You are viewing a single comment's thread from:

RE: || রেসিপি || চিকেন চাপ তৈরী || ১০% প্রিয় লাজুক খ্যাকঁ এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago

পুরো রেসিপি টা দেখার পরে মনে হল একদম হাতে-কলমে শিখিয়ে দিলেন দাদা। আর খুব সহজ পুরো ব্যাপারটা।আমি কখনো তৈরি করিনি এভাবে। খাসির মাংস তে পছন্দ করিনা তাই চিকেন দিয়ে যেকোনো রেসিপি আমার অনেক পছন্দের। টুকিটাকি অনেক কিছুই নোট করে রেখে দিলাম। একটু অবসর সময় পেলেই চিকেন চাপ তৈরি করব দাদা।

Sort:  
 2 years ago 

আমার কিন্তু খাসির মাংস খুবি প্রিয়।কিন্তু আমাদের বাড়ীতে খাসির মাংস কখনই আনা হয় না। কারন আমি ছাড়া ওটা কেউ খায় না । যে কারনে মুরগি ছাড়া কোন মাংস রান্না করাও যায় না। চিকেন চাপ তৈরী করলে কিন্তু ঝাল বেশী করে দিবেন নতুব মজার হবে না। ভাল থাকবেন বোন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58