আবারও গানের আড্ডায়|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা ।আশা করছি সকলে সুস্থ আছেন । আমিও ভালো আছি।আজকে বেশ অনেক দিন পর আপনাদের সকলের সাথে শেয়ার করতে চলেছি আমার গানের আড্ডা আমার প্রিয় জেঠু কাম গুরুজীর সাথে ।

প্রদ্যুৎ জেঠুর সাথে যে আমার একটা সুন্দর সম্পর্ক রয়েছে তা আপনাদেরকে আমি আগেই বলেছি, ওনাকে আমি নিজের জেঠুর চোখে দেখি ।তাই জন্যই হয়তো আমাদের মাঝে গান নিয়ে একটা আলাদাই মজা হয় ।আমি খুব ক্লিয়ারলি আমার অসুবিধা গুলোকে জেঠুকে বলতে পারি। আর জেঠু ভালোবেসে নিজের ভাইঝির মত আমাকে ট্রিট করেন।

সবার আদর খেয়ে খেয়েই এত বড় হয়ে উঠলাম ।বাড়িতে যে মাঝেমধ্যে গানের আড্ডা বসে, তা তো বলেছি। জেঠু গান শেখানোর সাথে সাথে, দুজন মিলে গান গাওয়া হয়। পাশে মা-বাবার সবাই থাকে ।তারাও গানের সাথে যোগ দেয় ।সেদিনকে জেঠু আর আমি মিলে গান ধরেছিলাম ,তারপরে মা এসে ভিডিওটা কে ক্যাপচার করেছে ।

আশা করছি আমার আজকের এই ভিডিওটা আপনাদের সকলের ভাল লাগবে ।রবীন্দ্র সংগীত শুনতে কার না ভাল লাগে ।আজকে আপনাদের সাথে রবীন্দ্র সংগীত টা শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগছে। কারণ এই রবীন্দ্র সংগীত আমারও খুব পছন্দের ।এই গানটা এতই অপূর্ব এবং এর লাইন গুলো এতই সুন্দর এবং এর পেছনের কারণটাও যে এতটা প্রাণবন্ত, যার জন্য এই গানটা আমার মন ছুঁয়ে যায়। চলুন তাহলে ভিডিওটা দেখে নিন।

ভিডিও লিংক

গানের কথা

আজ জ্যোৎস্নারাতে সবাই গেছে বনে

বসন্তের এই মাতাল সমীরণে ॥

যাব না গো যাব না যে, রইনু পড়ে ঘরের মাঝে--

এই নিরালায় রব আপন কোণে।

যাব না এই মাতাল সমীরণে ॥

আমার এ ঘর বহু যতন ক'রে

ধুতে হবে মুছতে হবে মোরে।

আমারে যে জাগতে হবে,

কী জানি সে আসবে কবে

যদি আমায় পড়ে তাহার মনে

বসন্তের এই মাতাল সমীরণে ॥

আশা করছি আপনাদের সকলের আমার আজকের পোষ্ট ভালো লাগবে।সকলের মন্তব্যের অপেক্ষায় থাকলাম।ভালো থাকুন সকলে। নমস্কার।
@isha.ish

Sort:  
 2 years ago 

খুব সুন্দর মিষ্টি গলায় আপনি এবং আপনার জেঠু দুজনে মিলে একটা গান আমাদের উপহার দিয়েছেন। আপনার গান গুলো বরাবরই খুব সুন্দর হয়ে থাকে। আর আপনি তো জানেন আমি আপনার গানের ভক্ত আজ থেকে না, সুদূর মিউজিক ফর স্টিম থেকে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ভাল থাকবেন সব সময়।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে দাদা এত অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago (edited)

আপু সত্যি কথা বলতে মেটাল আর রক শুনতে শুনতে এমন হয়ে গেছি রবীন্দ্র সংগীত শুনলে কেমন জানি লাগে।এখন তো রবীন্দ্র সংগীত ও মেটাল ভার্সন এ শুনি।সে যাইহোক তবে আজকে আপনার আর আপনার জেঠুর কথে শুনতে কিন্তু আবার বেশ ভালই লাগছিল।কিন্তু কেনো সেটা জানি না😍।আর সত্যিই অসাধারণ উপস্থাপনা ছিলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলেই প্রশংসার যোগ্য এই রবীন্দ্র সংগীতটি। শুনতেই অনেক ভালো লাগলো আপু। আর আপনার জেঠুর কন্ঠ, সুরও জাস্ট অসাধারণ। আসলেই রবীন্দ্র সংগীত শুনতে কারনা ভালো লাগে। আশাকরি পরবর্তীতে এমন সুন্দর সুন্দর গান আমরা উপহার পাবো।

শুভকাল রইলো ☺️

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দিদি এত সুন্দর উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনার গান নিয়ে নতুন করে কিছুই বলার নেই। আপনার গানের গলা খুবই সুন্দর । আপনি আপনার জেঠুর সাথে গলা মিলিয়ে খুবই সুন্দর একটি রবীন্দ্রসঙ্গীত আমাদের মাঝে উপহার দিয়েছেন। খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74