DIY event (এসো নিজে করি) :- কাগজের তৈরি চকলেট এর প্যাকেট // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে কাগজের তৈরি চকলেট এর প্যাকেট বানানো শেয়ার করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

image.png

image.png

প্রয়োজনীয় উপকরণ

  • রঙিন কাগজ
  • পেন্সিল
  • জেল পেন
  • কাঁচি
  • আঠা
  • মোম রং

20211015_120502.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি ১৪ সেন্টিমিটার প্রস্থ এবং ৭ সেন্টিমিটার দৈর্ঘ্য নিয়ে একটি কাগজ কেটে নিয়েছি। এরপর ওই কাগজটির দুই দিকে লাগানোর জন্য চিকন করে রঙিন কাগজ কেটে নিয়েছি। এরপর আমি সেখানে চকলেট এর প্যাকেটের উপর স্টিকার হিসেবে একটি ড্রইং অঙ্কন করে নিয়েছি।

1634563022197.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি ড্রইং এর উপর রঙিন কাগজের রং অনুযায়ী রং করে নিয়েছি।

20211015_122834.jpg

তৃতীয় ধাপ

  • এরপর কাগজটিকে গোল করে রাউন্ড শেপ করে নিয়েছি।

20211015_122945.jpg

চতুর্থ ধাপ

  • এরপর রাউন্ড শেপ এর একদিকে আঠা দিয়ে জোড়া লাগিয়ে দিয়েছি। এরপর আমি সেখানে চকলেট দিয়ে দিয়েছি।

1634563697612.jpg

  • চকলেট দেওয়ার পর খোলা মুখটি বন্ধ করে দিয়েছে।
    image.png

সর্বশেষ ধাপ

  • এরপর আমি দুই দিকে ডিজাইন করে কেটে নিয়েছি।

image.png

এভাবে করে আমি এখানে তিনটি চকলেট এর প্যাকেট বানিয়েছি কাগজ দিয়ে। এবং এখানে আমি তিনটি ভিন্ন ভিন্ন ফ্লেভারের প্যাকেট বানিয়েছি।

image.png

image.png

এভাবে তৈরি হয়ে যাবে কাগজের তৈরি চকলেট এর প্যাকেট । আশা করছি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আপু আমি প্রথমে ভেবেছিলাম আপনি কোন চকলেট সম্বন্ধে কিছু বলতে এসেছেন। পরে ভিতরে ঢুকে দেখলাম যে আপনি এই চকলেটের প্যাকেটটি বানিয়েছেন। একদম বাজারের কেনা চকলেট এর প্যাকেটের মত লাগছে। অনেক সুন্দর করে আপনি বানিয়েছে।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

সত্যি অবাক করে দেয়ার মতন ছিল। এত বুদ্ধি পান কই আপু। অবাক হয়ে গেলাম আমি। অনেক অনেক দোয়া রইল অনেক ভাল কিছু করতে পারবেন আশা করি।❣️❣️❣️❣️🥰🥰🥰

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

🙏🙏🥰🥰🥰❣️❣️

 3 years ago 

প্যাকেট গুলো এতোটা কিউট হয়েছে যা ভাষায় প্রকাশ করার মতোন ই না।
আমার কাছে অনেক বেশি ভালো লাগছে।
আপনি দেখি অনেক ক্রিয়েটিভ মানুষ আপু।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

বাহ দারুণ তো। প্রতিভাবান শিল্পীর প্রতিভা দেখে আমি তো মুগ্ধ।
শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর ভাবে চকলেটের প্যাকেট তৈরি করেছেন। প্যাকেটের ওপরের লোগো আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ওয়াও প্রথমে ভাবছি আপনি চকলেট নিয়ে কিছু লিখছেন। কিন্তু পরে দেখি কাগজ দিয়ে বানিয়েছেন দারুন লাগছে

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

ওয়াওওও!!!! একদম অরেঞ্জ জেলী চকলেটের মতো। আপনার কাজের প্রশংসা না করে পারলাম না। এক কথায় অসাধারন হয়েছে আপনার বানানল চকলেটটি। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার চকলেট প্যাকেট তৈরি দেখে তো মনে হচ্ছে আপনি একজন আর্টার।অসাধারণ হয়েছে আপনার চকলেটের প্যাকেটটি।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও অনেক শুভকামনা।

আমি প্রথমে দেখে ভেবেছি এগুলা কোনো সত্যিকারের চকলেটের প্যাকেট। কিন্তু পোস্টে টাইটে দেখে বুঝলাম এগুলা আপনার ই তৈরি করা।
আমার তো প্রথমে বিশ্বাস ই হয় নায়।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

আপু আমি ভাবলাম প্রথমে, যে আপনি মনে হয় চকলেট দিতে এসেছেন সবার হাতে একটা করে। পরে দেখলাম তা না। চকলেটের সুন্দর একটা প্যাকেট তৈরি করেছেন আপনি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল অবিরাম।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64386.10
ETH 3142.17
USDT 1.00
SBD 3.98