পারকি সমুদ্র সৈকত - চট্টগ্রাম // শেষ পর্বsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার ভ্রমণের কিছু মুহূর্ত শেয়ার করব। আমার এবার চট্টগ্রাম ভ্রমণের এটিই শেষ পোস্ট। যারা নিয়মিত আমার পোস্টগুলো দেখেছেন তারা নিশ্চয়ই জানেন বেশ কয়েকটি জায়গা সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। যাইহোক এর পরের বার চট্টগ্রাম গেলে আবার নতুন নতুন জায়গায় ঘুরতে যাব এবং আপনাদের সাথে সেগুলো শেয়ার করব। তবে কবে যাবো সেটা জানি না🙂। যাইহোক, পারকি সমুদ্র সৈকতের ভ্রমণ সম্পর্কে আগের পোস্টেই সব বলে ফেলেছি এখানে আর তেমন একটা কিছু বলার নেই। জাস্ট ফটোগ্রাফি গুলো শেয়ার করব। আমি আগের পোস্টেই বলেছি অন্যান্য পোস্ট করতে করতে আমি এটির কথা ভুলেই গিয়েছিলাম। তাই এতটা দেরি হয়েছে এই জায়গা নিয়ে পোস্ট করতে। আশা করছি আমার আজকের পোস্ট আপনাদের ভালো লাগবে

পারকি সমুদ্র সৈকত - পর্ব ১

প্রথম

সমুদ্র আমার খুব পছন্দের জায়গা। আর সমুদ্র সবাই খুব পছন্দ। আসলে সমুদ্রের দিকে তাকালেই মনের ভিতর অন্যরকম একটা অনুভূতি কাজ করে। সমুদ্রে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হচ্ছে সূর্যোদয় এবং সূর্যাস্ত। সূর্যাস্তের পরে এমনিতেই আকাশ খুব সুন্দর লাগে দেখতে। আর সমুদ্রে সূর্যাস্ত তো অন্যরকম একটা অনুভূতি।

20221005_175254125.jpg

দ্বিতীয়

20221005_174027158.jpg

তৃতীয়

সূর্যাস্তের পর আকাশে সাদা মেঘগুলো যেন সোনালী রঙের হয়ে উঠেছিল। এবং মনে হচ্ছিল যেন অল্প একটু হাত বাড়ালেই মেঘ গুলো ছোঁয়া যাবে।

20221005_174041931.jpg

চতুর্থ

সূর্যাস্তের পর পর নীল আকাশের সাথে সূর্যের রং গুলো যেন মিশে যায়। আর সমুদ্রে আকাশ অন্ধকার হওয়ার পরও অনেকক্ষণ পর্যন্ত সূর্যের লাল আভা টা থেকে যায়। যেটি দেখতে অনেক সুন্দর লাগে। আর তখন সমুদ্রে স্রোত অনেকটাই বেড়ে যায় এবং স্রোতে পানির শব্দটা সত্যিই মনোমুগ্ধকর লাগে।

20221005_174128283.jpg

পঞ্চম

20221005_175300046.jpg

ষষ্ঠ

20221005_175646671.jpg

সপ্তম

20221005_180415267.jpg

অষ্টম

20221005_180425100.jpg

Location

ডিভাইস নেম:- স্যামসাং গ্যালাক্সি A03s

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আসলেই নতুন কিছু কনটেন্ট হাতে আসলেই পুরোনো গুলো ভুলে যাই।যাই হোক শেয়ার করে ভালই করেছেন।ছবি গুলো দেখে ঘরে বসেই পারকি বিচ ঘোরা হয়ে গেল।হাহাহা।আর প্রত্যেকটি ফটো একদম প্রফেশনাল লেভেলের হয়েছে।ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি যে ফটোগ্রাফি গুলো করেছেন সেগুলো দেখে তো আমি মুগ্ধ। সমুদ্রের এবং আকাশের অসাধারণ ফটোগ্রাফি করেছেন এবং সেইসাথে খুবই ভালো মুহূর্ত কাটিয়েছেন। সমুদ্র আমারও খুব পছন্দের জায়গা। আপনি ঠিকই বলেছেন সমুদ্রে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হচ্ছে সূর্যোদয় এবং সূর্যাস্ত। যাইহোক পড়ে যেমন ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো দেখেও ঠিক তেমনি ভালো লেগেছে। সত্যি এরকম পোস্টগুলো যত দেখি ততই ভালো লাগে। ধন্যবাদ।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি সমুদ্রের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হচ্ছে। সূর্যোদয় এবং সূর্যাস্ত এগুলো দেখতে খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সমুদ্র মানেই অন্য রকম আনন্দ। সমুদ্রের জলে ভেসে বেড়াতে মন চায়। প্রকৃতিতে সব চেয়ে সুন্দর আমার মনে হয় সমুদ্রই।আমি একবার সমুদ্রে গেলে ফিরে আসতে মন চায় না। এটা ঠিক বলেছেন সমুদ্রে সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে সূর্যদয় আর সূর্যাস্ত।বেশ দারুণ ফটো তুলেছেন। ভালো লাগলো দেখে।

