Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-১ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ3 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ১০৫ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি প্রথমবারের মতো টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট নির্ধারণ করেছি 2000 স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করব।


received_906816870031769.jpeg

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-01-18-13-19-36-941_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ১১৭০.০৩২ ।

আমি মোট ১০৫ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-01-18-13-21-17-014_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১২৭৫.০৩২।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  

অনেক সুন্দর আপু আপনার চিন্তা ধারা ও পরিকল্পনা। আপনি যে সিজন ২ শুরু করে নিজেকে সেই হিসেবে প্রস্তুত করেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনি যেন আপনার লক্ষ্যে পৌচ্ছাতে পারেন এই কামনাই করি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্টকে আরো সমৃদ্ধি ও শক্তিশালী করা। আপনি টার্গেট ডিসেম্বর সিজন -২ সামনে রেখে বড় অংকের স্টিম পাওয়ার করেছেন। আপনার এই পাওয়ার দেখে অনেকেই উৎসাহিত হবে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপে যোগ দেওয়ার জন‍্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার অফ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লক কমিউনিটির 2021 সালের ডিসেম্বর মাস পর্যন্ত পাওয়ার আপ কনটেস্ট চলমান থেকে শেষ হয়েছে। বর্তমান 2022 সালে টার্গেট ডিসেম্বর সিজন টু চলমান রয়েছে । আশা করি আপনারা আপনাদের লক্ষ্যে ঠিকই পৌঁছাতে পারবে আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আসলে আমরা যত বেশি পাওয়ার আপ করব তা আমাদের নিজের জন্য ভালো। আমরা পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পাবে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেনি জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন । স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই নিজের সক্ষমতা থাকতে হবে। আর সক্ষমতার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। আমিও আপনার মতই প্রতিযোগিতায় অংশ নেব ।আসলে আমাদের সবারই পাওয়ার আপ করা খুবই জরুরী ।ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার আপের পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমরা সকলেই পাওয়ার আপ ভালোবাসি। আর আপনার এই পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন সেই পর্যন্ত আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য।এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে এবং ভাল এমাউন্টের পাওয়ার আপ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে আমি অনুপ্রাণিত হলাম।আপু এভাবেই আপনার সব ক্ষমতাকে আরো বেশি বৃদ্ধি করতে হবে। এবং আপনার টার্গেট ডিসেম্বর সফল হোক এই প্রত্যাশাই করি। ধন্যবাদ আপনাকে শুভকামনা আপনার জন্য♥♥

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো।পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমি নিজেও পাওয়ার আপ অনেক পছন্দ করি। এই সপ্তাহে আমি ১২২ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার জন্য শুভকামনা রইলো

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56