Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// ৫০ স্টিম পাওয়ার আপ, প্রতিযোগিতা-৩৪ এ আমার অংশগ্রহণ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৪ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট ছিল ৩০০০ স্টিম কিন্তূ এই টার্গেটটি আমার পূর্ণ হওয়ায় এখন আবার নতুন টার্গেট নির্ধারণ করেছি ৫০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220907_181532_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-09-07-18-08-44-792_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ২৯৯৮.৫১২।

আমি মোট ৫০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-09-07-18-09-25-859_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৩০৪৮.৫১৩।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Sort:  
 2 years ago 

আপু আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন নিশ্চিত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা অনেকগুন বৃদ্ধি করেছেন। আর এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন। আপনি বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। আমি মনে করি এই পোস্টটার মাধ্যমে যেভাবে নিজে উপকৃত হওয়া যায়। ঠিক সেভাবেই অন্যদেরকেও পাওয়ার আপ পোস্টের প্রতি অনুপ্রাণিত করা যায়। ধন্যবাদ আপনাকে এবং এভাবেই এগিয়ে যান এই কমিউনিটিতে।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। শুনে ভালোই লাগলো যে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করার চেষ্টা করেন। আপনার কথাটি আমার কাছে খুবই ভালো লেগেছে পাওয়ার আপ হলেস্টিমেটের প্রাণ কেন্দ্র ☺️। এগিয়ে যান আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য এবং আপনি অনেক বড় একটা পাওয়ার আপ দিয়েছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল আপু ৷

 2 years ago 

আরও একধাপ এগিয়ে গেলেন নিজেকে সমৃদ্ধ করার জন্য, খুবই ভালো লাগলো প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন আপনি এবং একই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আজ আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া। যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন সফলতা একদিন আসবেই। শুভকামনা রইল আপনার জন্য আপু।।

 2 years ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ =1.66778%

 2 years ago 

ক্লাব ট্যাগ পরিবর্তন করবেন দয়াকরে । আপনি আমার বাংলা ব্লগের ইউজার হয়ে এমন ট্যাগ ব্যবহার বেশ দৃষ্টিকটু ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41