আমার সর্বশেষ ৭ টি আর্ট এর রিভিউ // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ সাতটি আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1646993391192.png

প্রথম

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xyA4Wmp1ACpJb9M1UcPyhy4uDyD8KqnXqiMNqgkP9ZKUEuXXC9vjVivQ3gesGAZGu2yZhX5sVTJNpmVPofoQYoLQT9RcS.jpeg

Post link

  • এটি হচ্ছে কয়েকটি ডোনাটের পেইন্টিং। ডোনাট এর উপরের ডিজাইন গুলো আমার কাছে ব্যক্তিগতভাবে খুব সুন্দর লেগেছে। এবং যারা ডোনাট পছন্দ করে তাঁদের কাছে নিশ্চয়ই আমার এই ড্রয়িং টি ভালো লাগবে। এবং এটি দেখে হয়তো তাদের খেতেও ইচ্ছে করবে।

দ্বিতীয়

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yF6oztMup98rTDpmJDTB4Hn9ALeFTiQij3cBpUtDYZQbwGp7uErtKmRufyLrbaBVsKNJhGnqvJxhVdBwPzXQrH8WnEgAi.jpeg

Post link

  • এটি হচ্ছে একটি পালতোলা নৌকার ম্যান্ডেলা আর্ট। দেখতে সহজ মনে হলেও এগুলো করতে অনেক টাইম লাগে। এবং খুব ধৈর্য্য সহকারে প্রত্যেকটি ডিজাইন করতে হয়। তবে সত্যিকারে যদিও নৌকা এরকম হয়না। তবে হলে কিন্তু খুব একটা খারাপ হত না। ভালোই লাগতো দেখতে।

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcTLYqCu79VHRTYLhPmpMFYeSVFoRVQvjbteNyqhMWNv3AgpcD2hFuM9XGjEhc1z7hZ5w3bz4pfka4xxJTqn3JzzmG24W.jpeg

Post link

  • আমার সবচেয়ে পছন্দের ড্রয়িং এটি। কারন আমার সাইকেল খুবই পছন্দ। আর যদি এরকম একটি সাইকেল হয় তাহলে তো কথাই নেই। যদিও এরকম সাইকেল শুধু ড্রইং এ সম্ভব। বাস্তবে কখনো সম্ভব কিনা আমি জানিনা। এবং সাইকেলের ঝুড়ির মধ্যে ফুল এবং পাতা গুলো অঙ্কন করার পর আমার কাছে খুবই ভালো লেগেছিল।

চতুর্থ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH813pxJQTe954xeJ8Z63Kjby9i5YMvjYK5L4iryc4UTjUwEBD8gX7FPjZ6vvLcJw5qP8eq8PGvKJjUvCskkfbyaAE8gbF7t.jpeg

Post link

  • এটি হচ্ছে একটি বাল্ব এর ভিতরে মাছের দৃশ্য। এই ড্রয়িং টি আমি কিছুটা ইউনিক করার চেষ্টা করেছি। এবং অন্য সবকিছু পেন্সিল স্কেচ করেছি এবং মাছটি কালার করেছি। জানিনা আপনাদের কাছে কেমন লেগেছে। আশা করছি খুব একটা খারাপ লাগবে না।

পঞ্চম

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xpq1TJQxNdwLzyoM1e3JjYoqtw7k4DAeARsAYW2ceKwx3kQM2zxtbxq4E8LSGf13d6rB8c2UmopTPXBcmpEpWm7CJ119g.jpeg

Post link

  • আগেই বলেছিলাম মান্ডালা আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন এবং সেটি আপনারা সবাই জানেন। এই ড্রয়িং টি করতেও অনেকটা সময় লেগেছে।
    আমার মনে আছে কিছুদিন আগে আমি যখন এই মান্ডালা আর্ট টি পোস্ট করি তখন এক ভাইয়া বলেছিল চা প্রেমীদের জন্য এই ড্রয়িং টি। আমার মনে হয় চা প্রেমীরা যদি এরকম একটি কাপে চা খেতে পারত তাহলে তো কথাই নেই। যদিও আমি চা একটা খাই না। তবে এইরকম কাপে করে দিলে সেই চা ফেরত দিতাম না 🤭🤭

ষষ্ঠ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81iid9sK9FwZWHPSGAJJiNggAwyc9hYCqJP1ttz1baeJbBi5tfeKh9oMG4vbJDSpQozMNKY1RyLQYRD9pyMw1b8sksstsQ.jpeg

Post link

  • এটি শুধুমাত্র একটি মান্ডালা ডিজাইন। সিম্পলের ভিতর গর্জিয়াস বলে একটি কথা আছে ঠিক সেটির মতই। আর্ট টি দেখতে সিম্পল হলেও করতে আমার অনেক সময় লেগেছে। ম্যান্ডেলা আর্ট এ খুব ক্ষুদ্র ক্ষুদ্র কাজ করা লাগে। এই ড্রইং এর পোস্ট এর কমেন্টে অনেকেই আমাকে বলেছেন এটি কালারফুল হলে ভালো হতো। এখন আমারও দেখে তাই মনে হচ্ছে কালারফুল হলে আরও সুন্দরভাবে হয়তো ফুটে উঠত। তবে এই কথাটা আমার তখন মনে হয় নি। তাই একে রং করাও হয়নি।

সপ্তম

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xrFYkcaBf2y3PWx585HBSip8uRD8tc8ToaK9eimkgVdJmD22MnmncemXuPWpbmqUFENoMf55aibUWQdnPDnrcmSAceYn2.jpeg

