আলু দিয়ে করলা ভাজি রেসিপি//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলামুআলাইকুম

কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের সাথে একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে আলু দিয়ে করলা ভাজি রেসিপি। যদিও আমি তেমন একটা খাই না। মাঝেমধ্যে খাওয়া হয়। তবে আমাদের বাসার সবার এটি অনেক পছন্দ। আশা করছি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

রেসিপিটির সর্বশেষ ফটোগ্রাফি

20220521_131946554.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • করলা
  • আলু
  • পেঁয়াজ ২/৩ টি
  • কাঁচা মরিচ ৫/৬ টি
  • লবণ পরিমান মত
  • হলুদ গুঁড়ো ১ চা চামচ
  • রসুন কুচি

20220521_130147923.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি করলা পরিষ্কার পানি দিয়ে ধুয়ে কেটে নিয়েছি। এর সাথে আলু কুচি কুচি করে কেটে নিয়েছি।

20220521_130214124.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি একটি প্যানে পরিমান মত তেল দিয়ে কাঁচা মরিচ এবং পেঁয়াজ কুচি ভেজে নিয়েছি।

20220521_130326220.jpg

তৃতীয় ধাপ

  • এরপর সেখানে রসুন কুচি দিয়ে ভালোভাবে ভেজে নিয়েছি।

20220521_130356505.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সেখানে পরিমান মত হলুদ গুঁড়ো দিয়ে দিয়েছি।

20220521_130407862.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি সেখানে পরিমান মত লবন দিয়ে দিয়েছি। এবং সবকিছু খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

20220521_130416704.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি সেখানে করোলা এবং আলু দিয়ে দিয়েছি। এবং সামান্য পরিমাণ পানি দিয়ে দিয়েছি।

20220521_130518323.jpg

সপ্তম ধাপ

  • এরপর মসলাগুলোর সাথে সেগুলো খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

20220521_130640422.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর করলা এবং আলু গুলো সিদ্ধ হয়ে গেলে সেগুলো চুলা থেকে নামিয়ে ফেলতে হবে।

20220521_131748589.jpg

  • তৈরি হয়ে গেল আমার আজকের রেসিপি

20220521_131946554.jpg

20220521_131953148.jpg

এই ছিল আমার আজকের রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকে রেসিপিটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনি আলু দিয়ে করলা ভাজি রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

করল্লা ভাজি খেতে আমার খুব ভালোই লাগে খেতে।আপনার করল্লা ভাজি রেসিপি মনে হচ্ছে খেতে বেশ ভালো হবে।আপনার উপস্থাপনা বেশ ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা নিবেন।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আলু দিয়ে করলা ভাজি খেতে আমি খুবই পছন্দ করি। এছাড়াও এটি একটি পুষ্টিকর খাবার। আজকে আপনি খুবই সুন্দরভাবে আলু এবং করলা ভাজি করেছেন। যা দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এত সুন্দর ভাবে আলু এবং করোলা ভাজি রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন। ভাজি টি খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আলু দিয়ে সুস্বাদু করলা ভাজি রেসিপি তৈরি করেছেন। আসলে আলু দিয়ে করলা ভাজি রেসিপি খেতে খুবই মজা লাগে। আপনার রেসিপি উপস্থাপন এবং পরিবেশন আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আক্রা আলু দিয়ে করলা ভাজি রেসিপি কিন্তু অসাধারণ হয়েছে। করলা খেতে আমার বেশ ভালই লাগে। ছোটবেলায় খুব একটা পছন্দ করতাম না আমি। রেসিপি দেখে বোঝা যাচ্ছে যে অনেক সুস্বাদু হয়েছে। সেইসাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি করলা ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন। ভাজির টি খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আলু দিয়ে করলা ভাজি দারুন রেঁধেছেন।
সত্যি বলতে আমি তিতা কম পছন্দ করি। তারপরও মাঝে মধ্যে খাওয়া হয় এটি।
ভালো উপস্থাপনা ছিল।
দোয়া রইল 🥀

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাদের পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আলু দিয়ে করলা ভাজি রেসিপি শেয়ার করেছেন আপনার এই আলু দিয়ে করলা ভাজি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি ছিল। যদিও করলা ভাজি আমার তেমন একটা পছন্দ না খেতে পারি না খুবই তিতা লাগে। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আলু দিয়ে করলা ভাজি আমার অনেক পছন্দ। আমিতো এই খাবারটি অনেক বেশি পরিমাণে খেয়ে থাকি প্রাই একদিন পরপরই আমি করলা ভাজি করে থাকি। ঠিক এই ভাবেই করি। আপনার করলা ভাজির কালারটা কিন্তু খুবই মজাদার হয়েছে গরম ভাতের সাথে একটু ঘি নিয়ে এই খাবারটি খেতে অসাধারণ লাগে আমার কাছে ।অনেক ভালো কালার হয়েছে আপনার ভাজিটির।

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আলু দিয়ে করলা ভাজির মজাদার রেসিপি প্রস্তুত করেছেন এ ধরনের রেসিপি খেতে আমারও খুব ভালো লাগে বিশেষ করে সকালের নাস্তায় রুটি দিয়ে সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন রন্ধনপ্রণালী শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন । চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

করলা ভাজি আমার প্রিয় ভাজির মধ্যে একটি। আপনার রেসিপিটা সবুজ সবুজ রয়েছে এজন্য হয়তো একটু তেতো লেগেছে। আমি আরেকটু কড়া ভাজি করে খেতে বেশি ভালো লাগে। করলার সাথে আলু দেয়াতে খেতেও মজা হয়।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74