গায়ে চাদর জড়ানো একটি মেয়ের পেন্সিল আর্টsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে গায়ে চাদর জড়ানো একটি মেয়ের পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20221124_224712087.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
প্রথম ধাপ
  • প্রথমে আমি মেয়েটির মাথার দিকের অংশ অঙ্কন করে নেই। এবং হাতের দিকের অংশগুলো অঙ্কন করে নেই।

20221124_221736539.jpg

দ্বিতীয় ধাপ
  • তারপর আমি মেয়েটি গায়ে জড়ানো চাদর টি অঙ্কন করে নেই।

20221124_221742826.jpg

তৃতীয় ধাপ
  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টির বর্ডার গুলো গাঢ় করে দেই। এরপর মেয়েটির চুল অঙ্কন করি।

20221124_222829438.jpg

চতুর্থ ধাপ
  • এরপর মেয়েটির গায়ে জড়ানো চাদরের বিভিন্ন অংশে পেন্সিল দিয়ে রং করে দেয়। এবং চুল ভালোভাবে অঙ্কন করে দেই।

20221124_223718155.jpg

সর্বশেষ ধাপ
  • এরপর আমি মেয়েটির মাথার উপরে একটি ছাতা অঙ্কন করি।

20221124_224141058.jpg

এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20221124_224712087.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

গায়ে চাদর জড়ানো একটি মেয়ের পেন্সিল আর্ট টা চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। মেয়ের চুলটা বেশ বড় ছিল। আমার কাছে পেন্সিল এর আর্ট গুলো চমৎকার লাগে করতে এবং দেখতে। সবমিলিয়ে ভালো লেগেছে আজকের আর্ট।

 2 years ago 

পেন্সিল আর্টগুলো আমার কাছেও আর্ট করতে অনেক ভালো লাগে। সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি এসব সহজ পদ্ধতিতে সুন্দর একটি চাদর গায়ে দিয়ে একটি মেয়ের আর্ট করেছেন। ধন্যবাদ আপনাকে এই সুন্দর আর্টের প্রক্রিয়াটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

এই চিত্রাংকটি আমি কিছুদিন আগে, ডিজিটাল আর্টের মাধ্যমে চিত্রাংকন করেছিলাম। তবে আপনার চিত্রাংকন দেখে পুনরায় সে কথা মনে পড়ে গেল। ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

গায়ে চাদর জড়ানো মেয়ের পেন্সিল আর্ট টি অনেক সুন্দর হয়েছে আপু। পেন্সিল দিয়ে খুব সুন্দর সিম্পল একটি আর্ট করেছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার এঁকেছেন আপু ৷ দারুণ হয়েছে একটি মেয়ের চাদর গায়ে জরানো পেন্সিলের চিত্রাংকন টি ৷ নিখুঁত ভাবে কাজটি সম্পূর্ণ করেছেন ৷ চিত্রংকনটি দেখে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 2 years ago 

আমার আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও অনেক খুশি হলাম। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

শীতকালে মাঝে মাঝে কিন্তু বৃষ্টি হয়। তাই তো আপনি শীতের চাদরের পাশাপাশি দারুন একটি ছাতা অঙ্কন করেছেন। আসলে আপনার চিন্তাধারা এবং ক্রিয়েটিভ আইডিয়া সত্যি অনেক সুন্দর। সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গায়ে চাদর জড়ানো একটি মেয়ের পেন্সিল আর্ট করেছেন। দেখতে তো অনেক সুন্দর হয়েছে। আর্ট দেখে বোঝা যাচ্ছে মেয়েটির মাথায় চুল গুলো অনেক বড়। আর মেয়েদের মাথায় চুল বড় হলো দেখতে অনেক সুন্দর লাগে। আপু আপনি চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ঠিকই বলেছেন মাথার চুল বড় মেয়েদের দেখতে আমার কাছেও খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর একটি আর্ট করেছেন। পেন্সিল দিয়ে খুব সুন্দর করে আর্ট করা যায়। আর আপনি তো সিজনাল ভিত্তিতে একটি আর্ট করেছেন।শীতের দিনে চাদর গায়ে মেয়েটি আবার ছাতা নিয়ে দাঁড়িয়ে আছে।যদিও মাঝে মাঝে শীতেও বৃষ্টি দেখা যায়।যার কারণে ঠান্ডা অনেক বেশি লাগে। দেখতে খুব সুন্দর দেখাচ্ছে আপু।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলকভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পেন্সিল আর্ট খুব ভাল লাগে। আপনি খুব সুন্দর গায়ে চাদর জড়ানো একটি মেয়ের পেন্সিল আর্ট করলেন দারুন হয়েছে। আপনি খুব সহজে ধাপে ধাপে এঁকে আমাদের মাঝে তুলে ধরেছেন, এজন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মন্তব্য পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81