Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// ৪৮ স্টিম পাওয়ার আপ, প্রতিযোগিতা-৪৪ এ আমার অংশগ্রহণ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৪৮ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-৪৪ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট ছিল ৩০০০ স্টিম কিন্তূ এই টার্গেটটি আমার পূর্ণ হওয়ায় এখন আবার নতুন টার্গেট নির্ধারণ করেছি ৫০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20221116_173734_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-11-16-17-23-36-699_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৩৫২৪.২৪৫।

আমি মোট ৪৮ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-11-16-17-26-01-870_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৩৫৭২.২৪৯।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Sort:  
 2 years ago 

আপনি যে পাওয়ার আপ করতে ভালোবাসেন তা আপনার প্রথম টার্গেট পূরণ করা দেখেই বুঝতে পেরেছি।এখন আপনি নতুন করে নতুন একটি টার্গেট নিয়েছেন।এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার নতুন টার্গেটও পূরণ হয়ে যাবে ইনশাল্লাহ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপু আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন।এই খারাপ সময়ে অনেক ভালো পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন খুব সহজেই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে সত্যি খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনি যে টার্গেট নিয়েছেন আপনার টার্গেট টা খুব শীঘ্রই পূরণ হোক এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৪৮ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

আপু প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং আপনার স্টিম পাওয়ার আপ দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। এভাবে ধারাবাহিক ভাবে যদি আপনি পাওয়ার আপ করেন প্রতি সপ্তাহে, তাহলে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া অনেকটা সহজ যাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আশা করছি আপনি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনার নতুন টার্গেট এ পৌঁছে যাবেন। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অভিনন্দন পাওয়ার আপের জন্য।

 2 years ago 

খুব ভালো সিদ্ধান্ত নিয়েছেন আপু।সবসময় লক্ষ নির্ধারণ করেই এগিয়ে যাওয়া উচিত তাহলে পথটা অনেক সহজ হয়।যাইহোক শুভকামনা রইলো এগিয়ে জান।🖤

 2 years ago 

আপু আপনার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি আর আপনি ৪৮ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এরকম বড় পাওয়ার আপ করলে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পাওয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ দেখে আমার খুবই ভালো লাগলো। আরো ভালো লাগলো যে আপনি ৪৬ টি সপ্তাহ পার করে ফেলেছেন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68152.98
ETH 3536.22
USDT 1.00
SBD 2.86