একটি মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220502_112105119.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • সাইন পেন
  • জেল পেন
  • পেন্সিল কম্পাস

20220502_101324947.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি ড্রইং খাতায় মিউজিক সিম্বল টি অঙ্কন করি।

20220502_102808804.jpg

দ্বিতীয় ধাপ

  • তারপর আমি মিউজিক সিম্বল টি জেল পেন দিয়ে গাঢ় করে অঙ্কন করে নেই।

20220502_104056038.jpg

20220502_104311762.jpg

তৃতীয় ধাপ

  • তারপর আমি মিউজিক সিম্বল টির চারদিকে পেন্সিল কম্পাস দিয়ে কয়েকটি বৃত্ত অঙ্কন করি। এবং ৩ টি ফুল অংকন করি চারদিকে।

20220502_110247664.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি বৃত্ত গুলোর মধ্যে ছোট ছোট কিছু ডিজাইন করি।

20220502_110812604.jpg

পঞ্চম ধাপ

  • এরপর বাকি খালি জায়গা গুলোর মধ্যে ছোট ছোট কিছু ডিজাইন করি।

20220502_111217479.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আরো কিছু ছোট ছোট ডিজাইন করি।
  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220502_112030584.jpg

20220502_112105119.jpg

20220502_112118341.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি মিউজিক সিম্বল কে কাজে লাগিয়ে সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই অংকন দেখে আমি মুগ্ধ। মাঝে মাঝে এরকম ইউনিক ধরনের অংকন দেখতে অনেক বেশি ভালো লাগে এত সুন্দর একটি মান্ডালা আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

বাহ আপনি তো খুব সুন্দর করে মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট করেছেন। বেশ সুন্দর হয়েছে আপনি সবসময় এমন নিখুঁত নিখুঁত আর্ট গুলো আমাদের মাঝে উপহার দেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহহ মিউজিক সিম্বল কে কেন্দ্র করে দারুন একটি মেন্ডেলা একেছেন আপু অসাধারন হয়েছে কাজটি খুব নিখুত ভাবে সময় নিয়ে করেছেন আমার খুবই ভালো লেগেছে ধন্যবাদ এবং শুভ কামনা রইলো

 2 years ago 

আপনার এই মান্ডেলা আর্টটি কিছুটা ব্যতিক্রমধর্মী হয়েছে। চমৎকারভাবে এঁকেছেন। কাজটা বেশ সময় সাপেক্ষ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন একটা মিউজিক সিম্বল এঁকেছেন। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো আমার কাছে বেশ ভালো লাগে। আপনার ম্যান্ডেলা আর্টের ডিজাইনগুলো বেশি ভালো লাগে। আজকের ডিজাইন টা খুব সুন্দর ভাবে করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট এটা বেশ ভালো লাগলো আপু। আপনি দারুন দক্ষতায় সম্পন্ন করেছেন। এর আগেও অনেক দারুন ম্যান্ডেলা আর্ট দেখেছি। আপনার কাছ থেকে। এটা দুর্দান্ত ছিল। দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার ম্যান্ডেলার চিত্রাংকন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুব অসাধারণ ভাবে আপনি এটি করেছেন। এত চমৎকার একটি ম্যান্ডেলা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। আপনার আইডিয়া আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে এই আর্ট করেছেন। আপনার আর্ট দেখতে যেমন সুন্দর হয়েছে তেমনি খুবই নিখুঁত হয়েছে। দারুন এই আর্ট শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মিউজিক সিম্বল কে কেন্দ্র করে ব্যতিক্রম একটি আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। এত সুন্দর কর্মদক্ষতা আমাকে খুবই মুগ্ধ করেছে আপু। আশাকরি প্রতিনিয়ত এভাবেই কাজ করবেন

 2 years ago 

আপনার ম্যান্ডেলা সত্যি প্রশংসার দাবিদার ।।আপনি খুবই দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করেছেন ।।আমার কাছে খুবই ভালো লাগলো ।।সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে।। শুভকামনা রইল আপনার জন্য।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32