ছোট মামার কাছ থেকে পাওয়া উপহার

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

1704529457881.jpg

বেশ কিছুদিন আগে আমি আপনাদের সাথে আমার নানু বাড়ি যাওয়ার মুহূর্ত এবং সেখানে আমার কাজিন দের সাথে কাটানো বেশ কিছু মুহূর্ত কয়েকটি পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলাম। আজকে আপনাদের সাথে শেয়ার করবো ছোট মামার কাছ থেকে কি কি উপহার পেলাম সেটা নিয়ে। আমার ছোট মামা কোরিয়া তে থাকেন। উনাকে এয়ারপর্ট থেকে রিসিভ করে উনার সাথে আমরাও চলে যাই বাড়িতে। যেহেতু একসাথে যাওয়ার সুযোগ ছিল এবং ডিসেম্বরে বেশ কিছুদিন ছুটি ছিলো সবার তাই আমরাও যাওয়ার সিদ্ধান্ত নিলাম।

IMG-20240106-WA0008.jpg

উপরের ছবিটি হচ্ছে কোরিয়ান নোট এর। উপহার হিসেবে এগুলো ছিল আমাদের ছোটদের জন্য। প্রথমে তো খুশি হয়ে গিয়েছিলাম এটা দেখে যে ৫০ হাজার এর নোট। পরে জানতে পারলাম বাংলাদেশী টাকায় এত বেশি না। এখানে সব মিলিয়ে সাড়ে তিন হাজারের মত হবে বাংলাদেশী টাকায়। এটা শুনে তো পরে অবাক হলাম আমি।
IMG-20240106-WA0000.jpgIMG-20240106-WA0006.jpg
তারপর আমাদের সবার জন্য বেশ কিছু কসমেটিক আইটেম ছিল। যেহেতু সবার গুলো একসাথে আনবক্সিং করা হয়েছে তাই কিছুটা এলোমেলো হয়েছিল সবকিছু পরে আবার সবকিছু আলাদা আলাদা করা হয়েছে। আমাদের সব কাজিনদের জন্য একটা করে ঘড়িও এনেছিল। প্রত্যেকটি ঘড়ি বেশ সুন্দর ছিল আমার আমার খুব পছন্দ হয়েছে।

IMG-20240106-WA0001.jpg

বিদেশ থেকে কেউ এলে সবার আগে মনে পড়ে চকলেটের কথা। আমার তিন মামা দেশের বাহিরে থাকে তাই ছোটবেলা থেকেই দেখতাম আমাদের সবার জন্য অনেক অনেক চকলেট আনত। এখনো পর্যন্ত সেটাই হয়ে আসছে। বলতে গেলে প্রায় ৮/৯ ধরনের চকলেট এনেছিল সবার জন্য। তারপর আবার প্রত্যেকের জন্যই আলাদা আলাদা আরো কিছু চকলেট এনেছে। বিভিন্ন ধরনের চকলেটের প্যাকেট দেখে তো লোভ সামলানো যাচ্ছিল না তাই তখনই বেশ কিছু চকলেট খেয়েছিলাম। প্রত্যেকটি চকলেট বেশ মজার ছিল। বিভিন্ন ধরনের ফ্লেভারের চকলেট।

IMG-20240106-WA0005.jpg

IMG-20240106-WA0003.jpg

IMG-20240106-WA0002.jpgIMG-20240106-WA0004.jpg
কিটক্যাট চকলেট এর প্যাকেট দেখে তো আমি খুবই খুশি হয়ে গিয়েছিলাম। কিটক্যাট আমার অনেক বেশি পছন্দের। আরো বিভিন্ন ধরনের চকলেট ছিল যেগুলো আগে কখনো খাওয়াই হয়নি। প্রত্যেকটি আইটেমের ফটোগ্রাফি করা হয়নি। আসলে চকলেট খেতে খেতে ফটোগ্রাফি করার সময়ই পাই নি।

IMG-20240106-WA0007.jpg

বিভিন্ন ধরনের চকলেট এর পাশাপাশি ৩ রকমের বাদামও ছিল। এখানে দুই রকমের বাদামের ফটোগ্রাফি করতে পেরেছি অন্যটি ফটোগ্রাফি করার আগেই প্যাকেট আনবক্সিং হয়ে গিয়েছে তাই আর ক্যাপচার করতে পারিনি।

IMG-20240106-WA0010.jpg

IMG-20240106-WA0012.jpg

IMG-20240106-WA0011.jpg

IMG-20240106-WA0009.jpg

এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

ধন্যবাদান্তে
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু বাবার ব্যবসার কারণে বর্তমানে অবস্থান করছি গাজীপুরে। আমি বর্তমানে এইচ এস সিতে অধ্যায়নরত অবস্থায় আছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  
 6 months ago 

বাইরের থেকে কেউ এলে আগে চকলেটের কথা আমার ও ভাবনায় আসে।আপনার ছোট মামা এলো আর আপনারা সবাই একসাথে নানু বাড়ি গিয়েছিলেন পোস্টটা পড়েছিলাম।অনেক তো গিফট পেলেন।এতো মজার মজার চকলেট,কিটক্যাট পেয়ে খুব সুন্দর সময় কেটেছে আপনার আপু।পোস্টটি পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

হ্যাঁ নানী বাড়ি গিয়ে সবাই মিলে একসাথে অনেক আনন্দের সময় কাটিয়েছি। ওই সময়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

