আনারসের জুস তৈরি // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা, "ঈদ মোবারক"

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আশা করি সবাই আজকের দিনটি খুব ভালোভাবে কাটিয়েছেন। অবশ্যই জানাবেন আপনাদের ঈদ কেমন কাটলো।

তো আজকে আমি আপনাদের সাথে আনারসের জুস রেসিপি শেয়ার করবো। আসলে বাইর থেকে এসে অনেক ট্রায়াড তাই ভাবলাম সহজ একটি রেসিপি শেয়ার করি। আশা করি সবার কাছে এটা খুব একটা খারাপ লাগবে না। তাহলে চলুন শুরু করা যাক...

1651585319698.png

প্রয়োজনীয় উপকরণ

  • আনারস
  • লেবু
  • বিট লবণ
  • চিনি

20220501_175528038.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি আনারস ছোট টুকরো করে কেটে নিয়েছি।

20220501_175535722.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি আনারসের টুকরোগুলো ব্লেন্ডারে ব্লেন্ড করে নেওয়ার জন্য দিয়ে দিয়েছি।

20220501_175639143.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি লেবুর রস আনারস এর মধ্যে দিয়ে দিয়েছি। খুব বেশি পরিমাণে দিলে ভালো লাগবে না। জাস্ট একটু ফ্লেভারের জন্য এক চামচ পরিমাণ লেবুর রস দিলেই হবে।

20220501_175725089.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সেখানে সামান্য পরিমাণ বিট লবণ দিয়ে দিয়েছি।

20220501_175855545.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি সেখানে পরিমাণমতো চিনি দিয়ে দিয়েছি।

20220501_175940594.jpg

  • এরপর দিয়ে দিয়েছি পরিমাণমতো ঠান্ডা পানি।

20220501_180115853.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি সবকিছু খুব ভালোভাবে ব্লেন্ডারে ব্লেন্ড করে নিয়েছি।

20220501_180200178.jpg

20220501_181050838.jpg

তারপর আপনার আপনাদের পছন্দমত পরিবেশন করতে পারেন।

এই ছিল আজকে আমার আনারসের জুস রেসিপি।

20220501_180635529.jpg

এই ছিল আমার আজকের রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকে রেসিপিটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আনারসের জুস দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। কয়দিন আগে আমাদের বাসায় আনারসের জুস তৈরি করা হয়েছে খেতে বেশ লাগছে। সত্যিই বেশ দুর্দান্ত হয়েছে । এত অসাধারণ জুস রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকেও ঈদের শুভেচ্ছা,আপনার জুসের ফটোগ্রাফি দেখে মনে হচ্ছে অনেক মজার ছিল।খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করছেন অনেক ভালো লাগছে আপনার উপস্থাপনা। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা, "ঈদ মোবারক"

আপনাকেও ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
আপনার জুসটির ডেকোরেশনটা অনেক সুন্দর হয়েছে। মাঝখানে পুদিনা পাতা দেওয়ায় বেশি সুন্দর লাগছে। খেতে পারলে একটু তৃপ্তি পেতাম।

 2 years ago 

ঈদের শুভেচ্ছা রইলো আপু

আনারসের জুস তৈরি করেছেন দারুন হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

অনেক ধরনের জুস খেয়েছি তবে আনারসের জুস প্রথম দেখলাম। কারন আমি এই ধরনের জুস এখনো খাই নাই।আপনার জুসের রেসিপি আমার কাছে বেশ ভালো লেগেছে। খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি আনারসের জুস রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আনারসের জুস কিংবা শরবত খেতে ভালই লাগে। তৈরীর প্রক্রিয়া টি ভালই দেখিয়েছেন। যদিও আমি এভাবে কখনও খাই নি। তারপরও ভাল ছিল। ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

আনারসের জুস আমি কখনো খাইনি। জানতাম না এর জুস কিভাবে তৈরি করা যায় কিন্তু এখন শিখে গিয়েছিল অবশ্যই যে কোন একদিন আপনার এই রেসিপি দেখে বানানোর ট্রাই করবো।

 2 years ago 

অবশ্যই তৈরি করে খেয়ে দেখবেন ভাইয়া। ভালো লাগবে আশা করি।
সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ 🥰

 2 years ago 

আপনি আনারসের জুস রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুব সুস্বাদু এবং পুষ্টিকর একটি রেসিপি আপনি শেয়ার করেছেন ভাই দারুন ছিল পুরো রেসিপির ধাপ অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে গুছিয়ে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

যে কোনো জুস খেতেই আমার কাছে অনেক অনেক ভালো লাগে। আর আনারসও আমার প্রিয় ফল। আর আপনি আনারস দিয়ে শরবত বানিয়েছেন। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার রেসিপিটি। দেখে ইচ্ছে করছে একটু খেয়ে নেই। আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ‌‌। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74