 2 years ago 

সত্যি বলেছেন আপনি সমুদ্রের কাছে গেলে ফিরে আসতে মনে চায় না। আর সমুদ্রের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হচ্ছে সূর্যাস্ত এবং সূর্যোদয় সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও পারকি সমুদ্র সৈকত ও অনেক সুন্দর দেখতে আপু।আসলেই পোস্ট করতে করতে অনেক কিছুই ভুলে যাওয়া হয় আমারও।আপনি যেহেতু আগের পোস্টে বলেছেন পারকি সমুদ্র সৈকত সম্পর্কে তাই শুধু ফটোগ্রাফি শেয়ার করেছেন।আপনার সবগুলো পোস্ট আমার দেখা হয়নি ভ্রমণ বিষয়ক ।পতেঙ্গা সমুদ্র সৈকত দেখেছিলাম।ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপু।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনি পারকি সমুদ্র সৈকতের শেষ পর্বের ফটোগ্রাফি নিয়ে আজ আমাদের মাঝে হাজির হয়েছেন।ফটোগ্রাফিগুলো কিন্তু দারুন হয়েছে। আকাশের ছবি সব সময় ই আমার খুব ভাল লাগে। আপনি সমুদ্রের পাড়ের সূর্যাস্তের ফটোগ্রাফি তুলে ধরেছেন, সূর্যাস্তের ফটোগ্রাফি সব সময়ের জন্য একটু অন্য রকম হয়।আপনি সেই ফটোগ্রাফি খুব সুন্দর করে তুলে ধরেছেন। অনেক ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আকাশের ফটোগ্রাফি, আমার কাছে ও খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Hello, friend!

This post has been upvoted by the Steemgoon curation team.

Thank you for your hard work.


If you would like to support us, please consider voting for our witness, Your vote is very important to us!.
If you vote for us as a witness, you can get daily littile upvote to your post.

 2 years ago 

আসলে কিছু কিছু সময় পোস্ট করতে করতে আমরা ভুলে যাই যে এই ফটোগ্রাফি গুলো শেয়ার করা হয়নি। আমার ক্ষেত্রেও মাঝে মাঝে এমন হয়ে থাকে কোথাও ঘুরতে যাই অথচ সেই ফটোগ্রাফি বা মুহূর্তগুলো আপনাদের মাঝে শেয়ার করা হয়ে ওঠেনা, ফোনের গ্যালারি খুঁজতে গিয়ে তখন মনে পড়ে। খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো বিশেষ করে, পশ্চিম আকাশে রক্তাক্ত আভা অসাধারণ লেগেছে আমার কাছে।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছে সমুদ্র একটু বেশি ভালো লাগে। আমি তো মাঝে মাঝেই এরকম সমুদ্রের মাঝে ঘুরতে যাই। ভ্রমণের কথা নতুন করে বলার কিছুই নেই আমি ভ্রমন করতে এতো বেশি ভালোবাসি যে বলে বোঝাতে পারবো না। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি কিন্তু খুবই মনোমুগ্ধকর ছিল। আমার কাছে এই সমুদ্র সৈকতে সন্ধ্যাবেলায় যেতে একটু বেশি ভালো লাগে কারণ সন্ধ্যাবেলার দৃশ্যটি অসাধারণ। আমাদের ফোনের গ্যালারিতে এরকম অনেক ফটোগ্রাফি থেকে যায় যেগুলোর কথা আমরা ভুলেই যাই। হঠাৎ করে যদি ফোনের গ্যালারি তে ফটোগ্রাফি খুঁজতে যাই তখন অনেকগুলো ফটোগ্রাফ আমরা দেখতে পাই যেগুলো আমরা শেয়ার করিনি। খুবই ভালো লিখেছেন এবং ফটোগ্রাফি শেয়ার করেছেন।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনি চট্টগ্রাম গিয়ে সমুদ্রসৈকতে খুব আনন্দ করেছেন জেনে খুবই ভালো লাগলো। সূর্যাস্তের পরে এমনিতেই আকাশ খুব সুন্দর লাগে।সমুদ্রসৈকতের আকর্ষণীয় বিষয় হল সূর্য অস্ত যাওয়ার সময়। আপনার ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর ছিল অনেক অনেক ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67421.82
ETH 2623.68
USDT 1.00
SBD 2.68