Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-৮ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি দ্বিতীয়বারের মতো টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট নির্ধারণ করেছি 2000 স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করব।


Isratmim Power up.jpg

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG_20220306_135412.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ১৩৯৬.৪৩৩ ।

আমি মোট ৫০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG_20220306_140002.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১৪৪৬.৪০০।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আমরা সকলে পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। পাওয়ার আপ কেন জরুরী তা আমরা বুঝতে পেরেছি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হোসেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের স্থান শক্ত করা সম্ভব। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আপনি আরো সামনে এগিয়ে যান আপনি।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😊

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

টার্গেট ডিসেম্বর সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেক দুর এগিয়ে যান সেই প্রত‍্যাশাই করি। শুভেচ্ছা রইল আপনার জন‍্য

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। এভাবেই ধীরে ধীরে আপনার সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি অসাধারণ একটি পদক্ষেপ গ্রহণ করেছেন এবং আপনি প্রতিনিয়ত আপনার ধারাবাহিকতা বজায় রেখে আপনার নিজের গন্তব্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। আর পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা। আর আমাদের সাথে এত সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪👌

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ হলো নিজের ক্ষমতাকে প্রসারিত করা। এবং পাওয়ার আপ করতে ও অন্যের করা দেখতে অনেক বেশি ভালো লাগে, সত্যিই আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে আমার অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = 3.58166%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33