জানি দেখা হবে || কভার || বাংলা গান || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা ।আশা করছি সকলে সুস্থ আছেন। চলে এসেছি আজকের নতুন আরেকটি পোস্ট নিয়ে। আর আশা করছি এই পোস্টটি আপনাদের অত্যন্ত পছন্দের হবে। কারণ আমি গাইতে চলেছি আরেকটি গান।

আর গান গাওয়াতে যেমন আমার আলসেমি লাগে না ।তেমনি হয়তো আপনাদের গান শুনতে আলসেমি লাগে না ।আপনারা যে কি পরিমানে গান শোনেন, তা আমি খুব ভাল করেই জানি। আজকের গানটা হঠাৎ করেই গাওয়া। সকাল থেকেই এই গানটা গুনগুন করছিলাম ।তখন ও ভাবিনি যে পোস্ট করে ফেলবো।

আমি সাধারণত সকালে উঠেই ঠিক করে ফেলি যে কি পোস্ট করবো, আজ সকালেও অন্য কিছু ভেবেছিলাম, কিন্তু গানটা যখন হয়েই গেলো ।তাহলে কেন পোস্ট করব না আজকে।

আর গানটার পেছনে অনেক ইতিহাস রয়েছে। আর ইতিহাসটা আপনাদের পরিচিত ।এবারেও আমার সাথে বহু ঘটনা ঘটে ,মানে আমি ধরুন প্রতিবার গান গাওয়ার চেষ্টা করেছি ,প্রতিবারে কিছু না কিছু আওয়াজ যাতে গানের ব্যাঘাত ঘটেছে। মাঝে এত সুন্দর করে গানটা র একটা রেকর্ড করলাম। পুরো গানটা চারিপাশের নয়েজ এত পরিমাণে আসলো রেকর্ড এর ভেতরে যে, আমি ওই গানটা চেয়েও আমি ওটা পোস্ট করতে পারলাম না ।কারণ গানটাতে সত্যিই অনেক নয়েস এসেছে ।

গান টা হয়তো খুবই সুন্দর হয়েছে ,আপনাদের হয়তো ভালো লাগতো ।কিন্তু আমি নয়েস এর জন্য পোস্ট করতে পারলাম না । আবার পরে দুপুর বেলায় যখন গান রেকর্ড করতে বসলাম তখনও নানান সমস্যা ,তার মাঝেও হট করে ভগবানের কৃপায় কিছুটা টাইম হয়তো আমার জন্য আশেপাশের মানুষজন ,আশেপাশে প্রকৃতি ছেড়ে দিয়েছিল। 😁😜😜🤪

যার কারণে আমি কিছুটা পরিমাণ রেকর্ড করতে পেরেছি ।আর আমি গানের অন্তরা থেকে গানটা শুরু করেছি ,সে কারণে আশা করছি আপনাদের কারো খারাপ লাগবেনা। গানটার প্রথম লাইন গুলো তো অবশ্যই ভালো ।আমি নিজেই গানটি প্রচন্ড পছন্দ করি। আমি যখন ক্লাস নাইনে পড়ি তখন থেকে আমি গানটা শুনেছি ,তারপর থেকে গানটা পছন্দের গান ।

তবু আমি আমার ভালোলাগার স্বার্থে , অন্তরা লাইনগুলো থেকে। আর আপনাদের সকলের জন্যই গানটা গাওয়া। আপনারা অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করুন।

আপনাদের কমেন্ট পড়লে আমার খুব ভালো লাগে ।আমার প্রচুর অনুপ্রেরণা আসে। যেমন আগের দিনে আমি গান পোস্ট করেছিলাম ।আমার গান আমাকে অতটা সন্তুষ্ট করতে পারেনি। কিন্তু আপনাদের যেভাবে আমি কমেন্ট পেয়েছি ।যেভাবে ভালোবাসা দিয়ে আপনারা কমেন্ট লিখেছেন। আমার গানের প্রতি প্রশংসা করেছেন ।তা দেখে সত্যিই আমি আজকে আবার সেই এনার্জি টা পেয়েছি যে আমাকে আর একটি গান রেকর্ড করতে হবে ।

তো, আমি গাইতে চলেছি -
গান - জানি দেখা হবে
কন্ঠ শিল্পী - শ্রেয়া ঘোষাল
কথা শিল্পী - শ্রীজাত

গানের ভিডিও লিংক

গানের কথা

হুম....
ঘুম ভেঙ্গে কিছু মেঘলা দিন ও হোক
ওড়নার পাশে সেফটিপিন ও হোক
বিকেলের নাম অ্যাল পাচিনো হোক
খেয়ালী ছাতে।
কফি কাপে একা ঠোঁট ছোঁয়ানো দিন
চুপি চুপি কেঁদে রোদ পোহানো দিন
ভালো হয় যদি সঙ্গে আনো দিন
যে কোন রাতে।
জানি দেখা হবে ..
ঠোঁটের ভেতরে ঘুমের আদরে ..

ও জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা
রোকে জামানা চাহে রোকে খুদাই তুমকো
আনা পড়েগা।

চকমকি মনে মন জ্বালাতে চাই
দিনে ব্যালকনি বৃষ্টি রাতে চাই
পিছু ডাকি ঘুম সাজাতে চাই
বিছানা ঘিরে ..
ও.. ছোট ল্যাম্পশেড অল্প আলো তার
চুল খুলে কে যে রূপ বাড়ালো তার
তুমি বোঝোনা কি মন্দ ভালো তার
যেওনা ফিরে ..

জানি দেখা হবে..
রাতের সোহাগে.. তোমার পরাগে।

সকলের জন্য আমার তরফ থেকে অনেক অনেক শুভকামনা থাকলো ।নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

গান ভালোবাসা না এরকম মানুষ পৃথিবীতে নেই বললেই চলে। তবে আমার একটা বড় দুঃখ আমি ডিসকোড চ্যানেলে গান শুনতে পারিনা। কারণ আমার অফিসে যে পরিমাণ সময় ব্যয় করি এবং অফিসে প্রচুর পরিমাণে শব্দের কারণে গান শোনা হয় না। তবে যেখানে পোষ্টের মধ্যে আপনার গান ছিল সেটা না শুনে কি উপায় আছে। আমার প্রিয় একজন গায়িকা তাও আবার ভূমিকা চাওলার ছোট বোন আমাদের ঈশা ইশ আপু। অনেক সুন্দর করে মন্তব্য করেছেন এবং কি অনেক সুন্দর মিষ্টি গলায় গানটি শুনিয়েছেন।
আপনার জন্য ভালোবাসা অবিরাম।

 3 years ago 

হাহাহা, অনেক সুন্দর করে মন্তব্য করেন আপনি দাদা। ধন্যবাদ আপনাকে , ভালো থাকুন। অনেক শুভ কামনা রইলো।

আপু অনেক সুন্দর একটা গান কভার করেছেন আপনি আপনার কন্ঠে। আপনার কন্ঠটা সত্যিই অসম্ভব সুন্দর। গানটা অনেক প্রিয় আমার। কি বলব অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপু সুন্দর একটা গান আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আমারও খুব প্রিয় একটা গান। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72