অনলাইন শপিং পার্ট - ২ || ১০%বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলের সুস্থ আছেন ।আজকে আমি আমার অনলাইন শপিং এর সেকেন্ড পার্ট আপনাদের সকলের সাথে শেয়ার করতে চলেছি।
দীপাবলীর আলোময় মুহূর্ত কে আরো সুন্দর করতে, এই শপিং চলছে।
20211016_211955.jpg

১.

এই লন্ঠন টি আমি ফ্লিপকার্ট থেকে কিনেছি। আরো কালার ছিল সাদা ,নীল। কিন্তু আমি শুধু হলুদ ও লালটা পছন্দ করেছি।
20211016_212211.jpg
ফ্লিপকার্টে এই দুটো লন্ঠন এর দাম তখন নিয়েছিল ২০০ টাকা।
IMG-20211026-WA0020.jpg
লন্ডন গুলোর নিচে সিস্টেম আছে, একটা মোমবাতি রাখার খাপ করা রয়েছে। তার মধ্যে মোমবাতি বসিয়ে আবার বন্ধ করে দিলেই হয়ে যাবে।
20211016_220436.jpg

দীপাবলীর জন্য আমি এই জিনিসটা খুব পারফেক্ট বলে মনে করলাম। তাড়াতাড়ি আপনারা কিনে ফেলুন। কিন্তু এখন এর দাম দেখাচ্ছে-

IMG-20211027-WA0005.jpg

২.

গণেশ ঠাকুরের আকৃতির বেস্ট ধরে তৈরি দুর্দান্ত এই ক্যান্ডেল হোল্ডার, আমার চমৎকার লেগেছে।মোমবাতি রাখার একটা জায়গা করা আছে গণেশ আকৃতির সামনে, তাতে মোমবাতি জ্বালিয়ে দিলেই, গণেশ ঠাকুরের ছায়া পেছনে পড়বে। যেটা দেখতে সত্যিই দুর্দান্ত লাগে।

20211016_212224.jpg

20211016_220530.jpg
এখন এর দাম ১৩১ টাকা দেখাচ্ছে, বুঝতেই পারছেন দাম ওঠা নামা করে।
IMG-20211027-WA0003.jpg

আমি কিনেছিলাম ১২২ টাকা দিয়ে।
IMG-20211027-WA0004.jpg

আশা করি, আমার পোষ্ট টি আপনাদের ভালো লেগেছে, আপনারাও চাইলে এগুলো কিনতে পারেন। প্রত্যেকটার কোয়ালিটি ভালো। ফ্লিপকার্ট দারুন একটা শপিং সাইট। তো এখানেই পার্ট ২ শেষ করছি।
নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

লন্ঠন দুটো আমার খুবই পছন্দ হয়েছে আপু। আপনার পছন্দের তারিফ করতেই হয়। আপনি অনলাইন থেকে অনেক সুন্দর কিছু জিনিস কিনেছেন। প্রতিটি জিনিস অসাধারণ হয়েছে আপু। অনলাইন থেকে বেশি বেশি শপিং করেন আর আমাদের সাথে শেয়ার করেন এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনলাইন থেকে যত বেশি শপিং করি মায়ের কাছ থেকে বকা টাও তেমনই শুনতে হয় দিদি। হিহিহিহি

 3 years ago 

বাহ লন্ঠনটা তো খুবই সুন্দর হয়েছে। ক‍্যান্ডেল হোল্ডার টাও খারাপ না। আপনাদের অনলাইন সার্ভিস তো খুব ভালো মনে হচ্ছে। কিন্তু আমাদের দেশের অনলাইন ব‍্যবহায় খুবই বাজে। অধিকাংশরাই পন্য কিনে ঠকে যায়।

 3 years ago 

আমি সজিবের মুখে শুনেছি বাংলাদেশ অনলাইন সার্ভিস খুব একটা সুবিধার না। তবে এদিক থেকে আমাদের এখানে বেশ ভালো সার্ভিস পাওয়া যায়। অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও আপু আপনার মোমবাতি রাখার স্ট্যান্ড টা খুবই সুন্দর হয়েছে ।আমি খুব পছন্দ করি মোমবাতি এবং মোমবাতি স্ট্যান্ডগুলি। বাজারে বিভিন্ন রকমের মোমবাতি পাওয়া যায়। আমি প্রায় এগুলো কিনি। তাছাড়া আপনার লন্ঠন টা দেখতে খুবই চমৎকার লাগছে। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

