একটি সিম্পল মেহেদি ডিজাইনsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে অনেকদিন পর আমি আপনাদের সাথে একটি মেহেদি ডিজাইন শেয়ার করবো। আশা করছি আপনাদের সবার কাছে এই ডিজাইন টি ভালো লাগবে। যদিও আমি খুব একটা ভালো করে দিতে পারি না। তবে চেষ্টা করি। এর আগেও কয়েকটি মেহেদি ডিজাইন শেয়ার করেছিলাম। আমি নিজের হাতে তেমন একটা মেহেদি দেই না। প্রায় সবসময় ছোট বোনের হাতেই দিয়ে দেই। ওর আবার মেহেদি দেওয়া খুব পছন্দ। তাই এবারও ওর হাতেই দিলাম। তাহলে চলুন শুরু করা যাক আজকের ডিজাইন টি।

saving_1672830471177.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি হাতের কব্জির দিকে গোলাপ ফুলের মত একটি ফুল অংকন করে নিয়েছি। তারপর ফুলটির দুই পাশে কিছু ডিজাইন করে নিয়েছি।

20221229_150606877.jpg

দ্বিতীয় ধাপ

তারপর আমি উপরের দিকে পাতার মত একটি ডিজাইন করে দেই। এবং মাঝখানটায় খালি রাখি। পাতার চারপাশে ছোট ছোট ফুল অংকন করে দেই।

20221229_151051345.jpg

তৃতীয় ধাপ

এরপর আমি পাতার মাঝখানে খালি অংশটুকুতে কিছু ডিজাইন করে দেই। তারপর আস্তে আস্তে উপরের দিকে আরো কিছু ডিজাইন করি।

20221229_151615987.jpg

চতুর্থ ধাপ
  • এরপর দুটি আঙ্গুলের মধ্যে কিছু ডিজাইন করে দিয়েছি।

20221229_152042037.jpg

সর্বশেষ ধাপ

এরপর বাকি আঙ্গুলগুলোতেও ডিজাইন করে দেই। এবং এভাবে আজকের মেহেদী ডিজাইনটি শেষ করি।

20221229_153019952.jpg

20221229_153125508.jpg

এই ছিলো আমার আজকের মেহেদি আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

অনেক সুন্দর একটি মেহেদী ডিজাইন আপনি আমাদের সঙ্গে শেয়ার করেছেন আপু। সিম্পল ডিজাইনগুলো দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। এমনিতে আমার মেহেদী অনেক পছন্দ। প্রতিনিয়তই আপনি আমাদের সঙ্গে অনেক সুন্দর সুন্দর ডিজাইন বা আর্ট শেয়ার করে আসছেন। আমরা যারা নতুন মেম্বার আছি তারা আপনাদের পোস্টগুলো কে ফলো করে অনেক কিছু শিখতে পারছি।আমাদের মাঝে সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

অনেক সুন্দর একটি মেহেদির ডিজাইন আমাদের সাথে শেয়ার করেছেন আপনি। মেহেদির ডিজাইন গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে । আপনার মেহেদির ডিজাইনও আমার কাছে অনেক ভালো লেগেছে। এটা দেখতে জাস্ট অসাধারণ লাগছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি মেহেদির ডিজাইন আমাদের সাথে শেয়ার করেছেন আপনি। মেহেদির ডিজাইন গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে । আপনার মেহেদির ডিজাইনও আমার কাছে অনেক ভালো লেগেছে। এটা দেখতে জাস্ট অসাধারণ লাগছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছোট বোনের হাতে দারুন ভাবে মেহেদির ডিজাইন করেছেন আপু। আপনার মত একটি বোন থাকলে তাহলে আর কিছুই লাগেনা। ছোটরা হাতে মেহেদি দিতে বেশি পছন্দ করে। আর মেয়েরা সব সময় নতুন নতুন ডিজাইন খুঁজে দেওয়ার জন্য। আপু আপনার ডিজাইনটি কিন্তু বেশ ভালো হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

আমিও সবসময় চেষ্টা করি নতুন নতুন ডিজাইন দেওয়ার জন্য। আপনাকে ধন্যবাদ আপু উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

দারুণ মেহেদী আর্ট করেছেন আপু।আমি নিজেও হাতে মেহেদী দিতে পছন্দ করি। তবে আমি অন্যদের হাতে মেহেদী লাগিয়ে দিতেই পছন্দ করি। যাইহোক দারুণ মেহেদী অঙ্কন করেছেন।আর নিজের হাতে লাগানোর চেয়ে অন্যের হাতে লাগিয়ে দিতে খুব বেশি ভালো লাগে।

 2 years ago 

আসলেই তাই আপু, অন্য জনের হাতে লাগিয়ে দিতে অনেক ভালো লাগে। আমি নিজের হাতে খুব কমই মেহেদি দেই। মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

বোনের হাতে মেহেদী নিয়ে বেশ সুন্দর ডিজাইনের রাঙিয়ে দিয়েছেন। আগের মেহেদীর ডিজাইনও দেখেছি। আপনার হাতে এভাবে সুন্দর করে ডিজাইন করে দিলে খারাপ হবেনা চলে আসুন।🙈🙈

 2 years ago 

ঠিক আছে, আপনার হাতেও মেহেদী দিয়ে দেওয়ার আসছি দরজা খুলে রাখেন😜।
মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
 2 years ago 

মেহেদি ডিজাইনটি এককথায় দুর্দান্ত হয়েছে আপু। আসলে বেশি গর্জিয়াস ভাবে হাতে মেহেদি না দিয়ে, সিম্পল ডিজাইন বেশি ভালো লাগে আমার কাছে। মেহেদির ডিজাইনটি হাতের মধ্যে বেশ মানিয়েছে। এতো সুন্দর একটি মেহেদি ডিজাইন, আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছেও বেশি গর্জিয়াস মেহেদী ডিজাইন একদম পছন্দ না। সিম্পল ডিজাইন ভালো লাগে। মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি তো খুব সুন্দর সুন্দর মেহেদীর ডিজাইন আর্ট করে শেয়ার করেন বেশ ভালো লাগে।আমার কাছে গর্জিয়াস মেহেদির ডিজাইন ভালো লাগেনা।যদি সিম্পল হয় তাহলে দেখতে অনেক ভালো লাগে পরতে ও ভালো লাগে।আপনার ছোট বোন দেখছি মেহেদী দিতে ভালোবাসে।মেহেদী কিভাবে দিয়েছেন তার প্রতিটির ধাপ সুন্দরভাবে শেয়ার করেছেন।

 2 years ago 

ঠিক বলেছেন আপু, গর্জিয়াস মেহেদি ডিজাইনগুলো আসলে আমারও ভালো লাগেনা। আর হ্যাঁ আমার ছোট বোন হাতে মেহেদি দেওয়া অনেক পছন্দ করে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66