পাওয়ার আপ সিজন-৩// ২০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ, আমি আল্লাহতালার অশেষ মেহেরবানীতে ভালো আছি, আশা করি আপনারাও সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

IMG-20231021-WA0000.jpg
[ক্যানভা দিয়ে তৈরি]

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ এর ২০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা-৪২ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG_20231021_134044.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৫৯১৮।

আমি মোট ২০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG_20231021_134059.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৫৯৩৮।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদান্তে
@isratmim

Sort:  
 10 months ago 

পাওয়ার আপ সিজন ৩ এ আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে কাজ করার জন্য আমাদের ক্ষমতা বৃদ্ধি করা খুবই জরুরী। আর পাওয়ার আপ করলে আমাদের শক্তি খুব দ্রুত বৃদ্ধি পায়। ধন্যবাদ আপু।

 10 months ago 

ঠিকই বলেছেন এই প্ল্যাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 10 months ago 

ঠিকই বলেছেন আপনি। পাওয়ার আপের মাধ্যমে নিজেকে অনেক দূরে এগিয়ে নেয়া যাওয়া সম্ভব। গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং সেই ধারাবাহিকতায় বর্তমানে পাঁচ হাজার ৯৩৮ স্টিমের মালিক হয়েছেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে আমি ভীষণ খুশি এবং আমাদের অবস্থান শক্ত করতে হলে আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি।

 10 months ago 

পাওয়ার আপ মানে হলো নিজের অবস্থানকে শক্ত করা।
দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারি।

 10 months ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে আপনি ঠিক বলেছেন পাওয়ার অ্যাপ হচ্ছে আসলে একটা শক্তি যেটা আমাদের একাউন্টকে আরও শক্তিশালী ও মজবুত করে তুলবে। যার মাধ্যমে আমরা অন্য কারো একাউন্ট ভোটের মাধ্যমে শক্তিশালী করে তুলতে পারবো। আরে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের একাউন্টর শক্তির মাধ্যমে একাউন্ট থেকে থেকে খুব সহজে অল্প অল্প করে আর্নিং করতে পারবো।আর আর্নিং করতে হলে আমাদের অ্যাকাউন্টটাকে আরো শক্তিশালী করা প্রয়োজন। যা আপনি ধীরে ধীরে করে চলেছেন। শুভকামনা আপনার জন্য।

 10 months ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনি আপনার পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি ততই শক্তিশালী হবে।আপনার আজকে ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন।এভাবেই এগিয়ে যাবেন। ধারাবাহিকতা বজায় রাখলে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। শুভকামনা রইলো আপু।

 10 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

ভালো একটি উদ্যোগ নিয়েছেন এবং নতুন যে উদ্যোগ নিয়োছেন সেটাকে সাধুবাদ জানাই। আশা করছি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন

 10 months ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 10 months ago 

আপু আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54