুটি মোমবাতি বানিয়েছেন আর্টের মাধ্যমে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার আর্ট দেখে খুব ভালো লাগলো। আপনার জ্বলন্ত মোমবাতির ব্ল্যাক পেন আর্ট খুবই নিখুঁত হয়েছে। চমৎকারভাবে আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। এত দুর্দান্ত আট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

জ্বলন্ত মোমবাতির ব্ল‍্যাক পেন আর্টটা বেশ দারুণ হয়েছে। এই ধরনের আর্ট এই প্রথমবার দেখলাম। সুন্দর করেছেন আর্ট টা। ধন্যবাদ আমাদের সঙ্গে আর্ট টা শেয়ার করি নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে, আপনাকে জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

আপনি খুব সুন্দর মোমবাতি দিয়ে একটি ব্ল্যাকপেন আর্ট করেছেন। খুব সুন্দর হয়েছে। মোমবাতির আগুনটি বেশ ভালো লাগছে। খুব সুন্দর করে ফুটে উঠেছে। মনে হচ্ছে সত্যিকারের জ্বলন্ত প্রদীপ। ধন্যবাদ আপনাকে সুন্দর এই আর্টের জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগায় আমার কাজের সার্থকতা। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি দারুন আর্ট করেছেন।জ্বলন্ত মোমবাতির ব্লাক পেন আর্ট আপনি খুব সুন্দর ভাবে করেছেন এবং আর্ট এর ধাপগুলো সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর আর্ট পোস্টটি শেয়ার করার জন্য আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65