কয়েকটি ফুলের ব্ল্যাক পেন আর্ট// @shy-fox - 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে কয়েকটি ফুলের ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220806_181903003.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

image.png

প্রথম ধাপ

20220806_175621124.jpg

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে কয়েকটি ফুল এবং পাতা অঙ্কন করে নেই।
দ্বিতীয় ধাপ

20220806_175935007.jpg

  • এরপর আমি ড্রইং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।
তৃতীয় ধাপ

20220806_180412285.jpg

  • এভাবে আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অংকন করা শেষ করি।
চতুর্থ ধাপ

20220806_180731573.jpg

  • এরপর আমি ফুলগুলোর মাঝখানের অংশে কিছু ডিজাইন করি।
পঞ্চম ধাপ

20220806_181052647.jpg

  • এরপর আমি ফুলগুলোর পাপড়ির মধ্যে কয়েকটি দাগ দিয়ে ডিজাইন করে দেই
ষষ্ঠ ধাপ

20220806_181519218.jpg

  • এভাবে আমি সবগুলো ফুলের মধ্যে ডিজাইন করি।
সর্বশেষ ধাপ

20220806_181752461.jpg

  • এরপর আমি বাকি পাতাগুলোর মধ্যে কলম দিয়ে দাগ দিয়ে ডিজাইন করে দেই।

এভাবে আমি আমার আজকের ব্ল্যাক পেন আর্ট শেষ করি।

20220806_181903003.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

বাহ আপনি তো কয়েকটি ফুলের খুব সুন্দর ব্ল্যাক প্যান আর্ট করেছেন। আপনার আর্ট টি খুবই ভালো লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা।

 2 years ago 

ফুলের ব্ল্যাক পেন আর্ট‌টি দেখতে আসলে অসাধারণ দেখাচ্ছে খুবই প্রফেশনাল ভাবে সম্পন্ন করেছেন আপু। এমন আর্টগুলো আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি সব মিলে দারুন একটি পোস্ট ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কয়েকটি ফুলের ব্লাক পেন আর্ট খুবই সুন্দর হয়েছে। খুব সুন্দর করে আপনি আর্টটি করেছেন। খুব নিখুঁতভাবে কাজটি সম্পন্ন করেছেন। সত্যি খুব সুন্দর লাগছে। আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা।

 2 years ago 

কয়েকটি ফুলের ব্ল্যাক পেন আর্ট গুলো অসাধারন হয়েছে। পাতা গুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। আর্ট করার ধাপসমূহ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

কয়েকটি ফুলের ব্ল্যাক প্যান আর্ট চমৎকার হয়েছে। অনেক সময় সাদাকালো চিত্রাংকন গুলোই অনেক বেশি ভালো লাগে। কোনো ধরনের কালারের প্রয়োজন হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকনের পোস্ট চমৎকার উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা অবিরাম।

 2 years ago (edited)

বাহ ব্ল্যাক প্যান দিয়ে তো আপনি কতগুলো সুন্দর ফুলের ছবি অঙ্কন করেছেন। এগুলো কি আসলে গুল্ম বলা অনেক বেটার আমার যা মনে হয়। ধন্যবাদ আপু সুন্দর একটি আর্ট মাঝে মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফুলের ব্লাক পেন দেখে অনেক ভালো লাগছে। আপনার ড্রয়িং গুলো বরাবরই অনেক সুন্দর হয়। আপনার ফুলের অংকনটি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজের সার্থকতা। গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

অসাধারণ অংকন দেখলাম 👌
সত্যিই আমি আপনার অংকনের ভক্ত হয়ে গেলাম। শুভ কামনা অবিরাম 🥀

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পেন দিয়ে আপনি অসাধারণ কিছু ফুলের ছবি আর্ট করেছেন। আসলেই ফুলগুলো দেখতে অসাধারণ লাগছে ।এমন ধরনের আর্ট দেখতেই চমৎকার লাগে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

ব্ল্যাক পেন আর্ট গুলো দারুন লাগে দেখতে। আর করতেও মজা লাগে। অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72