টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-৩// ৫০ স্টিম পাওয়ার আপ, প্রতিযোগিতা-০২ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো,

স্টিমিটের সকল বন্ধুরা,

আসসালামু আলাইকুম,

আলহামদুলিল্লাহ, আমি আল্লাহতালার অশেষ মেহেরবানীতে ভালো আছি, আশা করি আপনারাও সবাই ভাল আছেন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

IMG-20230117-WA0007.jpg

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ এর ৫০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা-২ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2023-01-17-17-16-10-211_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৪২২৯.১৪৯।

আমি মোট ৫০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2023-01-17-17-17-36-126_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৪২৭৯.১৪৯।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদান্তে
@isratmim

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করাতে আপনাকে অভিনন্দন জানাই আপু। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন । এটা সত্যি দারুন। তবে আপনার টার্গেট ৩০০০ নাকি আরো বেশি হবে? নাকি আপনি এই পুরো সিজন মিলিয়ে ৩০০০ স্টিম পাওয়ার আপ করবেন?

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো আপু। আশা করছি আপনি এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে, আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ,অনেক বড় এমাউন্ট এর টার্গেট নির্ধারণ করেছেন আপনি আপু।আশা করি সময়ের আগেই তা পূরণ হয়ে যাবে।ধারাবাহিকভাবে আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 2 years ago 

ডিসেম্বর সিজান-৩ তে পাওয়ার আপ করার জন্য সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ৩০০০ এসপি করার জন্য।প্রতি সপ্তায় সেই ধারাবাহিকতা বজায় রাখবেন শুনে অনেক ভালো লেগেছে।স্টিমিটে পাওয়ার আপ হচ্ছে কাজ করার প্রাণ শক্তি আপনি ঠিক বলেছেন।আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন এই ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

নতুন বছরের দ্বিতীয় সপ্তাহে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। এই ধারাবাহিকতা চলতে থাকলে বছর শেষে অনেক বড় অ্যামাউন্ট এর মালিক হবেন যেটা সত্যিই অনেক বড় পাওয়া।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভাল লাগলো। আপনি নতুন বছরের দ্বিতীয় সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

বর্তমানে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ মানে বড় একটা এমাউন্টের পাওয়ার আপ। আপনি এ পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্ল্যাটফর্মে নিজের চলার গতি আরো বৃদ্ধি করে দিতে পারবেন আশা করি। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি করবেন আপনার সক্ষমতা ততই বৃদ্ধি পাবে। এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আশা করি টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67282.50
ETH 2627.94
USDT 1.00
SBD 2.68