আপনার ছোট মামার থেকে আপনি তো অনেক কিছুই উপহার পেয়েছেন দেখছি ৷ আসলে উপহার পেতে কার না ভালো লাগে ৷ আপনি নিশ্চয়ই আপনার ছোট মামার থেকে এসব উপহার পেয়ে ভীষণ খুশি হয়েছেন ৷ অনেক কিছু ই নিয়ে এসেছে দেখছি ৷ তবে কোরিয়ান নোট গুলো বাংলাদেশী টাকায় অনেক কম ৷ যদি সমান কিংবা বেশি হতো তাহলে ব্যাপার টা আরো বেশি খুশির হতো ৷ যাই হোক অনেক ভালো লাগলো , অসংখ্য ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু গিফট পেতে সবারই অনেক ভালো লাগে। আপনি অনেক গিফট পেয়েছেন জেনে অনেক ভালো লাগলো। আসলে আপু বিদেশ থেকে কেউ আসলে আগে সবাই চকলেট এর আশায় করে। আপনি ছোট বেলা থেকে পেয়ে এসেছেন যেন অনেক ভালো লাগলো। আসলে আপু মামা বাড়ির আবদার শেষ হয় না কখন। ধন্যবাদ আপু অনুভূতিগুলো আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আপনি তো দেখছি আপনার ছোট মামার কাছ থেকে অনেক উপহার পেয়েছিলেন। আসলে কেউ যদি বিদেশ থেকে আসে, তাহলে সবার মাথায় প্রথমে চকলেটের চিন্তা তা সব থেকে বেশি থাকে। আপনার মামা তো দেখছি অনেক রকমের চকলেট নিয়ে এসেছে। আর আপনাদের সব কাজিনদের জন্য ঘড়ি নিয়ে এসেছিল এটা জেনে ভালো লাগলো। আপনার ঘড়িটাও কিন্তু সত্যি খুবই সুন্দর। আপনার হাতে পড়লে কিন্তু মানাবে। এত রকমের চকলেট নিয়ে এসেছে আপনার মামা। আমাদের জন্য কয়েক রকমের চকলেট পার্সেল করে পাঠিয়ে দিন।

 6 months ago 

ঠিকই বলেছেন ছোট মামার কাছ থেকে আমি অনেক উপহার পেয়েছি। এবং কয়েকদিন পরে এরকম উপহার মামাদের কাছ থেকে পেয়ে থাকি । সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

বাইরের চকলেট এবং বাদাম খেতে ভীষণ মজা লাগে। আপনার মামা আপনাদের জন্য বেশ কিছু জিনিস উপহার হিসেবে এনেছে। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আপনার ছোট মামা যেহেতু বাহিরের দেশ থেকে এসেছে, তাই সবাই আনন্দে মেতে আছে নিশ্চয়ই। আর আপনিও নিশ্চয়ই অনেক খুশি হয়েছেন এতসব উপহার পেয়ে। অনেক কিছুই নিয়ে এসেছে দেখছি আপনার ছোট মামা আপনাদের জন্য। বিশেষ করে এত সব রকমের চকলেট দেখে তো আমি অনেক বেশি অবাক হলাম। অনেক রকমের চকলেট ছিল। সবগুলো চকলেটের টেস্ট বেশ ভালো যা বুঝতেই পারতেছি। একা একা এত চকলেট খেলে হবে নাকি? আমাদের জন্যও পাঠিয়ে দিবেন। তাহলে আমরাও ভাগাভাগি করে খেতে পারব।

 6 months ago 

আপনাদেরও চকলেটের দাওয়াত রইলো। আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

কিটক্যাটের প্যাকেট দেখে তো আমিও খুশী হয়ে গিয়েছিলাম আপু। কারণ আপনার মত আমারও কিটক্যাট খুবই পছন্দের। আর ঘড়িটাও তো ভীষণ সুন্দর লেগেছে আমার কাছে।বাকি সব এত্তগুলা চকলেট এর ছবি আমি ইগ্নোর করলাম 🙈🙈
মামার থেকে এত্তগুলা গিফট পেয়ে নিশ্চয়ই আপনার সময়টা ভীষণ ভালো গিয়েছে! দারুণ লাগলো আপনার পোষ্ট টি আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিকই বলেছেন আপনি। মামার কাছ থেকে এতগুলো গিফট পেয়ে আমার কাছেও বেশ ভালো লেগেছে। এবং সময়টাও বেশ দারুন কাটিয়েছি। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনার মামার কাছ থেকে উপহার পেয়ে নিশ্চয় খুব খুশি আপনি।বেশ অনেক উপহার নিয়ে এসেছে আপনার মামা। কোরিয়ান নোট গুলো বেশ ভালোই লাগলো তবে মানে অনেকটা কম।যেটা একটি প্রবলেম।যাইহোক সুন্দর মুহূর্তের পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 6 months ago 

এত্তো এত্তো গিপ্ট অসাধারণ। তবে সব কিছুর উর্ধে হচ্ছে চকলেট। চকলেট উপহার হিসেবে পেতে অসাধারণ লাগে।বিদেশ থেকে কেউ আসলে আর কিছু দেক বা না দেক চকলেট দিলেই মনটা খুশিতে ভরে যায়। তবে আপনি দেখছি নানান রকমের গিপ্ট পেয়েছেন। ধন্যবাদ মামার সাথে সময় কাটানো এবং মামার দেয়া অনেক উপহারের ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43