ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি //10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলামুআলাইকুম

কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের সাথে একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

রেসিপিটির সর্বশেষ ফটোগ্রাফি

1651896590686.png

প্রয়োজনীয় উপকরণ

  • চিচিঙ্গা
  • ডিম
  • পেঁয়াজ ২/৩ টি
  • কাঁচা মরিচ ৫/৬ টি
  • লবণ পরিমান মত
  • মরিচ গুঁড়ো ১/৩ চামচ
  • হলুদ গুঁড়ো ১ চা চামচ
  • জিরা গুঁড়ো ১ চা চামচ
  • রসুন কুচি

20220428_170836857.jpg

  • প্রথমে আমি চিচিঙ্গা কেটে ভালো করে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নিয়েছি।

20220428_170845377.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি প্যানে পরিমাণমতো সয়াবিন তেল দিয়ে পেঁয়াজ কুচি এবং মরিচ কুচি ভেজে নিয়েছি।

20220428_171017522.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি সেখানে রসুন কুচি দিয়ে ভালোভাবে ভেজে নিয়েছি।

20220428_171118217.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সেখানে পরিমান মত লবন, হলুদ গুঁড়ো এবং মরিচ গুঁড়ো দিয়ে দিয়েছি। এরপর সেখানে পরিমাণমতো জিরা গুঁড়ো দিয়ে দিয়েছি।

1651894371829.png

চতুর্থ ধাপ

  • এবার আমি সবকিছু খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি। এবং সবকিছু খুব ভালো ভাবে রান্না করে নিয়েছি।

20220428_171232701.jpg

পঞ্চম ধাপ

  • এরপর চিচিঙ্গা গুলো সেখান দিয়ে দিয়েছি। এবং খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

20220428_171244998.jpg

20220428_171325136.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর এগুলো প্রায় ৫ মিনিটের বেশি রান্না করতে হবে

20220428_173357625.jpg

সপ্তম ধাপ

  • তারপর আমি একটি ডিম ভেঙে সেখানে দিয়ে দিয়েছি। এবং খুব ভালোভাবে নেড়ে চেড়ে নিয়েছি।

20220428_173410831.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর কিছুক্ষণ নেড়েচেড়ে চুলা থেকে নামিয়ে ফেলতে হবে।

20220428_173459690.jpg

এভাবে তৈরী হয়ে গেল আমার আজকের রেসিপি।

20220428_175311096.jpg

এই ছিল আমার আজকের রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকে রেসিপিটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

খুবই লোভ লেগে গেলো আপনার চিচিঙ্গা ভাজি রেসিপি দেখে। আমার কাছে বেশি ভালো লেগেছে ডিম দেওয়ার কারণে। আমাদের বাড়িতে যখন চিচিঙ্গা নিয়ে আসে তখন আমি বেশিরভাগ ডিম দিয়ে ভাজি করে থাকি। খুবই সুস্বাদু হয়ে থাকে চিচিঙ্গা ডিম দিয়ে ভাজি করলে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি আমি আগে কখনো খাইনি আমার কাছে একদমি নতুন লেগেছে। খুবই সুন্দর ভাবে আপনি রেসিপিটি তৈরি করেছেন। এবং ধাপগুলো উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। এভাবে রান্না করে খেতে অনেক মজা। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চিচিঙ্গা ভাজি খেয়েছি তবে ডিম দিয়ে কখনও চিচিঙ্গা ভাজি খাওয়া হয়নাই। চিচিঙ্গা ভাজি রেসিপি দেখে জিভে জল চলে আসলো। দেখে বোঝা যাচ্ছে যে কতটা সুস্বাদু হয়েছে। আসলে ডিমের সাথে মনে হয় সব রকম সবজি রান্না করলে ভালোই লাগে। আপনার উপস্থাপনা সেইসাথে মাশাল্লাহ অনেক ভাল ছিল। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা আমাদের সামনে তুলে ধরেছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি রেসিপি আমাদের সামনে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে আপনি অনেক মজাদার একটি চিচিঙ্গা ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনারই চিচিঙ্গা ভাজি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু ছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে রেসিপিটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি টা খুব ইউনিক এবং জীবনে প্রথমবারের মতো দেখতে পেলাম তাও আপনার পোষ্টের মাধ্যমে। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য ভালো থাকবে সবসময়।

 2 years ago 

আজ অনেকদিন ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি খাওয়া হয় না। আপনি খুব চমৎকারভাবে এই রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করেছেন। এত চমৎকার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উফ আপু অনেক লোভ লাগিয়ে দিলেন। ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়েছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আজই বাজার থেকে কিনে এনেছি। আপনার মত করে ভাজি করে খেতে হবে। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে বেশ ভালোই হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বি ভাইয়া অবশ্যই ট্রাই করে দেখবেন। আশা করি ভালো লাগবে।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ডিম আর চিচিঙ্গা ভাজি অনেক বার খেয়েছি স্বাদটা অনেক ভালো। আপনার রান্না রেসিপি শেয়ার করা জন্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74