Post link

  • এটি আমার করা সর্বশেষ ড্রয়িং টি। সত্যি কথা বলতে আমি এটিকে আমার মন মতো করতে পারিনি। কেন যেন আমার মনে হয়েছে কিছু একটা অসুম্পূর্ণ ছিলো কিন্তু বুঝতে পারছিলাম না সেটা কি। তারপরও আপনারা সবাই খুব সুন্দর মন্তব্য করেছেন যার কারনে আমি অনেক আনন্দিত হয়েছি।
এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

আপনি অসাধারণ কিছু আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার আর্টগুলো আমার খুবই ভালো লাগে। আর্টগুলো দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক ধৈর্যের সাথে এগুলো অংকন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আর্টগুলোর রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু আর পোস্ট শেয়ার করেন যা আমার কাছে অনেক ভালো লাগে আপু। আজকে আপনি আমাদের মাঝে আপনার শেয়ার করা সর্বশেষ সাতটি আর্ট পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রত্যেকটি আর্ট অনেক সুন্দর ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার তৈরি করা আর্ট গুলো পুনরায় দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আমি আপনার প্রত্যেকটি চিত্রকর্ম দেখেছি। সত্যিই অসাধারণ ছিল আপনার এই ম্যান্ডেলা আর্ট কিংবা সাধারণ আর্ট গুলো। এবং সেগুলো পুনরায় আমাদের মাঝে দেখার সৌভাগ্য করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সবগুলো আর্ট আমি আগে দেখেছি আমার খুব ভাল লেগেছিল। আসলে ভালো লাগার জিনিসগুলো বারবার দেখতে ইচ্ছা করে আপনার রিভিউ পোস্ট টি দেখে সেই ইচ্ছা খানিকটা পূরণ হলো। ধন্যবাদ আপনার রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর আর্ট করে থাকেন। আজ আপনি আমাদের মাঝে সেই মনমুগ্ধকর আর্ট গুলোর রিভিউ শেয়ার করেছেন। আমি রীতিমত মুগ্ধ আপনার এই অংকন গুলো দেখে। আপনার এই অংকন গুলো দেখেই বোঝা যায় আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে অঙ্কন করে থাকেন। সত্যিই আপনার ধৈর্যের প্রশংসা করতেই হয়। প্রতিটি আর্ট আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আপনার কাছ থেকে পরবর্তীতে আরো সুন্দর সুন্দর আর্ট আশা করব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি চেষ্টা করব আরও সুন্দর সুন্দর ড্রইং শেয়ার করার। আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপু অসাধারন কিছু অংকন আমাদের সাথে উপস্থাপন করেছিলেন ।আপনার সর্বশেষ ৭টি আর্ট পোস্ট খুবই ভালো ছিল ।তবে আমি এর মধ্যেই সব গুলো না দেখলে পাঁচটি পোস্ট আমি দেখেছিলাম পূর্বে ।আর বাকি ২টি পোস্ট এখনই দেখলাম ,খুবই ভালো লেগেছে ।খুব সুন্দর করে আপনি যেমন উপস্থাপন করেছেন এবং অঙ্কন করেছেন। আসলে আপনার হাতের কাজের প্রশংসা করতেই হয়।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার উপস্থাপন করা প্রত্যেকটা আর্ট পোস্ট গুলো খুবই চমৎকার ছিল । আপনি তো দেখছি একদম প্রফেশনাল ভাবে আর্ট তৈরি করতে পারেন আমার কাছে ব্যক্তিগতভাবে তিন নম্বর আর্ট পোস্টটি অনেক বেশি চমৎকার লেগেছে। এছাড়াও প্রত্যেকটা পোস্ট খুবই সুন্দর ছিল ।ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু, প্রথমে আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনার সর্বশেষ সাতটি আর্টের পোস্টের রিভিউ দেওয়ার জন্য। কারণ আমি আপনার সবগুলো পোষ্টের মধ্যে মন্তব্য করার সুযোগ পাইনি। কিন্তু আজ যখন আপনি আপনার পোস্টের রিভিউগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন।আর তা দেখে উপলব্ধি করছি, আপনি হয়তো পোস্ট এর রিভিউ না দিলে খুবই চমৎকার আর্ট গুলো দেখার সুযোগ থেকে বঞ্চিত হতাম। আর তাই আবারো আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনার পোস্টে রিভিউ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটা আর্ট পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে আপু। তাই আলাদা করে কোন আর্টের কথা বললাম না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সব আর্ট পোস্টগুলো আমাদের উপহার দেয়ার জন্য, আপনাকে আরো ধন্যবাদ জানাই সবগুলো আর্ট পোষ্টের এভাবে রিভিউ দেয়ার জন্য এর ফলে আমরা আপনার সবগুলো আর্ট পোস্ট একত্রে দেখতে পারছি। এভাবেই এগিয়ে চলুন আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে আপনার কাজগুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি দারুন দারুন কিছু আর্ট এর রিভিউ শেয়ার করেছেন। আসলে প্রতিটি আর্ট দেখার মত ছিল। প্রথমটি আমার বেশ ভালো লাগলো কিন্তু দ্বিতীয় টি আমাকে মুগ্ধ করলো এবং পালতলা নৌকা ও দ্বিতীয় এবং তৃতীয় টি অনেক ভাল ছিল ইউনিক সাইকেল।পঞ্চম আর্টি ও ভালো ছিল। সর্বোপরি আপনার জন্যও শুভকামনা রইল আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32