সুন্দর একটি রাস্তার পেইন্টিং //10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে প্রায় বেশ কয়েকদিন পর আমি আপনাদের সাথে আমার করা একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। যদিও আমি এই ধরনের পেইন্টিং গুলো তেমন একটা করি না। খুবই কম করা হয় এ ধরনের পেইন্টিং গুলো। আজকের পেইন্টিং টি হচ্ছে সুন্দর একটি রাস্তার পেইন্টিং। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220502_125022597.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • মোম রং
  • সাইন পেন

20220528_194618173.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি রাস্তা অঙ্কন করি। এবং রাস্তার পাশে কয়েকটি গাছ অংকন করি।

20220502_123124896.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি গাছের ডালে ফুল অংকন করি।

20220502_123601623.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি গাছের আরো কিছু ডাল এবং ফুল অংকন করি।

20220502_124023026.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি রাস্তাটি রং করি। এবং রাস্তার পাশে খালি জায়গায় সবুজ রং করে দেই।

20220502_124457364.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি রাস্তার পাশে নদীটি রং করি।

20220502_124831304.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি নদীর পানির মধ্যে সাদা রং দিয়ে পানির স্রোত অঙ্কন করি।

20220502_125022597.jpg

  • কিভাবে আমি আমার আজকের ড্রয়িং শেষ করি।

20220502_125036465.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি তো দেখছি অনেক সুন্দর একটি রাস্তার পেইন্টিং তৈরি করেছেন আপু। রাস্তার পেইন্টিংটি দেখতে অনেক সুন্দর লাগছে। নদী ও গাছের জন্য পেইন্টিংটি দেখতে অসাধারণ লাগছে। পেন্টিং তৈরীর প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ করেছেন রাস্তার পেইন্টিংটি। আগামীতে আরও ভাল কিছু দেখার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাস্তবেও যদি এরকম রাস্তা থাকতো কতই না ভাল লাগতো। মোম রং দিয়ে চমৎকার একটি পেইন্টিং করেছেন। একপাশে নদী আরেকপাশে কালারফুল ফুলের গাছ অপূর্ব দেখতে লাগছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি রাস্তার পেইন্টিং অসাধারণ হয়েছে। আপু আপনি প্রতিনিয়ত চমৎকার চমৎকার পোস্ট শেয়ার করেছেন। দেখে অনেক ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো 🥀

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রাস্তার পেইন্টিংটি অসম্ভব সুন্দর হয়েছে। নদী এবং গাছ এর মাঝখানে রাস্তাটা অনেক সুন্দরভাবে ফুটে উঠেছে। অসম্ভব সুন্দরভাবে আমাদের মাঝে প্রতিটি ধাপ তুলে ধরেছেন।

 2 years ago 

সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মোম রং দিয়ে আপনি খুবই চমৎকার একটি রাস্তার পেইন্টিং করেছেন ।দেখতে বেশ সুন্দর লাগছে ।রাস্তাটি খুবই সুন্দর করে এঁকেছেন আপনি। প্রতিটি ধাপের উপস্থাপন ছিল চমৎকার ।ধন্যবাদ আপনাকে আমাদের জন্য এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহহ আপু দিন দিন অনেক দারুন দারুন পেইন্টিং উপহার দিচ্ছেন আমাদের কে।খুব সুন্দর হয়েছে এটা খুব গুছিয়ে উপস্থাপনা করেছেন শুভ কামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

লেকের পাশ দিয়ে বয়ে চলা একটি রাস্তা এবং পাশে সুন্দর একটি ফুলের বাগানের দৃশ্য প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

সুন্দর ও কালারফুল এই পেইন্টিং আমার কাছে অনেক ভালো লেগেছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে এই পেইন্টিং তৈরি করে উপস্থাপন করেছেন। সুন্দরভাবে পেইন্টিং করে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার রাস্তার পেইন্টিং টি খুবই সুন্দর হয়েছে। আপনার আর্ট থেকে অনুপ্রেরণা পেলাম। আমি আপনার আর্ট থেকে কনসেপ্ট নিয়ে একটি ডিজিটাল আর্ট করার চেস্টা করবো। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32