ধনিয়া পাতার সুস্বাদু ভর্তা রেসিপি

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আবারও একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আজকে আমি যেই রেসিপিটি শেয়ার করবো সেটি হচ্ছে ধনিয়া পাতার সুস্বাদু ভর্তা রেসিপি। ধনিয়া পাতার এই ভর্তা রেসিপিটি গরম গরম ভাতের সাথে খেতে অনেক ভালো লাগে। আর এই রেসিপিটি তৈরি করাও সহজ। বেশ কয়েকদিন আগে রেসিপিটি তৈরি করেছিলাম। ধনিয়া পাতার ফ্লেভারটা আমার কাছে খুবই ভালো লাগে। আশা করছি আপনাদের কাছে আমার আজকের এই রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

রেসিপিটির সর্বশেষ ফটোগ্রাফি

IMG-20240414-WA0013.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • ধনিয়া পাতা
  • লবণ

IMG-20240414-WA0007.jpg

ধাপ - ১
  • প্রথমে পরিমাণ মতো ধনিয়া পাতা পরিষ্কার করে ধুয়ে নিলাম।

IMG-20240414-WA0024.jpg

ধাপ - ২
  • এরপর একটি প্যানে সামান্য পরিমাণ তেল দিয়ে সেখানে কাঁচামরিচগুলো ভেজে নিয়েছি.
IMG-20240414-WA0023.jpgIMG-20240414-WA0022.jpg
ধাপ - ৩
  • এরপর পরিমাণ মতো পেঁয়াজ কুচি সেখানে ভেজে নিলাম।
IMG-20240414-WA0021.jpgIMG-20240414-WA0020.jpg
ধাপ - ৪
  • তারপর ধনিয়া পাতা গুলো কিছুটা ভেজে নিলাম।
IMG-20240414-WA0008.jpgIMG-20240414-WA0019.jpg
ধাপ - ৫
  • কাঁচামরিচ, পেঁয়াজ কুচি এবং ধনিয়া পাতা ভেজে একটি প্লেটে নিয়ে নিলাম।

IMG-20240414-WA0018.jpg

ধাপ - ৬
  • এরপর শীল পাটায় কাঁচামরিচ গুলো বেটে নিয়েছি।
IMG-20240414-WA0017.jpgIMG-20240414-WA0009.jpg
ধাপ - ৭
  • এরপর ভেজে রাখা ধনিয়া পাতা গুলো বেটে নিলাম।

IMG-20240414-WA0016.jpg

ধাপ - ৮
  • তারপর শীল পাটায় ভাজা পেঁয়াজ কুচি এবং পরিমাণ মতো লবণ দিয়ে বেটে নিলাম।

IMG-20240414-WA0015.jpg

ধাপ - ৯
  • সব কিছু বাটা শেষ করে একসাথে মিক্স করে নিলাম।।

IMG-20240414-WA0014.jpg

এরপর ভর্তা একটি প্লেটে সার্ভ করে নিলাম। এভাবেই তৈরি করে নিয়েছি আজকের এই রেসিপিটি।

IMG-20240414-WA0011.jpg

IMG-20240414-WA0012.jpg

এই ছিল আমার আজকের রেসিপি। আশা করছি আপনাদের কাছে আমার আজকে রেসিপিটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ধন্যবাদান্ত
@isratmim


✅আমার সংক্ষিপ্ত পরিচয়✅


✅আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু বাবার ব্যবসার কারণে বর্তমানে অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। ✅
Sort:  
 3 months ago 

ধনিয়া পাতা ভর্তা করার খুবই লোভন নিয়ে একটা রেসিপি তৈরি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই রেসিপিটা আমার খুবই প্রিয় একটা রেসিপি। আপনি খুবই সুন্দর ভাবে এই রেসিপিটাকে আমাদের মাঝে পরিবেশন করেছেন।

 3 months ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

আমার কাছে ধনিয়া পাতা ভর্তা তেমন বেশি ভালো লাগে না। আমি বেশ কয়েকবার বানিয়েছিলাম কিন্তু ঘ্রাণের জন্য খেতে ভালো লাগে না। তবে আপনার ভর্তা দেখে খুব খেতে ইচ্ছে করছে। আপনার উপস্থাপনা ও খুব সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 3 months ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

