You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ফটোগ্রাফি "ফলের সমাহার"১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

লেখাটা যখন পড়তে শুরু করলাম বেশ হাসি পাচ্ছিল। তবে পরে নিজেই ভাবতে লাগলাম, রোজ যে বাবা বাজার থেকে এত ফল কিনে আনে। কখনো তো সেগুলোর দাম জানার চেষ্টাও করি নি। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষ সবাই খেতে পারবে কিনা সেটাও কখনো ভাবি নি। আজ এই লেখাটা পড়ে অন্যরকম এক অনুভূতি হল। সত্যি অত্যাধিক দাম সব কিছুর। সে তুলনায় মানুষের রোজগার তো বাড়ে নি।

খুব সুন্দর কিছু বিষয় আজ তুলে ধরেছেন। ভালো থাকবেন দাদা।

Sort:  
 3 years ago 

আপনার হাসির কথা শুনে একটু অবাক হচ্ছি। কারন আমরা যারা ভালোভাবে আছি তারা মধ্যবিত্ত এবং নিম্নবিত্তদের নিয়ে ভাবি না। আবার এইটুকু জেনে খুবই আনন্দিত হলাম যে আপনি আমার পোষ্টের কারনে একটু হলেও অনুভব করছেন যে আসলে গরিব এবং মধ্যবিত্তরা কিভাবে চলে এবং কিভাবে খায়। আপনার গঠনমূলক মন্তব্য জন্য আপনার প্রতি ভালোবাসা অবিরাম। আপনার প্রতি আরও দ্বিগুন বেড়ে গেল ভালোবাসা ভালো থাকবেন দিদি।

 3 years ago 

আমার মনে হয় যারা এই লেখা পড়েছে তারা শুরুতে হঠাৎ সেলফি তোলার কথা শুনে নিশ্চয় একটু হলেও হেসেছে। কেউ কিনতে পারছে না এই জন্য এই হাসিটা না। আমার পুরো কমেন্ট টা পড়ে যখন মন্তব্য লিখছিলেন তখন বুঝতে পারলে বেশি ভালো লাগতো। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31