এই স্ট্যান্ড গুলো দেখতে আসলেই অনেক সুন্দর। ঘরের সৌন্দর্য দ্বিগুণ বাড়িয়ে দেয়। অনেক ধন্যবাদ দিদি এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

ওয়াও দিদি আপনার অনলাইন নেওয়া প্রতিটি পন্য অনেক চমৎকার ।দেখে আমার অনেক সুন্দর লাগলো।তবে দিদি আমাদের বাংলাদেশে ওতে ভালো মানের পন্য দেয় না ওডার দিলে।তবে আপনার অলনাইন নেওয়ার মধ্য আমাকে গণেশ ঠাকুরের আকৃতির ক্যান্ডেল হোল্ডারটি আমার অনেক ভালো লেগেছে ।আপনার জন্য অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

হ্যাঁ সবাই তাই বলছে বাংলাদেশের অনলাইন সার্ভিস খুব একটা ভালো না। এদিক থেকে আমরা মোটামুটি ভালো আছি। কম দামে বেশ ভাল রকমের জিনিস পাওয়া যায়।

 3 years ago 

আর আপু বইলেন না যদি অর্ডার করি হচ্ছে বড় শাড়ি আমাদের দেয়া হয় ছোট শাড়ি। কিছু বলার নাই। বাংলাদেশের একটা আছে একদম ফাউল দুইনাম্বারী দারাজ। আপনি খুবই ভালভাবে জিনিসগুলো অর্ডার করেছেন এবং যা অর্ডার করেছেন সেটাই পেয়েছেন এবং এত সুন্দর লাগছে আলোগুলো এত সুন্দর ভাবে ফুটে উঠেছে। এক কথায় অসাধারন ছিল আপু

 3 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য। আমাদের দেশের অনলাইন সার্ভিস মোটামুটি ভালো। প্রোডাক্ট গুলো বেশ ভালো। অনেকটা আস্থা করেই কেনা যায়।

 3 years ago 

লন্ঠন ২ টা আমার খুবই পছন্দ হয়েছে। লাল,আর হলুদ আমার খুব প্রিয় একটা কালার।
লন্ঠন ২ টা হেবি কালারফুল। দেখে মনে হচ্ছে কোয়ালি ফুল। এতো সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার অনলাইনে শপিং লন্ঠন ২ টা আমার খুবই পছন্দ হয়েছে, অনলাইনে শপিং করতে খুবই ভালো লাগে কারণ ঘরে বসেই সকল কিছু পাওয়া যায় কিন্তু অনলাইনে শপিং বর্তমানে আমাদের বাংলাদেশে ভালো একটা সার্ভিস দিচ্ছে না। যার কারণে অনলাইনে শপিং এর উপর থেকে আস্থা হারিয়ে ফেলেছি।

 3 years ago 

অনলাইন সেবা পুরো টাই বিশ্বাসের উপর। বিশ্বাসই যদি উঠে যায় তাহলে আর আস্থা থাকে কি ভাবে। অনেক ভালো থাকবেন।

আপু আপনার অনলাইন অর্ডারকৃত লন্ঠল দুটি আমার অনেক ভালো লেগেছে। আপু আপনার অর্ডারকৃত পণ্য গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এত কম দামে যে এত সুন্দর ক্যান্ডেল হোল্ডার পাওয়া যায় তা তো আমি জানতাম। আমাদের এখানে আরও অনেক বেশি দাম হবে হয়তো ৪০০ ৫০০ টাকা নিবেন। আর আপনাদের ওখানে ১৩১ টাকায় পাওয়া যাচ্ছে।ফ্লিপকার্টের অনেক সুনাম শুনেছি আজকে দেখেও নিলাম। আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে আর উপরের লণ্ঠনগুলো অনেক বেশি সুন্দর আর দেখতেও কিউট। অনেক ধন্যবাদ আমাদের সাথে এত কিছু শেয়ার করার জন্য।

 3 years ago 

আসলে এত অল্প দামে এত সুন্দর সুন্দর জিনিস পেলে কার না নিতে ইচ্ছে করবে বলুন। মা এর বকুনিও কম শুনি না এ জন্য। ভালো থাকবেন দিদি। ❤️

 3 years ago 

আপু এত্ত সুন্দর জিনিস কিনেছেন😍আমার খুব পছন্দ হয়েছে খুব। বলতে হবে আপনার চয়েজ অনেক দারুণ।

 3 years ago 

আসলেই খুব সুন্দর দিদি। ভালো থাকবেন। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38