আমি কেন জানি ধনিয়া পাতার গন্ধটাই সহ্য করতে পারি না। তবে আপনার তৈরি ভর্তা দেখে বেশ লোভ লেগে গেল। মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে কিন্তু আফসোস আমি খেতে পারি না।যাই হোক ধন্যবাদ আপু ধনিয়া পাতার মজাদার ভর্তা রেসিপি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

যে কোন ধরনের ভর্তা আমার খুব পছন্দের। ধনিয়া পাতার সুস্বাদু ভর্তা রেসিপি দেখে খুব ভালো লাগলো। আসলে গরম ভাতের সাথে এমন সুস্বাদু ভর্তা খাওয়ার অনুভূতি বেশ দারুন। ভর্তা দেখেই খেতে খুব ইচ্ছে করতেছে। ধনিয়া পাতার সুস্বাদু ভর্তা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 months ago 

যেকোনো ধরনের ভর্তা খেতে আমার কাছে বেশ ভালই লাগে। সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 months ago 

ধনিয়া পাতার ভর্তা কখনো খাওয়া হয় নি।সত্যি বলতে
ধনিয়া পাতার গন্ধ আমাদের পরিবারের কারো পছন্দ নয় তাই খাওয়াও হয় না।কিন্তু এটা খুব উপকারী শরীরের জন্য, আপনার ভর্তা রেসিপিটি সুন্দর হয়েছে।ধন্যবাদ আপু।

 3 months ago 

ধনিয়া পাতা ভর্তা আমার খুবই পছন্দের। আর যে কোন রেসিপি সাথে দিলেও খেতে খুবই মজা হয়। আপনার মূল্যবান মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 months ago 

বেশ মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন ৷ শীতকালীন সময় ধনিয়া পাতার ভর্তা আমার অনেক বেশি পছন্দের একটি খাবার ৷ গরম ভাতের সময় ধনিয়া পাতের ভর্তা খুবই মজাদার এবং সুস্বাদু হয় ৷ আপনি অনেক সুন্দর ভাবে ধনিয়া পাতার ভর্তা করেছেন ৷ আপনার রেসিপি দেখে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনি ঠিকই বলেছেন গরম গরম ভাতের সাথে ধনিয়া পাতা ভর্তা খেতে খুবই মজাদার ও সুস্বাদু হয়। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 months ago 

একসময় এই ধনিয়া পাতা খেতেই পারতাম না অর্থাৎ তরকারির মধ্যে দিলে বেশ বাজে লাগতো আমার কাছে। তবে বর্তমান আর সেটা খারাপ লাগে না। যাইহোক আজকে আপনার ধনিয়া পাতার ভর্তাটি দেখে আমার কাছে বেশ ইউনিক মনে হয়েছে। আসলে ধনিয়া পাতার ভর্তা যে তৈরি করা যায় সেটা আমি আজকে প্রথম জানতে পারলাম। যাইহোক যদি কখনো সুযোগ হয় ইনশা-আল্লাহ খেয়ে দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এই ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য।

 3 months ago 

নিশ্চয়ই একদিন তৈরি করে খেয়ে দেখবেন। খেতে বেশ ভালোই লাগে। সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

ধনিয়া পাতার মজাদার ভর্তা রেসিপি তৈরি করেছেন। রেসিপিটা দেখেই খুবই মজাদার মনে হচ্ছে। গরম ভাতের সাথে এই ভর্তা রেসিপি খেতে অনেক বেশি মজা লাগবে।

 3 months ago 

আপনি ঠিকই বলেছেন গরম ভাতের সাথে এই খেতে খেতে মজা লাগবে। মূল্যবান মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

মজাদার ধনিয়া পাতার সুস্বাদু ভর্তা রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখতে বেশ লোভনীয় লাগছে আপু। রেসিপিটা কিভাবে তৈরি করতে হয় সেটা ধাপে ধাপে তুলে ধরেছেন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 3 months ago 

ধনিয়া পাতা খেতে সবাই কম বেশি পছন্দ করে। আপনি আজকে ধনিয়া পাতা ভর্তা রেসিপি তৈরি করেছেন। ধনিয়া পাতা এভাবে ভর্তা করে খেতে ভালো লাগে। ধনিয়া পাতা ভর্তা রেসিপি তৈরি প্রতিরোধে আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 3 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64850.80
ETH 3471.70
USDT 1.00
SBD 2.55