DIY event (এসো নিজে করি) :- মা সন্তানকে আদর করার মুহূর্ত অংকন // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভাল আছেন। আমি আল্লার রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি পেন্সিলের স্কেচ শেয়ার করতে যাচ্ছি। আমার পেন্সিল স্কেচ টির বিষয় মা সন্তানকে আদর করার মুহূর্ত। আশা করছি আমার ড্রইং টি আপনাদের কাছে ভালো লাগবে।

image.png

image.png

ড্রইংটি করতে আমাদের যা যা

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার

image.png

প্রথম ধাপ

  • প্রথমে আমি ছোট বাচ্চাটির চোখ, নাক এবং মুখ অঙ্কন করে নেই।

image.png

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি বাচ্চাটির সম্পূর্ণ মুখ অঙ্কন করে নিয়েছি। এবং মায়ের মুখের অর্ধেক অংশ অংকন করেছি।

image.png

তৃতীয় ধাপ

  • তারপর আমি মায়ের চুল এবং চোখ অঙ্কন করি। এরপর আমি বাচ্চাটির ঠোঁট এবং ঠোঁটের চারদিকে পেন্সিল দিয়ে হালকা রং করি।

image.png

চতুর্থ ধাপ

  • এরপর আমি বাচ্চাটির চুল অঙ্কন করি। এবং মা বাচ্চাটি কে যে হাত দিয়ে ধরে রেখেছি সেটি অঙ্কন করি।

image.png

পঞ্চম ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং পেন্সিল দিয়ে হালকা রং করে নেই।

image.png

সর্বশেষ ধাপ

  • এরপর আমি বাচ্চাটির কান অঙ্কন করি। এভাবে আমি আজকের ড্রইংটি শেষ করেছি।

image.png

image.png

image.png

আশা করি আমার আজকে ড্রয়িং টি আপনাদের কাছে ভাল লেগেছে। আমার পোস্টটি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 3 years ago 

খুব সুন্দর অঙ্কন করেন এই নিয়ে তো কিছু বলার থাকতে পারে না আসল। তবে একটা ব্যাপার আমি অবশ্যই বল। আপনার অঙ্কনের একটা জিনিস আমার খুবই ভালো লেগেছ,তা হচ্ছে বাবুটার মুখটা। মনে হচ্ছে বাবুটা খুব মজা করে হাসছে আর খুব মজা করে মায়ের আদর খাচ্ছে। সত্যি খুব দারুন লাগছে দেখতে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু। আপনি একেবারে সঠিক জায়গাটি পয়েন্ট আউট করতে পেরেছেন আমার কাছেও বাবুর হাসিটা খুব ভালো লেগেছে। আমি নিজেও অংকটি করে বাবুর হাসিটার দিকছ অনেকক্ষণ তাকিয়ে ছিলাম। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

মা পৃথিবীতে সবচেয়ে পবিত্র একটি শব্দ। মা সবসময়ই তার সন্তানকে নিজের জীবন থেকেও বেশি ভালোবাসে। ছবিটি অনেক সুন্দর একেছেন। মা এবং শিশুর ভালোবাসা এখানে যেন ফুটে উঠেছে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাদের কাছে ভালো লাগা শুনে আমি আরো ভালো ভালো চিত্রাংকন করতে উত্সাহ পাই। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

মা সন্তানকে আদর করার মুহূর্ত অংকন // টি দেখে আমি সত্যিই অভিভূত হলাম এখানে মা যতটা নন্দিত শিশুটিও ঠিক তেমনি তার চেয়ে বেশি আনন্দিত সত্যিই মা ও সন্তানের গভীর প্রেমময়, আবেগময়, মমতাময় ক্ষণটি তুলে ধরার চেষ্টা করেছেন।।।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার অসাধারণ ও গঠনমূলক মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল। আপনার মন্তব্যটি আমাকে অনেক মুগ্ধ করেছে।

 3 years ago 

আপু আপনি মা ও সন্তানের ছবিটি খুব সুন্দর ভাবে এঁকেছেন। আপনার এই ছবিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব দক্ষতার সাথে এটি অঙ্কন করেছেন।

 3 years ago 

আপনাদের ভালো লাগায় আমার মুখ্য উদ্দেশ্য, আপনাদেরকে আনন্দ দিতে পেরে আমি খুবই মুগ্ধ। অসংখ্য ধন্যবাদ আমার চিত্রাংকনটি আপনার পছন্দ হয়েছে এজন্য।

 3 years ago 

মা সন্তানকে আদর করার মুহূর্ত অঙ্কন করেছেন খুবই সুন্দর ভাবে। দেখে খুবই ভালো লাগলো। প্রতিটি ধাপ সুন্দর ভাবে অঙ্কন করেছেন আপু। দেখার মত ছিল। আপনার প্রতি শুভকামনা রইল। অনেক ভাল ছিল

 3 years ago 

ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল অসংখ্য ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্য আমাকে আরও অনুপ্রাণিত করে।

 3 years ago 

মা এবং সন্তানের ভালোবাসা মুহূর্তটি বেশ সুন্দর ছিল। যা দেখে প্রত্যেককেই ভালো লাগবে। আর এরকম ইউনিট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

আপনাকেও আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই ভাইয়া। আপনাদের অনুপ্রেরণায় এতটুকু আসতে পেরেছি। আমি চেষ্টা করব আরও ভালো ভালো চিত্রাংকন আপনাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

খুব সুন্দর ছবি একেছেন আপু। ছবিটি একদম ফুটে উঠেছে। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে ব্যাখ্যা করেছেন। ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 3 years ago 

আপু অসাধারণ সুন্দর একটি ছবি অঙ্কন করেছেন আপনি। সত্যি আপু মাতৃস্নেহের কোন শেষ নেই। অসাধারণ ছবি ড্রয়িং করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

এই মুহূর্ত টা প্রতিটা মা এর স্বপ্ন। খুবই ভালো লাগলো ছবিটা দেখে। বাবুর মুখ টা যে আরো হয়েছে 👌👌👌👌 মিষ্টিতে ভরপুর। অনেক অনেক ভালো থাকবেন দিদি।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার অসাধারণ ও গঠনমূলক মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল। আপনার মন্তব্যটি আমাকে অনেক মুগ্ধ করেছে।

অসম্ভব সুন্দর একটা মুহূর্ত যে মা সন্তানকে আদর করছে এই ছবিটি এঁকেছেন জাস্ট অসাধারণ।

শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62033.06
ETH 3004.78
USDT 1.00
SBD 2.48