নাটক রিভিউ || "একটাই তুমি"

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আলহামদুলিল্লাহ, আমিও বেশ ভালো আছি। আপনাদের সাথে আরো একটি ভিন্ন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আপনাদের সাথে একটি নাটকের রিভিউ শেয়ার করব। পোস্টে ভিন্নতা আনার জন্য একেক সময় একেক ধরনের পোস্ট করা হয়। আজকে যে নাটকের রিভিউ টি শেয়ার করবো সেই নাটকের নাম হচ্ছে "একটাই তুমি"। নাটকটি দেখে আমার কাছে ভালোই লেগেছে। আশা করছি রিভিউটি পড়ে আপনাদের কাছেও ভালো লাগবে।


Screenshot_20240403_164510_YouTube.jpg

নাটক রিভিউ
নাটকের নামএকটাই তুমি
পরিচালনায়মাসরিকুল আলম
রচনামিজানুর রহমান আরিয়ান
অভিনয়েফারহান আহমেদ জোভান, তানজিম সায়রা তটিনী সহ আরো অনেকে।
সময়কাল৫৮.২১ মিনিট।
প্রযোজকএস কে শাহেদ আলী পাপ্পু
প্রযোজনায়CMV
কাহিনী সংক্ষেপ
নাটকের প্রথমেই দেখা যায় জোভান অর্থাৎ নায়ক বেশ তাড়াহুড়া করে অফিস থেকে ছুটি নিয়ে বাসায় যাচ্ছে। বাসায় গিয়ে জানতে চায় কেন তাকে এত জরুরী ভাবে বাসায় ডেকে আনা হয়েছে। তারপর তার মা তাকে বলে বাসার সবাই মিলে নীলা কে দেখতে যাবে। নাটকের মধ্যে নায়ক যাকে পছন্দ করে তার নাম নীলা। এই খবর শুনে সে খুব তাড়াতাড়ি যাওয়ার জন্য তৈরি হয়ে যায় এবং নীলা কে কল দিয়ে জানায় যে তারা আসছে। এই কথা শুনে নীলাও রেডী হয়ে থাকে।

Screenshot_20240403_164618_YouTube.jpg

Screenshot_20240403_164629_YouTube.jpg

Screenshot_20240403_164717_YouTube.jpg

Screenshot_20240403_164736_YouTube.jpg

এরপরই তাদের এই প্রেমের শুরুটা কিভাবে হয়েছে সেই দৃশ্য গুলো দেখানো হয়। নায়ক হটাৎ তার ভার্সিটির ক্যাম্পাসের বারান্দায় একটা মোবাইল ফোন খুঁজে পায়। তারপর সে মোবাইল টি হাতে নেয়। এরপরে সেই মোবাইলে একটা কল আসে। যার মোবাইল হারিয়ে গিয়েছে সেই অন্য একটি মোবাইল থেকে কল করে জানায় এবং বলে যেন এখানে তার মোবাইল নিয়ে অপেক্ষা করে। এ কিছুক্ষণ পরেই নীলা সেখানে চলে আসে তার মোবাইল ফোনটি নেওয়ার জন্য। এভাবেই তাদের প্রথম দেখা হয়। তারপর ভার্সিটিতে আরো একদিন তাদের দেখা হয় এরপর নীলা তাকে একটা ট্রিট দেয়। এভাবে তাদের আরো ভালোভাবে পরিচয় হয়। এরপর তারা একসাথে ঘোরাফেরা করে মোবাইলে কথা বলে। নীলার জন্মদিনের দিন সে খুবই অসুস্থ থাকে কিন্তু এরপরও তাকে উইশ করার জন্য তারা একসাথে দেখা করে। সেদিনই তারা তাদের ভালোবাসা একে অপরের কাছে প্রকাশ করে। এভাবেই তাদের দিনগুলো চলতে থাকে। এখানে নাটকের মধ্যে আগের কিছু দৃশ্য দেখানো হয়েছে।

Screenshot_20240403_164802_YouTube.jpg

Screenshot_20240403_164833_YouTube.jpg

Screenshot_20240403_165017_YouTube.jpg

Screenshot_20240403_165137_YouTube.jpg

Screenshot_20240403_165246_YouTube.jpg

Screenshot_20240403_165257_YouTube.jpg

এরপর নাটকের সেই দৃশ্য গুলো দেখানো হয় যেখানে তারা নীলা কে দেখার জন্য যাচ্ছিল। জোভান যখন নীলাদের বাসায় যায় এবং নিলাকে দেখে তখন সে অবাক হয়ে যায়। কারণ এই মেয়েটি ছিল অন্য আরেকটি মেয়ে। তার পছন্দের সেই নীলা না। অন্যদিকে জোভানের পছন্দের নীলা তাদের সবার জন্য অপেক্ষা করছে। এরপর যোভান তার মাকে জিজ্ঞেস করলে তার মা বলে যে এখানে তারা তার বড় ভাইয়ের জন্য মেয়ে দেখতে এসেছে তার জন্য নয়। এটা শুনে সে অবাক হয়ে যায় অপরদিকে নীলা সেখানে অপেক্ষা করতে করতে রেগে যায় কারণ অন্য আরেক ফ্যামিলি আবার তাকে দেখতে আসছে। সবকিছু এলোমেলো হয়ে যায় তাদের।

