Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-১৪ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও আগাম ঈদ মোবারক।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫৪০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-১৪ তে অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট নির্ধারণ করেছি ২০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220419_125703_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-04-19-12-35-23-616_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ১৬২৯.২৯৭।

আমি মোট ৫৪০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-04-19-12-36-42-839_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২১৬৯.২৯৭।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

আপু আপনাকেও মাহে রমজান ও ঈদের আগাম শুভেচ্ছা। আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। ভালো লাগে পাওয়ার আপের পোস্ট দেখতে এবং পাওয়ার বপ করতে।শুভ কামনা রইল আশা করি খুব শীঘ্রই কাঙ্ক্ষিত পর্যায়ে পৌছে যাবেন।ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

বাহ আপু। বিশাল এক এমাউন্ট পাওয়ার আপ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এগুলো অন্যদের অনেক অনেক অনুপ্রেরণা দিবে। আপনি তো আপনার লক্ষ্যে পৌছে গেছেন। পরের লক্ষ্য হচ্ছে ডলফিন।

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিক বলেছেন অনেকেই পাওয়ার আপ করতে তেমন আগ্রহী না। তারা হয়তো কিছুটা অনুপ্রেরণা পাবে। আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখছি। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের শক্ত অবস্থান নির্ধারণ করতেছেন।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ পরিবারের সবাই দেখতে পাচ্ছি পাওয়ার আপ প্রতিযোগিতায় ব্যস্ত।আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার অফ করে আমরা নিজেদের কমিউনিটিতে টিকে থাকার সক্ষমতা বৃদ্ধি করি।আমি মনে করি এভাবে পাওয়ার অফ করে আপনি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন।৫৪০ স্টিম অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার অফ করেছেন। ধন্যবাদ

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

অনেক বেশি পাওয়ার আপ করেছেন। আপনার এত সুন্দর পাওয়ার আপ এর ইচ্ছে দেখে আমার খুবই ভালো লাগলো, কারন পাওয়ার আপ করলে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করানো হয়। কর্ম ক্ষমতা বৃদ্ধি পায়।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির অ্যামাউন্ট দেখে অবাক হয়ে গেলাম আপু। আপনি খুবই ভালো একটি কাজ করেছেন পাওয়ার বৃদ্ধি করে। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে এগিয়ে যান আপু আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যিই স্টিমিটে স্টিম পাওয়ার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে খুবই খুশি হলাম আপু। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

একেবারে ৫০০ স্টিম পাওয়ার আপ অসাধারণ এক অর্জন বলা যায়। সাধারণ সদস‍্যদের মধ্যে এমন বড় এমাউন্ট পাওয়ার আপ করতে খুব কম দেখা যায়। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। তবে আপনি আপনার পাওয়ার প্রসেস এর আরও কিছু স্কিনশর্ট শেয়ার করতে পারতেন তাহলে আরও ভালো হতো। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ঠিক আছে ভাইয়া আমি পরেরবার চেষ্টা করব আরো কিছু স্ক্রিনশট শেয়ার করার। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি তো অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে আমার খুবই ভালো লাগছে। আমি আশা করব আপনার পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখবেন। তবে কিন্তু আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74