আকাশের কিছু ফটোগ্রাফি// @shy-fox - 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আকাশের কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের হয়ে থাকে। আর এসব দেখতে কার না ভালো লাগে। আমি প্রতিদিন কিছু সময় আকাশের দিকে তাকিয়ে থাকি। তখন সম্পূর্ণ অন্যরকম একটা প্রশান্তি কাজ করে। যদিও আমি ফটোগ্রাফি তেমন একটা করিনা তবে মাঝে মাঝে করতে ভালই লাগে। আশা করছি আপনাদের কাছে আমার আজকের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

1661000899551.jpg

প্রথম

20220811_180316346.jpg

দ্বিতীয়

20220811_180120943.jpg

  • সূর্যাস্তের কিছুক্ষণ আগেই এই ছবি গুলো তুলেছিলাম। সূর্যাস্তের সময় এমনিতেই আকাশ খুব সুন্দর লাগে দেখতে। আকাশ টা সেদিন খুব সুন্দর এবং পরিষ্কার ছিল।
তৃতীয়

20220811_172355909.jpg

আকাশে সাদা মেঘ দেখতে কার না ভালো লাগে। আমার কাছে তো নীল আকাশের সাদা মেঘ দেখতে অনেক বেশি ভালো লাগে।

চতুর্থ

20220811_172333424.jpg

নীল আকাশ সাদা মেঘে ছেয়ে আছে।

পঞ্চম

20220614_182950854.jpg

  • গাছের ফুল ফলসহ নীল আকাশের ফটোগ্রাফি। এই ফুলটিকে মোটামুটি সবাই চিনে থাকে। মূলত আকাশের সুন্দর ফটোগ্রাফি করার জন্যই প্রথমে ফুলটাকে ফোকাস করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে।
ষষ্ঠ

20220809_184515390.jpg

সপ্তম

20220809_184740969.jpg

  • কয়েকদিন আগে সন্ধ্যার দিকে বারান্দায় বসে ছিলাম। আকাশের দিকে তাকাতেই মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর লাগছিল আকাশ টা দেখতে। বিশেষ করে মেঘ গুলো অসাধারণ লাগছিল দেখতে। ছবির থেকেও বাস্তবে আরো বেশি সুন্দর লাগছিল দেখতে। আমার কাছে খুবই ভালো লেগেছে। উপরের দুটি ফটোগ্রাফি সেদিনই করেছিলাম।

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ডিভাইস নেম:- স্যামসাং গ্যালাক্সি A03s

ইতি
@isratmim

Location

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আকাশের ফটোগ্রাফি এত সুন্দর ধারণ করেছেন যা প্রশংসা করলে খুব কম হবে। সব মিলিয়ে আমার খুব ভালো লেগেছে আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপুমণি আকাশের ফটোগ্রাফি গুলো ঠিক আকাশের মতোই সুন্দর হয়েছে সপ্তম ছবিটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে,,,,,

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আকাশের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। আমার কাছে নীল আকাশের মেঘের ছবিটি ভীষণ ভালো লেগেছে। সব গুলো ফটোগ্রাফি নিখুঁত হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

বাহ আপনি তো খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি খুব। আকাশের ফটোগ্রফি আমার কাছে এমনিতেই খুব ভালো লাগে। সাদা নীল আকাশটা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর সুন্দর আকাশের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি । চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার তোলা আকাশের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।
এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

মাশাআল্লাহ আপু আকাশের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আমার সবসময় এই ধরনের ছবি দেখলে মন ছুঁয়ে যায়।সূর্যাস্তের কিছুক্ষণ আগের ছবিটি অসম্ভব সুন্দর হয়েছে। আকাশের ছবি সাথে ফুলটি একদম অসম্ভব ভালো লাগছে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি এই ধরনের ছবিগুলো দেখলে একদম মন ভরে যায়। ধন্যবাদ আপনাকে ও মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ্ আপু কি বলবো বুঝতে পারছি না। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার মুখের ভাষা হারিয়ে ফেলেছি। আমার কাছে প্রথম এবং তৃতীয় নম্বর ছবিটি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই খুশি হলাম আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আকাশের চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। প্রত্যেকটি ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে। তবে ৩, ৪ এবং ৫ নাম্বার ফটোগ্রাফিগুলা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আকাশের সৌন্দর্যটা এখন ভরপুর থাকে। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সত্যিই দেখি মুগ্ধ হলাম। আমার কাছে অনেক ভালো লাগলো আপনার করা প্রত্যেকটা ফটোগ্রাফি।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজের সার্থকতা। আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই খুশি হলাম ।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অপরূপ সৌন্দর্যময় নীল আকাশের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। সত্যিই অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88