Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ-এ অংশগ্রহন দ্বিতীয়বারের মতো (১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।
আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ এর স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি তৃতীয়বারের মতো টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

received_4629847353748009.jpeg

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG_20211201_140116.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ৯৫২.৫০৬ ।

আমি মোট ৯৯ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG_20211201_140542.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১০৫১.৫০৯।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমিও অনেক অনেক ভালোবাসি। আমারও টার্গেট আছে ডিসেম্বর এর পূর্বে আমি দেড় হাজার স্টিম পাওয়ার আফ করতে চাই। বাকিটা সৃষ্টিকর্তার হাতে ইনশাল্লাহ

খুব সুন্দর কাজ করেছেন আপু। সক্ষমতা বৃদ্ধি আমাদের টিকে থাকার জন্য খুবই জরুরী। শুভকামনা রইলো আপনার পাওয়ার বৃদ্ধির অংশগ্রহণ এ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 
আসলেই পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনি 1000+ পাওয়ার আপ করে ফেলছেন। এজন্য আপনাকে অভিনন্দন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি এবং ছোট ছোট বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে। আপনার জন্য শুভকামনা রইল
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি পাওয়া আপ করার মাধ্যমে অনেক গুলো এসপির মালিক হয়েছেন দেখে ভালো লাগলো এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = 10.3992%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70