Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-২০ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৭৭ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-২০ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220601_114534_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-05-31-05-19-56-262_com.android.chrome.jpg

Screenshot_2022-05-31-15-30-34-462_com.android.chrome.jpg

আমি এই পাওয়ার আপ এ দুইবারে পাওয়ার আপ করেছি এবং সেটা আলাদা আলাদা করে শেয়ার করে দেখানোর চেষ্টা করেছি।

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ২৩৭৬.০৩৩।

আমি মোট ৭৭ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-05-31-05-30-16-605_com.android.chrome.jpg

Screenshot_2022-05-31-15-31-34-419_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২৪৫৩.১৫৯।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

৭৭ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি মুগ্ধ হয়েছি। এরই মধ্য দিয়ে আজকে আপনি ২৪৫৩ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপের টার্গেট গেছে দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। মনে হচ্ছে আপনি খুব দ্রুত এগিয়ে যাবেন। এভাবেই আমাদের কে প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ৭৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলে লক্ষ্যে পৌঁছাতে বেশি দেরি হবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি অমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেরে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

 2 years ago 

আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আমাদের যদি এখনই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আশা করি আপনিও আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি কেননা স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আলাদা পাওয়ার আপ এক সাথে কাউন্ট হয়না। সম্ভবত পরে যে বেশি এমাউন্ট পাওয়ার আপ করছেন সেটা কাউন্ট হবে। তবে যাই হোক মোট তো ৭৭ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা হিউজ এমাউণ্ট। শুভেচ্ছা থাকলো আপনার জন্য।

 2 years ago 

আপনি ৭৭ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে যাওয়া টা হচ্ছে এই সময় সব থেকে বড় চ্যালেঞ্জিং একটি বিষয়, খুব ভালো লাগলো আপনি ধারাবাহিকতা বজায় রাখছেন আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64