জিরাফের মুখের কালারফুল পেইন্টিং//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। আজকের পেইন্টিং টি হচ্ছে জিরাফের মুখের কালারফুল পেইন্টিং। এই পেইন্টিং টি আমি কবে করেছি মনেও নেই। আজকে আর্ট খুঁজছিলাম পরে দেখি এই পেইন্টিং টি। আসলে এটি তেমন একটা ভালো হয়নি যার কারণে আমি আগে শেয়ার করিনি। তবে আজকে আর্ট খুঁজে না পেয়ে এটি শেয়ার করলাম। জানিনা কেমন হয়েছে। তবে আমার কাছে একদমি ভালো লাগেনি। আর এটি হচ্ছে আমার জীবনের প্রথম জল রং দিয়ে করা কোন আর্ট। জল রং দিয়ে আর্ট আমি একদমই পারিনা বলতে গেলে। আসলে চেষ্টাও করা হয়নি তেমন একটা। আচ্ছা কথা না বাড়িয়ে তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220217_142559148.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • পেইন্টিং ব্রাশ
  • জল রং

20220217_131028584.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে জিরাফের মাথার অংশ টি আর্ট করি

20220217_131743359.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি জিরাফের মাথার নিচের দিকের অংশ আর্ট করি।

20220217_131858974.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি জিরাফের মুখের মধ্যে বিভিন্ন কালার করে দেই।

20220217_134935589.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি বিভিন্ন রং এর ফাঁকে ফাঁকে সাদা অংশগুলো তে হলুদ রং করে দেই।

20220217_135547479.jpg

পঞ্চম ধাপ

  • এভাবেই আমি সম্পূর্ণ টি হলুদ রং করি। এবং শিং এর দিকের অংশ গুলো খালি রাখি।

20220217_135909888.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি শিং এবং কানের দিকের অংশ রং করি। এবং জিরাফের চোখ অঙ্কন করি।

20220217_141837099.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি চার দিক কিছু টা কালারফুল করে তোলার জন্য বিভিন্ন রকম রং দিয়ে চারদিকে কিছু ডিজাইন করে দেই।

20220217_142041747.jpg

20220217_142559148.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

জিরাফের মুখের কালারফুল পেইন্টিং দেখতে অসাধারণ হয়েছে। আমার কাছে আপনার এই পেইন্টিং অনেক ভালো লেগেছে। ধাপগুলি খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। কালার করাতে দেখতে হবে বেশি সুন্দর লাগছে। আমার কাছে অনেক ইউনিক লেগেছে। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভালো লেগেছে আমি খুশি হয়েছি। আমার কাছে খুব ভালো লাগছে যে আপনার কাছে আর্ট টি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 years ago 

নামের সঙ্গে পেইন্টিংটি একেবারে সামন্জস্যপূর্ণ হয়েছে। আপনি অত্যন্ত চমৎকার করে জিরাফের মুখের কালারফুল পেইন্টিং করেছেন। রং এর ব্যবহার গুলো যথাযথভাবে হওয়ার কারণে পেইন্টিংটি অনেক আকর্ষণীয় হ। জিরাফের মুখের কালারফুল পেইন্টিং শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এতো সুন্দর একটি পেইন্টিং আমাদের দেখাতে এতো দেরি করলেন কেন আপু। আপনার আগেই পেইন্টিংটি খুজে বের করা উচিত ছিলো। ☺️
যাইহোক পেইন্টিংটি কিন্তু দারুন হয়েছে আপু। খুবই নিখুঁত ভাবে রঙের ব্যবহার করেছেন। ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

আমি যদি জানতাম আপনি এই আর্ট টি জন্য অপেক্ষা করছেন । তাহলে আমি আরো আগেই আপনাদের মাঝে শেয়ার করতাম । আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও চমৎকার হয়েছে আপনার পেইন্টিংটি। জিরাফের কালারফুল এত সুন্দর পেইন্টিং দেখে সত্যিই খুব ভালো লাগলো। সত্যি বলতে আমার কাছে এমন কালারফুল জিনিসগুলোই সবচেয়ে বেশি ভালো লাগে। আশেপাশে জল রং গুলো ছিটিয়ে দেওয়া তে সবচেয়ে বেশি আকর্ষনীয় লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট পোষ্ট এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভাল লেগেছে শুনে আমি খুবই খুশি হয়েছি । আমার খুবই ভালো লাগছে আপনার মন্তব্যটি পড়ে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

জিরাফের মুখের কালারফুল পেইন্টিং খুবই সুন্দর হয়েছে, দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ আপনার প্রতিটা পেইন্টিং আমার খুবই ভালো লাগে। আজকের পেইন্টিং খুবই সুন্দর হয়েছে, শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার আর্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি জিরাফের মুখের কালারফুল পেইন্টিং করেছেন। আপনার পেইন্টিং দেখে বুঝাই যাচ্ছে আপনি একজন প্রফেশনাল আর্টিস্ট। সত্যি বলতে অনেক বালো লেগেছে আপনার চত্রটি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে জিরাফের মুখের কালার পেইন্টিং করেছেন ।আপনার করা কালার পেইন্টিং আমাকে অনেক মুগ্ধ করেছে ।এত সুন্দর একটি কালার পেইন্টিং আপনি করেছেন যা দেখে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। জিরাফের মুখের পেইন্টিং দেখে বোঝার উপায় নেই যে টিকেও পেইন্টিং করেছে মনে হচ্ছে এটি কেউ দূর থেকে ফটোগ্রাফি করেছে ।এত সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগছে। আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। চেষ্টা করেছি আরও সুন্দরভাবে আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম ‌।

 2 years ago 

মন টা ভরে গেল আপু আপনার পেইন্টিং দেখে। রং নিয়ে চমৎকার খেলা করেছেন। জিরাফ টাও সুন্দর ফুটে উঠেছে। আর্ট নিয়ে আপনার দক্ষতা ভালো ভাবেই বুঝিয়ে দিয়েছেন। অনেক শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু মনি আপনি অনেক সুন্দর করে জিরাফের মুখের কালারফুল পেইন্টিং করেছেন, যদিও আপনার ভালো না লাগে তবে পেইন্টিং আমার ভালোই লেগেছে, অনেক কালারফুল হয়েছে পেইন্টিংটি, এছাড়াও আপনার উপস্থাপনা খুবই চমৎকার ছিলো, এতো সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো আপু মনি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার ভালো লেগেছে আমি তাতে খুব খুশি হয়েছি। চেষ্টা করেছে আপনাদের মাঝে আরও সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ । সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যিই অনেক কালারফুল হয়েছে এই পেইন্টিংটি। ধাপে ধাপে সুন্দরভাবে উপস্থাপন করেছেন পেইন্টিংটি করার প্রতিটি ধাপ। জিরাফের মুখের কালারফুল পেইন্টিংটি আমার কাছে চমৎকার লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটি কালারফুল পেইন্টিং আমাদের দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে খুশি করে দেওয়ার জন্য। তার জন্য অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76