একটি মেহেদি ডিজাইন//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি মেহেদি ডিজাইন শেয়ার করবো। আশা করছি আপনাদের সবার কাছে এই ডিজাইন টি ভালো লাগবে। যদিও আমি খুব একটা ভালো করে দিতে পারি না। তবে চেষ্টা করি। তাহলে চলুন শুরু করা যাক আজকের ডিজাইন টি।

মেহেদি ডিজাইন টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220827_125931750.jpg

এই মেহেদিটির নাম হচ্ছে কাবেরী মেহেদী। আমার সবচেয়ে পছন্দের একটি মেহেদি এটি। এটির কথা আমি আগেও একবার বলেছি।

20220827_120624997.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি নিচের দিক থেকে মেহেদির ডিজাইন শুরু করি। একটি বড় ফুল অঙ্কন করি এবং এর চারপাশে ছোট ছোট কিছু ফুল অঙ্কন করি।

20220827_122110789.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর আরো কিছু ছোট ছোট করে ফুল অঙ্কন করি।

20220827_122726958.jpg

তৃতীয় ধাপ
  • এরপর ফুলগুলোর উপরে কোনাকুনি দাগ দিয়ে কয়েকটি ছোট ছোট ঘর অংক করে নেই।

20220827_123456434.jpg

চতুর্থ ধাপ
  • এরপর ঘরগুলোর মাঝখানে ছোট ছোট বিন্দু দিয়ে ফুলের মত অঙ্কন করি।

20220827_124007111.jpg

পঞ্চম ধাপ
  • এরপর আমি আঙ্গুলের মধ্যে কিছু ডিজাইন করে দেই।

20220827_125600870.jpg

  • এভাবেই আমি আজকের মেহেদি আর্ট শেষ করি।

20220827_125931750.jpg

এই ছিলো আমার আজকের মেহেদি আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর একটি মেহেদি ডিজাইন শেয়ার করেছেন। হাতে মেহেদি পারলে আমার কাছে খুব ভালো লাগে আপনার আজকের মেহেদি ডিজাইন টি আমার কাছে খুব ভালো লেগেছে। আর খুব সুন্দর উপস্থাপনা করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার ভাবেএকটি মেহেদি ডিজাইন শেয়ার করেছেন। দেখে অনেক ভালো লাগলো। দেখতে অনেক সুন্দর হয়েছে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার মেহেদি ডিজাইন টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কাবেরী মেহেদি লাগানোর সময় অনেক ভালো লাগে। কিন্তু মেহেদির কালারটি একটু দেরিতে হয়। এ কারণে ভালো লাগে না মেহেদীটি। কিন্তু আপনার ডিজাইনটা অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

মনে হচ্ছে কয়েকদিন আগেও আপনার মেহেদির ডিজাইন দেখেছিলাম। যাক আবারো পেয়ে গেলাম। আমার কাছে মেহেদি হাতে দেওয়ার চেয়ে কারো হাতে দেখতে বেশি ভালো লাগে। আর আপনার ডিজাইনটি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে।

 2 years ago 

অসাধারণ একটি মেহেদী ডিজাইন করেছেন দিদি।কাছে থাকলে হয়তো আপনার থেকে এভাবে মেহেদী পরে নিতাম।তারপরে ও আপনার ডিজাইন দেখে চেষ্টা করব এভাবে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মাশাআল্লাহ আপু চমৎকার ইউনিক একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আর্টটি সম্পন্ন দেখে খুবই ভালো লাগলো। মেহেদী ডিজাইন এর স্টেপ গুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

আসলে কারও মেহেদি দেওয়া ডিজাইন দেখতে খুব ভালো লাগে কিন্তু ছোট বেলা থেকে চেষ্টা করেও নিজে পারি নি। তাই কারও দেওয়া দেখতেই খুব ভাল লাগে।

 2 years ago 

মেহেদী ডিজাইন আমার খুবই ভালো লাগে দেখতে। আমি বেশি উপভোগ করি কেউ যে হাতে ডিজাইন করে দেয় সেটা। কারণ সেটি দেখতেও ভালো লাগে। আপনি দারুন ডিজাইন করে দেখালেন। সত্যি অসাধারন আপু।

 2 years ago 

বাহ আপনি অনেক চমৎকার করে মেহেদী ডিজাইনটি করেছেন। আপনার হাতে পুরো ডিজাইনটি অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। আমিও হাতে মেহেদি লাগাতে খুব পছন্দ করি। আপনার পোস্টটি দেখে ভালোই হলো নতুন একটি ডিজাইন শিখে নিলাম। ধন্যবাদ আপনাকে এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসাধারণ হয়েছে মেহেদি ডিজাইন টি, আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

চেষ্টা করেছি আমি। উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41