একটু হাসি খুঁজতে || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমষ্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন। আর যাদের শরীর ঠিক নেই, তাদের দ্রুত সুস্থতার প্রার্থনা করছি। আমার নিজেরও শরীর ঠিক নেই। কালকেই বলেছিলাম। শরীর টাল খাচ্ছে, মাথা ঘুরছে খালি। ওয়েদার খুব বাজে। বাড়িতে এসছি আগের মাসের ত্রিশ তারিখ। তারপর আর কোথাও ঘুরতে যাইনি সেভাবে। বাড়িতে আসলে কোথাও যেতে ভালো লাগে না। মনে হয় আরাম করি।

Snapchat-368601715.jpg

এই আরাম করার চক্করে এই এতগুলো দিন, মানে ১৭ দিন বাড়ি বসে থেকে, খেয়ে ঘুমিয়ে মনে হয় আমার ওজন আবার বেড়ে গেছে। আমি তো শুকিয়ে এসেছিলাম বাড়িতে। এখন একটু মনে হচ্ছে ওজন বেড়েছে। বাড়ির আদর পৃথিবীর আর কোথায় আছে!! যাইহোক বাড়ি বসে থাকতে থাকতে অলস হয়ে গিয়েছি। একদিনের জন্য কলকাতায় গিয়েছিলাম সেদিন। এসে খুব পেয়ে যন্ত্রণা হচ্ছিল। এরকম অলস শরীর ১৭ দিন বানিয়ে ফেলেছি, তো আবার ওই ফাস্ট জীবনে ফিরতে গিয়ে শরীরে একটু সমস্যা হবে । কলকাতা গেলে হয়তো একটু সমস্যা হবে।

20220716_111750.jpg

কালকেও শরীর খুব খারাপ ছিল। বেশ কিছুদিন ধরে ভাবছি একটু শপিং করতে যাবো। আমার শপিং করতে খুব ভালো লাগে। নিজের জন্যই শুধু না। সবার জন্য শপিং করতে ভালো লাগে। সকালে আজ ঘুম থেকে উঠেই ভাবলাম যাবো।কিন্তু শরীর খারাপ করতে শুরু করলো, আবার ঘুমিয়ে পড়লাম। ৯ টা য় ঘুম ভাঙলো। তারপর স্নান করেই কেমন যেন এনার্জি পেয়ে গেলাম।

20220716_111804.jpg

পাশের বাড়ির বৌদিকে বললাম। বৌদিও বেরোতে রাজি হয়ে গেল। তারপর স্নান সেরে রেডি হয়ে খাওয়া দাওয়া করে টাকা পয়সা নিয়ে বেরিয়ে পড়লাম। পরিচিত টোটো কাকু পৌছে দিল আমাদের শপিং মলে। শরীর যে খারাপ ভুলেই গেলাম। মলে ঢুকে খালি জামার চিন্তা ছাড়া আর কিছু মাথায় আসলো না। একটার পর একটা ট্রাই করতে লাগলাম। আমি আর বৌদি মিলে বেশ কিছু জামা ট্রাই করলাম। তারপর পছন্দ করলাম কিনলাম। এখানে যে কটা জামা দেখিয়েছি। সব আমার , আর আমি নিজের জন্য এই চারটে জামা আর ওই জুতো টা কিনেছি।

20220716_112847.jpg

অজান্তেই পুজোর শপিং হয়ে গেছে। তারপর বৌদি একটা জুতো আর দুটো কুর্তি নিল। একটা কুর্তি আমি বৌদিকে গিফট্ করলাম। তারপর আমরা বাচ্চাদের জামা কাপড়ের স্টোরে গেলাম। আমার সদ্য যে ভাইপো হয়েছে, তার জন্য ডেলি ইউজ করার মতো তিন সেট জামা প্যান্ট নিলাম। আর নরমাল একটা নিলাম। ওর জন্য জনসন বেবির গিফট প্যাকটা নিলাম।
সে ছবি গুলো আমি তুলিনি।

20220716_120543.jpg

তারপর আবার আমার পাশের বাড়ির দিদির মেয়ের জন্য জামা কিনলাম। ওর আবার সদ্য ছেলে হয়েছে। তো ছোটো বাবুর জন্যও জামা কাপড় কিনলাম। ছোটো বাচ্চাদের জামা কিনতে খুব খুব মজা লাগে। এক একটা জামা দেখি , আর মনে হয় কত্ত কিউট।সবার জামা কাপড় কেনা হয়ে গেলো।টোটাল
৪৫০০ টাকা খরচ হল।কিছু অফার চলছিল ।তাই বেচে গিয়েছি অনেক জায়গায়🤪

