পুঁইশাক ভাজি রেসিপি // 10% beneficiaries @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলামুআলাইকুম

কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের সাথে একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে পুঁইশাক ভাজি রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

রেসিপিটির সর্বশেষ ফটোগ্রাফি

20220910_133510719.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • পুঁইশাক
  • আলু
  • পেঁয়াজ
  • কাঁচামরিচ
  • লবন
  • রসুন

20220910_125653954.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি পুঁইশাক কেটে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নিয়েছি।

20220910_125749117.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর একটি প্যানে পরিমাণ মতো তেল দিয়ে পেঁয়াজ কুচি, রসুন কুচি, কাঁচামরিচ দিয়ে সবকিছু খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

1664611783839.jpg

তৃতীয় ধাপ
  • এরপর সেখানে পুঁইশাকের ডাটা এবং আলু গুলো দিয়ে দিয়েছি। এবং সামান্য পরিমাণ লবণ দিয়ে দিয়েছি।
20220910_130037749.jpg20220910_130105143.jpg
চতুর্থ ধাপ
  • তারপর সব কিছু খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

20220910_130202044.jpg

পঞ্চম ধাপ
  • এরপর সেখানে পুঁইশাক গুলো দিয়ে দিয়েছি।

20220910_130622933.jpg

ষষ্ঠ ধাপ
  • এরপর সেগুলো ভাজি হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

20220910_130738502.jpg

সর্বশেষ ধাপ
  • সেগুলো ভাজি হয়ে গেলে চুলা থেকে নামিয়ে ফেলতে হবে।

20220910_131601811.jpg

তৈরি হয়ে গেল আজকের রেসিপিটি

20220910_133517890.jpg

এই ছিল আমার আজকের রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকে রেসিপিটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

পুঁইশাক আমার খুবই প্রিয়
আলু যদি পাই সাথে,,
মজা করে খেয়ে ফেলি
গরম গরম ভাতে।

আপু তোমার রেসিপি টা
হয়েছে বেশ দারুন,,
দল বেঁধে আসছি খেতে
'ইচ্ছে হলে মারুন।
♥♥

 2 years ago 

এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু। সবাই দল বেঁধে চলে আসুন আরো মজার মজার খাবার তৈরি করবো তখন।

 2 years ago 

খুশি হলাম
♥♥

 2 years ago 

উৎসব খুবই সুস্বাদু এবং মজাদার একটি খাবার এবং পুষ্টিতে ভরপুর।। প্রচুর পরিমাণে ক্যালসিয়াম এবং খনিজ লবণ রয়েছে।।

মাঝে মাঝে এরকম ভাবি করে খাওয়া হয় বিশেষ করে সকালের নাস্তায় রুটি দিয়ে।।

আপনার প্রস্তুত করা দেখে খুব লোভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল।।

 2 years ago 

রেসিপিটা আসলেই খুব সুস্বাদু হয়েছে। গরম গরম ভাতের সাথে খেতে অনেক বেশি ভালো লেগেছিল। মন্তব্য করার জন্য ধন্যবাদ। তবে ভাইয়া আপনার লেখাগুলোর মধ্যে কিছুটা ভুল রয়েছে আশা করি ঠিক করে নিবেন।

 2 years ago 

আলু দিয়ে আপনি অনেক মজাদার পুঁইশাক ভাজির রেসিপি তৈরি করেছেন আপু। পুঁইশাক দিয়ে আলু এভাবে অনেক খেয়েছি। মজাদার একটি রেসিপি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আলু দিয়ে খুব সুন্দর করে পুইশাক ভাজি রেসিপি আপনি করেছেন। আপনার রেসিপিটি দেখে অনেক দারুন লাগছে এবং পুঁইশাকের কালার গুলো দেখতে অনেক সতেজ মনে হচ্ছে। এই রেসিপিটি আমিও বাসায় মাঝেমধ্যে রান্না করে খাই। গরম ভাতের সঙ্গে অনেক সুস্বাদু লাগে। ধন্যবাদআপু আমাদের মাঝে পুঁইশাকের ভাজি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি গরম গরম ভাতের সাথে পুঁই শাক ভাজি খেতে আমার কাছেও ভীষণ ভালো লাগে ।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পুইশাক আমার কাছেও খেতে ভালো লাগে তবে পুঁইশাকের ভিতরে কখনো এভাবে আলু দিয়ে ভাজি করা হয়নি ।এভাবে আলু দিলে মনে হয় ভালই লাগে খেতে কারণ আলু আমার এমনিতেই অনেক পছন্দ তারপরে যেকোনো তরকারিতে দিলেই ভালোই লাগে। গরম গরম ভাত দিয়ে খেতে মজা হয়েছিল নিশ্চয়ই।

 2 years ago 

পুঁইশাকের সাথে আলু দিয়ে ভাজি করে খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। বাসায় একদিন তৈরি করে খেয়ে দেখবেন।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পুই শাক আমার খুব পছন্দের একটি শাক। পুই শাক রান্না করে খাওয়ার চেয়ে ভাজি করে খেতে আমার বেশি ভালো লাগে । আপনি অনেক সুন্দর করে রন্ধন প্রণালী উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আমাদের বাড়িতে তো আমার আম্মু বেশিরভাগ সময়ই পুঁইশাক ভাজি করে থাকে। যা আমি একটু বেশি পছন্দ করি খেতে। বিশেষ করে আমার কাছে পুঁইশাক ভাজি বেশি ভালো লাগে রান্না করা থেকে। খুবই সুন্দরভাবে উপস্থাপনা করে আমাদের মাঝে তুলে ধরেছেন রেসিপিটি।

 2 years ago 

আমার কাছে রান্না করা বা ভাজি করা দুটোই খুব ভালো লাগে। চিংড়ি মাছ দিয়ে করলে আরো বেশি সুস্বাদু লাগে খেতে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে পুঁইশাক ভাজি রেসিপি বানিয়েছেন। খুব লোভনীয় পোস্ট। এরকম শাকসবজি ভাজ করে খেতে খুব ভালো লাগে আমার। গরম ভাতের সাথে ডাল যদি হয় পুঁইশাক ভাজি খেতে অসাধারণ লাগে। তবে আপনার রেসিপিটি দেখে আমার জিভে জল এসে গেল খাওয়ার জন্য। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বিভিন্ন ধরনের শাক ভাজি আমার খুব পছন্দ। গরম গরম ভাতের সাথে যেকোনো ভাজি সুস্বাদু লাগে খেতে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এটা আমার অন্যতম একটা প্রিয় রেসিপি, ঠিক একইভাবে লাউশাকও ভাজি করে থাকি আমি। এভাবে একটু আলু দিয়ে ভাজি করলে সেটার স্বাদটা সত্যি অসাধারণ লাগে। ধন্যবাদ

 2 years ago 

লাউশাক এভাবে আলু দিয়ে ভাজি করলে আমার কাছেও বেশ ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু পুইশাক ভাজি দেখে তো খেতে ইচ্ছা করছে। আমার পুইশাাক অনেক পছন্দের। আলু দিয়ে পুইশাক ভাজি খেতে খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ ভাবি সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67