একটি অর্ধবৃত্তের মধ্যে ল্যাম্পপোস্ট এর ব্ল্যাক পেন আর্টsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। বেশ কিছু দিন পর আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি অর্ধ বৃত্তের মধ্যে ল্যাম্পপোস্ট এর ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20221222_204923849.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল কম্পাস
  • জেল পেন

20221222_201552192.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি পেন্সিল কম্পাস ব্যবহার করে একটি অর্ধবৃত্ত অঙ্কন করে নিয়েছি। তারপর জেল পেন দিয়ে সেটিকে গাঢ় করে নিয়েছি।

20221222_202329209.jpg

দ্বিতীয় ধাপ

এরপর ল্যাম্প পোষ্টের উপরের কিছু অংশ অঙ্কন করে নিয়েছি। এবং নিচে একটি ল্যাম্প অঙ্কন করে নিয়েছি।

20221222_202722449.jpg20221222_203037277.jpg
তৃতীয় ধাপ
  • তারপর সম্পূর্ণভাবে ল্যাম্পটি জেলপেন দিয়ে অঙ্কন করি।

20221222_203245410.jpg

চতুর্থ ধাপ

তারপর ল্যাম্পের আশেপাশে কিছু ডালপালা অঙ্কন করে নেই।

20221222_203802366.jpg

সর্বশেষ ধাপ

তারপর আমি ডালপালা গুলোর মধ্যে কিছু ছোট ছোট পাতা অঙ্কন করে নেই।

20221222_204612178.jpg

এভাবেই আমি আমার আজকের ড্রয়িংটি শেষ করি।

20221222_204842632.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি খুব অসাধারণ একটি আর্ট করেছেন। দেখে খুবই চমৎকার লাগছে। আমারও আর্ট করতে খুব ভালো লাগে। অবসর সময়ে আর্ট করতে ভালোবাসি। যাই হোক আমার কাছে আপনার আর্টটি ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর একটি আর্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago (edited)

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

অর্ধ বৃত্তকে কেন্দ্র করে ব্লাক পেন ব্যবহার করে অনেক সুন্দর একটি ল্যাম্পপোস্টের চিত্র প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে।। বিশেষ করে ধাপ গুলো খুব সুন্দরভাবে উপস্থাপনা করেছেন।।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার এই কাজের সার্থকতা। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

একদম ভিন্ন আঙ্গীকে আজকের এই ব্ল্যাক পেন আর্ট করেছেন। প্রথম দিকে অর্ধবৃত্ত করে তারপর ল্যাম্পপোস্ট এঁকে নিয়েছেন এবং তার আশেপাশে সুন্দর গাছের ডালপালা দিয়েছেন। দেখতে কিন্তু অনেক বেশি সুন্দর লাগছে আপু। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আপনার অঙ্কনের আইডিয়াটি।

 2 years ago 

আমার আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুবই আনন্দিত হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ব্ল্যাক পেন দিয়ে অর্ধবৃত্তের ল্যাম্প আর্ট করেছেন দেখতে অনেক সুন্দর হয়েছে আপু।আপনার আজকে শেয়ার করা আর্ট একদম ভিন্ন ধরনের হয়েছে।দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে আপনাকে অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

অর্ধবৃত্তকে কেন্দ্র করে ব্ল্যাক পেন দিয়ে অনেক সুন্দর একটি ল্যাম্পপোষ্ট এঁকেছেন আপু, খুব সুন্দর হয়েছে।আপনি এক এক করে প্রতিটা ধাপ তুলে ধরেছেন, বেশ দারুন লাগলো। শেয়ার করার জন্যই অনেক ধন্যবাদ আপু। অনেক অভিনন্দন আপনাকে।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ খুব সুন্দর একটি আর্ট করেছেন। অর্ধবৃত্তের মধ্যে ল্যাম্পপোস্ট এর ব্ল্যাক পেন আর্ট দেখতে অসাধারণ হয়েছে। আমার কাছে এই ধরনের আর্ট অনেক ভালো লাগে। আপনার এই আর্ট আমার কাছে অনেক ইউনিক লেগেছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপু আপনার একটি অর্ধ বৃত্তের মধ্যে ল্যাম্পপোস্ট এর ব্ল্যাক পেন আর্ট সত্যি অসাধারণ হয়েছে। আপনি আবার খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আটটির বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ক্রিয়েটিভ আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে জেল পেন দিয়ে ল্যাম্পপোস্ট এর ব্ল্যাক পেন আর্ট করেছেন এই ধরনের আটগুলো দেখতে অনেক ভালো লাগে। আপনার আর্ট দেখে বোঝা যাচ্ছে অনেক ধৈর্য ধরে করেছেন। ল্যাম্পপোস্ট এর আশেপাশে পাতাগুলো দাওয়াতে দেখতে অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমিও মাঝে মাঝে বিভিন্ন ধরনের চিত্র অংকন শেয়ার করে থাকি। তবে অধিকাংশ সময় ম্যান্ডেলা চিত্র অংকন বেশি শেয়ার করি। আপনার শেয়ার করা আজকের চিত্রটি দেখে আমার বেশ ভালো লাগলো । আপনি খুবই সুন্দর চিত্র অঙ্কন করতে পারেন। কয়েক মাস আগে আমিও কিছুটা এই ধরনের একটি চিত্র অংকন শেয়ার করেছিলাম আমাদের এই কমিউনিটিতে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44