20220716_150934.jpg

মল থেকে বেরিয়ে আমরা আমাদের বাড়ির পাশের মার্কেট এ আসলাম। তারপর আমাদের কারখানার জন্য কিছু চেয়ার কিনলাম। ১২ টা টোটাল চেয়ার কেনা হলো। টাকা পয়সা পেড করে দিয়ে মীও আমর ঢুকলাম। আমি আর বৌদি মিলে পেস্ট্রি খেলাম।তারপর একটা কোক।তারপর আবার একটা সুপার মার্কেটে ঢুকলাম। ঈশানের জন্য ৭ টা হাফ প্যান্ট কিনলাম । ১০০০ টাকা মত আবার খরচ হলো।

20220716_153406.jpg

সেই সকাল ১১ টায় বেরিয়ে বাড়ি আসলাম ৩.৩০ নাগাত। আমাদের তখন কাহিল অবস্থা। আমি ফ্রেশ হয়ে মা কে সব দেখলাম যা যা কিনেছি। তারপর খাওয়া দাওয়া করা হলো।
তারপর বুঝতে পড়লাম শরীর টা খারাপ করছে আবার🤪🤭🤭🤣🤣🤣।

20220716_153426.jpg

আমার জন্য যা যা কিনেছি, আমার খুব পছন্দ হয়েছে। পুজোর আগে অব্দি এগুলো নতুন থাকলে হয়, আমার বৌদি জামা গুলো নিয়ে রেখে দিয়েছে। যাতে আমি ওগুলো পুজোর আগে ব্যাবহার না করে ফেলি। কারণ আমার নতুন জামা কেনার সাথে সাথে ইউজ করে ফেলার অভ্যেস আছে। বৌদি নিয়ে নিয়েছে যখন, আমার মনে হয় এগুলো নতুনই থাকবে। আপনাদের কিন্তু পুজোর কিছু জামা দেখিয়ে দিলাম। 😇😇 পরিবার কে তো দেখানোই যায়।

20220716_153450.jpg

সবার জন্য ,নিজের জন্য এত মার্কেটিং করে বেশ মজা লাগলো। আশা করছি আমার আজকের পোষ্ট আপনাদের সকলের ভাল লেগেছে। সকলে সুস্থ থাকুন। নিজের খেয়াল রাখুন। পরিবারের খেয়াল রাখুন।
@isha.ish

Sort:  
 2 years ago 

টাইটেলের সাথে খুব মানিয়েছে আপনার প্রথম সেই হাসি খুশির সেলফি টি, খুব ভালো লাগলো আপনার শপিং করার সেই মুহূর্তগুলো আপনি আমাদের সামনে তুলে ধরেছেন, লাল সেই ড্রেস সত্যিই আপনাকে খুব মানিয়েছে।

 2 years ago 

হিহি, দাদা আমারও লাল জামাটা দারুন পছন্দ হয়েছে।

 2 years ago 

আপু আপনার প্রথম ছবিতে হাসি দেখে বোঝা যাচ্ছে আপনি মার্কেটিং করতে কতটা স্বাচ্ছন্দ্যবোধ করেন এবং কতটা ইনজয় করেছেন। আপনি অনেকের জন্য মার্কেটিং করেছেন আপু। আপনার গায়ে কুর্তি এবং জামাটি বেশ ভালো মানিয়েছে। এবং সবশেষে গেঞ্জিটাও খুব সুন্দর হয়েছে আপু। যাইহোক আপনাকে ধন্যবাদ আপনার মার্কেটিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক কথা, হিহি। ধন্যবাদ দিদি।

 2 years ago 

কৃষ্ণনগরের যে ওয়েদার এখন, তাতে করে সবাই ঘরের মধ্যে থাকতে পারলে বাঁচে। ঘরের বাইরে গরমে সবাই হাঁসফাঁস করছে। একমাত্র তোকেই দেখলাম যে বাইরে গিয়ে খুশি থাকছে🤦🏻‍♂️। যাই হোক অনেক কেনাকাটি করেছিস দেখছি। সাবধানে থাকিস, ওয়েদার একদম ভালো না।

 2 years ago 

হাহাহা, রোদ গরম বৃষ্টি তুফান মার্কেটিং এর সাথে এদের সাধ কি!??

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60841.72
ETH 2603.92
USDT 1.00
SBD 2.56