Screenshot_20240403_165335_YouTube.jpg

Screenshot_20240403_165350_YouTube.jpg

Screenshot_20240403_165408_YouTube.jpg

এরপর জোভান তার মা-বাবাকে অনেক বোঝানোর পর তার মা-বাবা তার জন্য মেয়ে দেখতে যেতে রাজি হয়। অন্যদিকে সেই নীলা কে আবার অন্য পাত্রপক্ষ দেখতে চলে এসেছে। উপায় না পেয়ে তাদের সামনে গিয়ে অনেক পাগলামি করে। যার কারণে সেই পাত্রপক্ষ সেখান থেকে চলে যায় এবং তখনই জোভান তার ফ্যামিলি নিয়ে তাদের বাসায় যায়। এরপর তাদের এনগেজমেন্ট হয়।

Screenshot_20240403_165441_YouTube.jpg

Screenshot_20240403_165452_YouTube.jpg

Screenshot_20240403_165505_YouTube.jpg

Screenshot_20240403_165520_YouTube.jpg

Screenshot_20240403_165538_YouTube.jpg

সকল ছবি মোবাইলে স্ক্রিনশট নেওয়া।
নিজস্ব মতামত

আমি বরাবরই একটু ভিন্ন ধরনের গল্পের নাটক গুলো দেখতে পছন্দ করি। এই নাটকটির গল্পটাও খুবই সুন্দর ছিল। আর নাটকটা বেশ মজার একটা নাটক। শুধুমাত্র একটা নামের মিল থাকার কারণে পুরো নাটকে একটা টুইস্ট আছে। সব মিলিয়ে নাটকের গল্পটা দারুন লেগেছে আমার কাছে। আর এই ধরনের মজার নাটক গুলো দেখতে ভালই লাগে। নাটকের মধ্যে যেই গান টা ছিল সেটাও বেশ ভালো লেগেছে। মাঝে বেশ কিছুদিন কোন নাটক দেখা হয়নি। তাই তেমন কোনো নাটক রিভিউ শেয়ার করা হয়নি। নাটকটি বেশ কিছুদিন আগে দেখা হয়েছে। তাই ভাবলাম রিভিউ টি শেয়ার করি।

রেটিংস
৯/১০

নাটকের ইউটিউব লিংক

ধন্যবাদান্ত
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু ছোটবেলা থেকে বাবার ব্যবসার কারণে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

বর্তমানের বেশ ফেভারিট জুটি। এদের নাটক আমার বেশ ভালো লাগে। আপনি কিন্তু বেশ সুন্দর করে পুরো নাটকটি আমাদের মাঝে তুলে ধরেছেন। কয়েকবার নাটকটির কভার ফটো দেখলেও নাটকটি আমার দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে মনে হচ্ছে নাটকটি একবার দেখবো।

 5 months ago 

সময় করে নাটকটা দেখার চেষ্টা করবেন । নাটকটি দেখলে আশা করি আপনার কাছে ভালই লাগবে।নাটকটি দেখে আমার কাছেও বেশ ভালই লেগেছে। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

জোভান ও তটিনির নাটক গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। একটাই তুমি নাটক রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। সময় পেলে অবশ্যই নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপু সুন্দর একটি নাটক আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 5 months ago 

হ্যাঁ সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করবেন । আশা করছি আপনার কাছে বেশ ভালো লাগবে দেখতে। গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 5 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ দিলেন আপু অনেক ভালো লাগলো দেখে। বিশেষ করে এই ধরনের রোমান্টিক নাটক গুলো খুব সুন্দর হয় দেখতে। আপনি দেখে নিলেন নাটকটি সেই সাথে রিভিউ শেয়ার করলেন। আপনার মাধ্যমে আমাদেরও দেখার সুযোগ হয়ে গেল। একটাই তুমি নাটক রিভিউ আপনি খুব সুন্দর ভাবে শেয়ার করলেন। দেখার সুযোগ করে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

 5 months ago 

আমার নাটকের রিভিউ দেখে আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

অনেক সুন্দর একটি নাটকে রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই নাটকের রিভিউটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আসলে এ ধরনের নাটকগুলো দেখার মধ্যে যেমন আনন্দ রয়েছে ঠিক তেমনি শিক্ষনীয় বিষয়ও রয়েছে। চেষ্টা করবো আগামীতে নাটকটি দেখার।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 4 months ago 

এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছি৷ খুব সুন্দর একটি নাটক ছিল এটি৷ খুব সুন্দর ভাবে এই নাটকের মধ্যে অনেক সুন্দরভাবে সবগুলো বিষয়ক ফুটিয়ে তোলা হয়েছে৷ একইসাথে যেভাবে জোবান ও তটিনির জুটিতে এই নাটকটি করা হয়েছে তার ফলে এই নাটকটি এমনিতে অনেক সুন্দর হবে৷ আর যেভাবে তারা এখানে এসে খুব সুন্দর ভাবে অভিনয় করে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছে তাও প্রশংসার দাবিদার৷

 4 months ago 

বাংলা নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। সময় পেলেই বাংলা নাটক দেখে থাকি। তবে ইদানিং তটিনীর নাটকগুলো বেশ জনপ্রিয় হয়ে থাকে। আপনার শেয়ার করা নাটকের রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। যদিও এখনো এই নাটকটি দেখা হয়নি। তবে সময় পেলে দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপু সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43