কিছু ফুলের ফটোগ্রাফি //10% beneficiaries @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। যদিও আমি ফটোগ্রাফি তেমন একটা করিনা তবে মাঝে মাঝে করতে ভালই লাগে। কয়েকদিন আগে বাসার কাছে একটি জায়গায় বিকেলবেলা হাঁটতে গিয়েছিলাম। সেখান থেকে এই ফটোগ্রাফি গুলো করেছি। এর আগেও এই জায়গাটার আরো কিছু ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। আজকে আমি আপনাদের সাথে আরো কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করছি আপনাদের কাছে আমার আজকের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। তাহলে চলুন ফটোগ্রাফি গুলো দেখে আসি।

1659684543423.jpg

ফটোগ্রাফি -১

20220713_180701159.jpg

এটি হচ্ছে পূর্তুলিকা ফুল গাছ। এই গাছের পাতা গুলো দেখতে খুবই সুন্দর। পাতা গুলোর একদম উপরে দিকে দেখতে অনেকটা গোলাপ ফুলের মত।

ফটোগ্রাফি -২

20220713_180839709.jpg

এগুলোই হচ্ছে পূর্তুলিকা ফুল। এই ফুল গুলো বিভিন্ন জাতের হয়ে থাকে। তবে এইরকম হলুদ রঙের ফুল গুলো আমি ওইদিনই প্রথম দেখেছিলাম।

ফটোগ্রাফি -৩

20220713_180849515.jpg

হলুদ রঙের এই পূর্তুলিকা ফুল গুলো অনেকগুলো একসাথে ফোটে। একসাথে থাকার কারণে পুরো একটা হলুদ রঙের বাগানের মত দেখা যায়। একদম মুগ্ধ হয়ে যাওয়ার মত একটি দৃশ্য। এই ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

ফটোগ্রাফি -৪

20220801_102904053.jpg

ফটোগ্রাফি -৫

20220713_180946038.jpg

এই ফুল গুলো তো মোটামুটি সবাই চিনেন। এগুলো হচ্ছে সাদা রঙের নয়নতারা ফুল। সাদা রঙের ফুল বরাবরই আমার খুব পছন্দ। এই ফুলটি আমার কাছে অসম্ভব ভালো লাগে।

ফটোগ্রাফি -৬

20220713_180913937.jpg

এগুলোও নয়নতারা ফুল। নয়ন তারা ফুল বিভিন্ন রঙের হয়ে থাকে। আমি আজ পর্যন্ত প্রায় চার ধরনের নয়ন তারা ফুল দেখেছি। তবে আমার কাছে সব সময় সাদা রঙের টাই ভালো লাগে।

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ডিভাইস নেম:- স্যামসাং গ্যালাক্সি A03s

Location

Sort:  
 2 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করবেন। সত্যিই অসাধারণ ফটোগ্রাফি দেখে ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনোমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে আপনার এই ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আমার কাছেও সাদা রঙের নয়নতারা ফুল ভালো লেগেছে বেশি। পূর্তুলিকা ফুল গাছ ও ফুল দুটোই বেশ সুন্দর ছিল। বিকেলে এমন হাঁটতে বের হতে আমার কাছে খুব ভালো লাগে।

 2 years ago 

সুন্দর করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি দেখলে আসলে মনটা ভালো হয়ে যায় ।আপনি চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন । বিশেষ করে পূর্তূলিকা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে । একদম নতুন এক ধরনের ফুল দেখতে পেলাম । এই গাছের পাতাটাও খুবই চমৎকার ।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফুলে ফুলে সাজানো অপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো ।অনেক রকমের ফুল আপনার ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন ।আসলে এতগুলো ফুল একসাথে দেখলে সবারই ভালো লাগবে আমার মত।

 2 years ago 

আমার পোস্ট আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করতে পারেন আপনি, যেটি আপনার আজকের এই ফুলের ফটোগ্রাফির মধ্যে দেখতে পেলাম। খুব ভালো লাগলো এবং কালার কম্বিনেশন ও যথাযথ ছিল। সব মিলিয়ে দারুন ছিল ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। সবগুলো তাজা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক ধন্যবাদ আপু চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফ গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। ফটোগ্রাফের মধ্যে আমার কাছে সবুজ প্রকৃতির ফুল ফল এ ধরনের ফটোগ্রাফ গুলো অনেক। পুর্তুলিকা ফুলের নাম কখনো শুনিনি তবে আজ দেখে তা ভালো লাগলো।

 2 years ago 

আমার পোষ্টের মাধ্যমে আপনি পুর্তলিকা ফুলের নাম প্রথম শুনেছেন জেনে আমারও খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

চমৎকার চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সাদা নয়নতারা ফুল দেখতে অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 58557.01
ETH 2992.97
USDT 1.00
SBD 3.74