DIY event (এসো নিজে করি) আমার অংকন: টম এন্ড জেরির পেন্সিল আর্ট // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম
আশাকরি সকলে ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আজকে অনেকদিন পর আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করব। আশা করছি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট ভালো লাগবে।
আমি আজকে আপনাদের সাথে যে আর্ট টি শেয়ার করব সেটি হচ্ছে টম এন্ড জেরির পেন্সিল আর্ট। টম এন্ড জেরি সম্পর্কে জানেনা এমন লোকের সংখ্যা নেই বললেই চলে। আমরা সবাই ছোটবেলায় কমবেশি এই কার্টুনটি দেখেছি। এটা সব বাচ্চাদেরই খুবই প্রিয় একটি কার্টুন। এবং এই কার্টুনটি আমার অনেক পছন্দ। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আজকে আপনাদের সাথে টম এন্ড জেরির পেন্সিল আর্ট এর সবগুলো ধাপ একটি একটি করে উপস্থাপন করব। আশা করছি আপনাদের কাছে ভালোই লাগবে। তো চলুন শুরু করা যাক

image.png

আর্ট টি করতে আমাদের যা যা লাগবে

  • একটি পেন্সিল
  • রাবার
  • একটি ড্রইং খাতা
  • একটি টিস্যু পেপার

প্রথম ধাপ

  • প্রথমে আমি টম কে ড্রইং করব। তাই এখানে আমি প্রথমে টমের চোখ এবং মুখে কিছুটা অংশ একে নিয়েছি।

image.png

দ্বিতীয় ধাপ

  • তারপর আমি টমের নাক এবং মুখ অংকন করেছে। মুখের ভিতরের রং করে দিয়েছি। এবং মুখের চারপাশের হালকা কিছু লোম অংকন করে নিয়েছি।

image.png

তৃতীয় ধাপ

  • তারপর আমি টমের কান , শরীর এবং হাত অঙ্কন করে নিয়েছি।

image.png

চতুর্থ ধাপ

  • তারপর আমি টমের মুখের দাড়িগুলো অংকন করে নিয়েছি।

image.png

পঞ্চম ধাপ

  • এখন আমি জেরিকে অংকন করা শুরু করেছি। প্রথমে আমি জেরির চোখ, নাক, মুখ অংকন করে নিয়েছে।

image.png

ষষ্ঠ ধাপ

  • তারপর আমি জেরির কান এবং একটি হাত অঙ্কন করেছি।

image.png

সপ্তম ধাপ

  • এই ধাপে আমি জেরির অন্য একটি হাত এবং লেজ ও সম্পূর্ণ শরীর এবং পা অঙ্কন করে নিয়েছি।

image.png

অষ্টম ধাপ

  • তারপর আমি পেন্সিলের দাগ গুলো কে পেন্সিল দিয়ে অনেক মোটা করে দিয়েছি। যেন সেগুলি স্পষ্ট ভাবে বোঝা যায়।

image.png

সর্বশেষ ধাপ

  • তারপর আমি টম এন্ড জেরির শরীরে কিছু কিছু অংশ পেন্সিল রং করে নিয়েছি। খুবই হালকা ভাবে পেন্সিল ব্যবহার করেছি। এবং রং করার পর আমি সেটিকে টিস্যু দিয়ে ভালো করে মিশিয়ে নিয়েছি।

image.png

image.png

এভাবে আমি আমার আজকের এই ড্রয়িং টি সম্পন্ন করেছি। এবং আপনাদের সাথে ধাপে ধাপে সম্পূর্ণ ড্রইং টি শেয়ার করেছি। আশা করছি আপনাদের সকলের কাছে আমার আজকের ড্রয়িং টি ভালো লেগেছে। সবাই অবশ্যই আমাকে মন্তব্য করে জানাবেন আপনাদের কাছে কেমন লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার আজকের এই ড্রইং টি দেখার জন্য।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 3 years ago 

অনেক দক্ষতার সাথে আপনি দুষ্টু কিউট টম ও জেরির চিত্রাংকন করেছেন আপু। একদম টম ও জেরির মতোই হয়েছে। কোথাও কোনো খুত রয়েছে বলে আমার মনে হয় না। একদম নির্ভুল্ভাবে বানিয়েছেন আপনি।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

সত্যি প্রথমে দেখে অবাক হলাম, মনে হচ্ছিল কোন একজন প্রফেশনাল ড্রয়িং করেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনার ড্রইং এর প্রশংসা না করে থাকতে পারলাম না।।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার দক্ষতা অবাক করার মত। অনেক সুন্দর আর্ট করেন আপনি। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর আর্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

ছোট বেলায় খুব দেখতাম টম এন্ড জেরি। আজ প্রিয় কার্টুন আপনার পেন্সিলে আঁকা দেখে অনেক ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ মন্তব্য করার জন্য

 3 years ago 

হা হা হা হা, একদম দুষ্ট টম এন্ড জেরিকে ড্রয়িং করেছেন আপনি। তবে ড্রয়িংটি খুব সহজ ছিলো না, আপনি যতটা দক্ষতার সাথে সহজেই ড্রয়িংটি করেছেন, দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ উৎসাহমূলক একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

টম ও জেরির কার্টুন।চমৎকার অঙ্কন হয়েছে আপু।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

আপনার দক্ষতা দেখে সত্যিই অনেক মুগ্ধ হচ্ছি। সুন্দরভাবে আপনি আমার প্রিয় কার্টুন টম এন্ড জেরির ছবি এঁকেছেন সত্যি অনেক ভালো লাগছে দেখে। শুভকামনা এবং দোয়া রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

 3 years ago 

টম এন্ড জেরি আমার প্রিয় একটি সিরিয়াল। তাই আপনি যত্ন সহকারে টম এন্ড জেরি অংকন করেছেন। এতেই আমি অনেক খুশি তাই আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকেও ধন্যবাদ

অবশেষে একটি সেরা জুটির আর্ট দেখতে পেলাম।খুব সুন্দর হয়েছে আপনার আর্ট টি।ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এখনকার পোলাপানের কাছে এটা কেমন জানিনি। তবে টম এন্ড জেরি আমার আবেগ ভালোবাসা বলা যায়। একসময় আমি এর পাগলা ফ‍্যান ছিলাম। খুব সুন্দর একেছেন টম বিড়াল এবং জেরি ইদুরকে। আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59700.98
ETH 2415.17
USDT 1.00
SBD 2.43