আবারও গান নিয়ে - " ভুলে যেও" || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন।আমি ভালো নেই😣। দুই দিন ধরে শরীর টা খারাপ। তবে আজ একটু সুস্থ আছি।নিজের কিছু ব্যস্ততার কারণে আমি সেদিন হ্যাং আউট এও থাকতে পারিনি। আর ওই বসন্তের ফুলের ফটোগ্রাফি কনটেস্ট এও অংশগ্রহণ করতে পারিনি।

খুব ইচ্ছা ছিল। ওই কনটেস্ট এ ভাগ নেওয়ার।কিন্তু তার জন্য আমাকে একটু এদিক ওদিক যেতে হতো। ইচ্ছে ছিল বসন্তের সম্পদগুলো কে একজায়গায় করার। শিমূল, পলাশ, কৃষ্ণচূড়া কে খোঁজবার সময় হয়নি। বাড়ির গাছের কুন্দ ফুল এর ফটোগ্রাফি টা শুধু ছিল।

আমার খুব মন খারাপ ছিল যে আমি অংশগ্রহণ করতে পারিনি। আসলে অনেক কিছু চাইলেও হয়না। আবার অনেক কিছু না চাইতেও হয়ে যায়। যাইহোক আজ আপনাদের সাথে আবার বেশ অনেকদিন পর শেয়ার করতে চলেছি আমার গান।

এই গানটি আমার বেশ পছন্দের। এতো আবেগী গানের লাইন আর গানের সুর টাও মন ছুঁয়ে যায়।

গান - ভুলে যেও
কণ্ঠ শিল্পী - অমৃতা সিং
চলচিত্র - জেনারেশন আমি

ভিডিও লিংক

গানের কথা

পা নি সা রে গা নি সা রে নি সা পা রে
গা মা গা, মা গা নি সা গা মা গা
মা গা মা পা নি সা পা ধা মা গা রে
পা মা গা রে গা নি
পা নি সা রে গা নি সা।

ভুলে যেও আমাকে
কী আমার নাম? কে ছিলাম?
ভুলে যেও আমাকে
কী আমার নাম? কে ছিলাম?
যা পেয়েছি না চাইতেই
চেয়ো না ক্ষতিপূরণ,
যা দিয়েছি না চাইতেই
দিয়ো না তার দাম,
ভুলে যেও আমাকে।

সা রে মা পা নি সা
সা রে মা পা নি সা
পা ধা মা গা রে
রে পা মা রে গা নি সা।

আমারও জানা ছিল না
তোমার কারণ গুলো,
এখনও ধুয়ে ফেলিনি
তোমারই ফেলে যাওয়া ধুলো।
ও আমারও জানা ছিলো না,
তোমার কারণ গুলো
এখনও ধুয়ে ফেলি নি,
তোমারই ফেলে যাওয়া ধুলো।

না বলে চলে আসা দিনে
কতবার জেগে ওঠা যায়,
কতবার ভালোবাসা ভাঙে
আর কতগুলো নদী জুড়ে যায়।

যদি আমাকে ভালোবাসো
তবে কিছুটা পাশে এসো,
না কিছু মনে করো না
যদি চাও ফেলে দিও।

যা পেয়েছি না চাইতেই
চেও না ক্ষতিপূরণ,
যা দিয়েছি না চাইতেই
দিও না তার দাম,
ভুলে যেও আমাকে
কী আমার নাম? কে ছিলাম?
ভুলে যেয়ো আমাকে
কী আমার নাম? কে ছিলাম?

আশা করছি আমার আজকের পোষ্ট আপনাদের ভালো লেগেছে। যতোটা পেরেছি , চেষ্টা করেছি। সকলে ভালো থাকুন। গান শুনতে থাকুন।
নমস্কার।

@isha.ish

Sort:  
 2 years ago 

আপু, আমি আপনার গানের ভীষণরকম ভক্ত। আপনার গান এবং আপনার গানের কন্ঠ আমার কাছে খুবই ভালো লাগে। আপনি যেকোন গানই আমাদের মাঝে উপস্থাপন করেন না কেন সব ধরনের গানই আমার কাছে শুনতে ভালো লাগে। এবং সব ধরনের গান আপনার কন্ঠে বেশ মানায়। এত সুন্দর একটি গান খুব সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা। এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক মিষ্টি কন্ঠে অনেকদিন পর একটি গান শুনতে পেলাম। দিদি আগে অনেক সময় আপনার গান শুনতাম, এখন প্রতি নিহত গান শেয়ার করেন না এজন্য শুনতে পারি না। আমি আশা করব প্রতি নিহত আপনার কাছ থেকে গান শুনতে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইদানিং খুব ব্যস্ত সময় যাচ্ছে দাদা। সব গুছিয়ে উঠতে আরো বেশ কিছু দিন সময় লাগবে। ভালো থাকবেন ।

