Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-১২ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫২ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট নির্ধারণ করেছি ২০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220405_141407_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-04-05-15-20-19-717_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ১৫৩৯.৯৮৬ ।

আমি মোট ৫২ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-04-05-15-22-06-609_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১৫৯১.৯৮৬।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে অনেক ভালো লাগলো আপু। আপনি ৫২ স্টিম পাওয়ার আপ করেছেন আপু। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আসলে পাওয়ার করার মধ্যে একটা ভালো লাগা কাজ করে তবে যারা পাওয়ার আপ করে না তারা এই মজা টা বুঝে না। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো। আশা করি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago (edited)

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে । পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত হই। আশা করি অন্যরাও অনেক অনুপ্রাণিত হয়। আর আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্টেটি আমাদের মাঝে শেয়ার করার জন্য 😊

 2 years ago 

আসলে আপনাদের এগিয়ে যাও আমাদের জন্য অনুপ্রেরণা। খুব সুন্দর ও সাবলীল উপস্থাপনা নিজের পাওয়ার বৃদ্ধির পোষ্টটি খুব সুন্দর ভাবে করেছেন আপনি। নিজের কাঙ্খিত গন্তব্যের দিকে আরো এক ধাপ অগ্রসর হলেন জেনে খুশি হলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আসলে আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনার সুন্দর উদ্যোগকে আমি সম্মান জানা।ই আপনি এভাবেই এগিয়ে চলুন সামনের দিকে। এই কামনাই করি

 2 years ago 

এ সপ্তাহে আপনি ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন অবশ্যই খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এর মাধ্যমে আমরা যেমন আমাদের ক্ষমতা বৃদ্ধি করি তেমনি ভাবে ভবিষ্যতের জন্য ধীরে ধীরে কিছু উপার্জন করে রেখে দেই। দোয়া করি যেন ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপু আপনার এই উদ্যোগ দেখে আমার অনেক ভালো লাগছে। আসলে আমাদের প্রত্যেকেরই এই পাওয়ার আপ করার উদ্যোগ নেওয়া উচিত। কেননা এতে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় অনেক শুভকামনা আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। আজকে আপনার ৫২ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56