জেলিফিশ এর ব্ল্যাক পেন আর্ট // 10% beneficiary - @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি জেলিফিশ এর ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220826_233619261.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

20220826_222619924.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে জেলিফিশ অঙ্কন করে নিয়েছি।

20220826_231329917.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর নিচের দিকে আরো কিছু অংশ অঙ্কন করি।

20220826_231547819.jpg

তৃতীয় ধাপ
  • এরপর কিছু অংশ ব্ল্যাক পেন দিয়ে কালো রং করে নিয়েছি।

20220826_232200093.jpg

চতুর্থ ধাপ
  • এরপর সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220826_232732486.jpg

পঞ্চম ধাপ
  • এরপর ভিতরে চিকন চিকন করে দাগ দিয়ে ডিজাইন করে দেই।

20220826_233017026.jpg

সর্বশেষ ধাপ
  • এরপর বাকি অংশ গুলো তে ফোঁটা ফোঁটা ডিজাইন করে দেই।

20220826_233610662.jpg

এভাবে আমি আমার আজকের ব্ল্যাকপেন আর্ট শেষ করি।

20220826_233850627.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  

মানুষের কল্পনা যে এত সুন্দর হতে পারে ,আর তা যে পেন্সিল এর সাহায্যে ফুটিয়ে তুলে তা আমার ভাবতেই অবাক লাগে।খুবই সুন্দর করে এঁকেছেন আপু ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জেলিফিশ এর ব্ল্যাক পেন আর্ট এই প্রথমবারের মতো দেখলাম। আমি তো দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। প্রশংসনীয় কাজ করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

ব্ল্যাক পেন এর সাহায্যে খুবই চমৎকারভাবে একটি জেলিফিশ এর চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। কালো কলম দিয়ে তৈরি করার ক্ষেত্রে এটা সুন্দর দেখাচ্ছে যদি আপনি এটা রঙিন করতেন তাহলে হয়তো বা আরো সুন্দর লাগতো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ব্লাক পেন দিয়ে মাছের খুব সুন্দর চিত্রাংকন করেছেন। মাছের ভিতরের ফোঁটা ফোঁটা অংশগুলো আপনি বেশ সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন বুঝাই যাচ্ছে। বেশ ভালো লাগার মত একটি আর্ট শেয়ার করেছেন ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের ভালো লাগে আমার কাজের সার্থকতা সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে জেলিফিশ এর ব্ল্যাক পেন আর্ট করেছেন। আমার কাছে আপনার এই আর্ট দেখতে অনেক ভালো লেগেছে। আপনার এই আইডিয়া আমার কাছে অনেক ইউনিক লেগেছে। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমি খুবই আনন্দিত হলাম আপু। সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ব্ল্যাক পেন দিয়ে আপনি খুব সুন্দর একটি জেলিফিশ এঁকেছেন আপু অনেক ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর এই ফিশ টি এঁকে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা আপু আপনার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা জেলিফিশ এর ব্ল্যাক পেন আর্ট দেখতে অনেক সুন্দর হয়েছে। তবে এটি অনেকটা মেন্ডেলার মতো দেখা যাইতেছে। সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অংকনের এমন একটি বিষয় আপনি নির্ধারণ করেছেন যার প্রশংসা না করলেই নয়। এজন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ।আর অংকনের প্রতিটি ধাপ ছবিসহ এত সুন্দরভাবে বর্ণনা করেছেন যা পড়ে অংকন টি সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেয়েছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66