 2 years ago 

আপনার গান বরাবরই অনেক ভালো হয় আর বিশেষ করে আমি খুব পছন্দ করি। আপনারা গান আপনি যখন মিউজিক ফর স্টিমে গান গাইতেন তখনও আপনার গানগুলো আমি শুনতাম।যদিও আমি তখন দেশে ছিলাম না, শুধুর ওমান থেকে আপনার গানগুলো শুনতাম। অনেক ভালো লাগে আপনার গানগুলো। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

মিউজিক ফর স্টিম এর কথা আমি কখনো ভুলবনা। এই প্ল্যাটফর্মে ওখান থেকেই আমার যাত্রা শুরু। খুব ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে দাদা।

 2 years ago (edited)

হ্যাঁ আমি নিজেও সেখানে কিছু গান গেয়েছিলাম আর সেখানেই আপনার গান খুঁজে পেয়েছিলাম তখন।আর আপনার গান আমার বেশি ভালো লাগতো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কি বলবো দিদি অসাধারণ গেয়েছেন। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আশাকরি এভাবে আমাদের সুন্দর সুন্দর গান গেয়ে শোনাবেন। আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা

 2 years ago 

আপু অনেক কঠিন একটি গান আপনার গলায় শুনে মনে হচ্ছে গানটি গাইতে অনেক সোজা। এত কঠিন গানটা কি সহজ করে গেয়ে দিলেন শুনতে খুব ভালো লাগলো। আপনার গানটা শুনে এত ভালো লাগলো নতুন করে আপনার গানের ভক্ত হয়ে গেলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ নিজের কন্ঠে গাওয়া গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

নিজের মত চেষ্টা করেছি দাদা। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 
আপনার গানের গলা এতোই মিষ্টি যে টানা তিনবার শুনলাম। আর সত্যি বলতে এই গানটা আমারও অনেক প্রিয়৷ আর হারমোনিয়ামের শব্দে নেশা লেগে গেছিলো। সব কিছু মিলে একদম পারফেক্ট ছিলো দিদি।
 2 years ago 

খুবই ভালো লাগলো দাদা এত সুন্দর মন্তব্য পেয়ে।

 2 years ago 

ওয়াও! দিদি আপনি আজকে খুবই চমৎকার একটি গান শোনালেন। আপনার গান শুনতে খুবই ভালো লেগেছে, আপনার অসাধারণ মিষ্টি গলায় গানটি অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। গানটি শুনে একেবারে মুগ্ধ হয়ে গেলাম, এভাবে প্রতিনিয়ত আমাদের মাঝে সুন্দর সুন্দর গান উপস্থাপন করবেন এই কামনাই রইল। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত মিষ্টি গলায় সুন্দর একটি গান উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি। ভালো থাকবেন সবসময় ❤️

 2 years ago 

আপু আপনার গাওয়া গান শুনে খুবই ভালো লাগলো। আপনার গানের গলা খুবই মিষ্টি। আপনি অনেক সুন্দরভাবে আপনার গাওয়া গান সকলের মাঝে উপস্থাপন করেছেন। গানটি শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। মিষ্টি গলায় গান গেয়ে সকলের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি। ভালোবাসা রইলো

 2 years ago 

আপু,আপনার কন্ঠ অসাধারণ মিষ্টি গলা। আপনার গান শুনে রীতিমতো মুগ্ধ হয়েছি। সুন্দর করে আমাদের মাঝে গানটি পরিবেশ করছেন দেখে বেশ ভাল লাগলো। আপনার জন্য শুভ কামানা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা

 2 years ago 

আপনার গলা জাস্ট অসাধারণ। আপনিতো দেখছি দিদি একদম প্রফেশনাল ভাবে গাইতে পারেন। আপনার কোকিল কন্ঠের গানটি শুনে মনটা যেন রিফ্রেশ হয়ে গেল মাঝেমধ্যে আমাদের মাঝে এমন গান একটু উপহার দিয়েন তাহলে আমরা একটু মজা করতে পারব। ☺️ধন্যবাদ দিদি এমন সুন্দর একটি গান আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা। ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25