অলির কথা শুনে বকুল হাসে || কভার || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা, আশা করছি আপনারা সকলে সুস্থ আছেন।আজ আপনাদের সকলের সাথে শেয়ার করব আমার পছন্দের একটি বাংলা গান -

অলির কথা শুনে বকুল হাসে

গানটি বিখ্যাত সংগীত শিল্পী হেমন্ত মুখোপাধ্যায় এর গাওয়া। ওনার গান ডেলিভারি দেওয়ার আদব কায়দা আমার অত্যন্ত পছন্দের।
অতি পুরনো এই গান এখনও যেন কত আধুনিক।

ভিডিও লিংক

গানের কথা

অলির ও কথা শুনে বকুল হাসে
কই তাহার মত
তুমি আমার কথা শুনে হাসো না তো।
ধরার ও ধুলিতে যে ফাগুন আসে
কই তাহার মত
তুমি আমার কাছে কভু আসো না তো।।

আকাশ পারে ওই আনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে,
আকাশ পারে ওই আনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে,
যেমন করে সে হাওয়ায় ভাসে
কই তাহার মত
তুমি আমার স্বপ্নে কভু ভাসো না তো।

অলিরও কথা শুনে বকুল হাসে
কই তাহার মতো
তুমি আমার কথা শুনে হাসো না তো।।

চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মত তুমি করো না কেন
ও গো ধন্য মোরে,
চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মত তুমি করো না কেন
ও গো ধন্য মোরে।

যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি,
যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি,
যেমন করে সে ভালবাসে
কই তাহার মত
তুমি আমায় তবুও ভালবাসো না তো।

অলির কথা শুনে বকুল হাসে
কই তাহার মত
তুমি আমার কথা শুনে হাসো না তো।

আশা করছি,আপনাদের সকলের এই গান ভালো লাগবে। আমার কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা চাইছি আগেই।আপনাদের মন্তব্যের অপেক্ষায় থাকলাম। সকলে ভালো থাকুন। নমস্কার।
@isha.ish

Sort:  
 3 years ago 

এই গান টি আমার খুব পছন্দের। এত সুন্দর করে গাইছেন যে আমার বলার ভাষা হারিয়ে ফেলেছি।দিদি আপনার গলা এত সুন্দর যে বলার ভাষা নেই। আজ ডিসকর্ড চ্যানেলে একটি গান শুনাবেন এটা আমার অনুরোধ দিদি।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

@tanuja আমি খুব সরি গো বৌদি। কাল রাতে হঠাৎ করে বাড়িতে কিছু গেস্ট এসে যাওয়ায় আমি হ্যাংআউটে জয়েন হতে পারিনি। রাত 11:30 এর পর যখন শুতে গেলাম দেখছি তখনও হাংআউট চলছে, শেষ বেলাতে কিছুক্ষণের জন্য জয়েন হয়েছিলাম। আমি কাল রাতে তো আপনার অনুরোধটা রাখতে পারিনি তাই আজ অথবা কাল শুধুমাত্র আপনার জন্যই নতুন একটাই গান অবশ্যই পোস্ট করব। আর আগামী হ্যাংআউট তো একদম পুজোর মাঝে,, তাই যদি সুযোগ করে জয়েন হতে পারি , আমি নিজে থেকে তখনো আপনার জন্য একটি গান গেয়ে শোনানোর চেষ্টা করব। ধন্যবাদ বৌদি। ভালো থাকুন এবং অগ্রিম শারদীয়ার শুভেচ্ছা জানাচ্ছি। ❤️❤️❤️

 3 years ago 

আমার খুবই পছন্দের একটি গান,আপনি অনেক সুন্দর গেয়েছেন,খুবই ভালো লাগলো দিদি💜💜শুভ কামনা আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকবেন।

আপু অনেক সুন্দর একটা গান গেয়ে শোনালেন। আমি গানটা মাঝে মাঝে শুনে থাকি অনেক ভালো লাগে। আপনার কন্ঠ শুনে অনেক ভালো লাগলো। শুভেচ্ছা ও অভিনন্দন অবিরাম।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।ভালো থাকুন।

বেশ কিছুদিন পর গানটি শুনলাম।গানটা আমার কাছে খুব ভালো লাগে।আপনি খুব সুন্দর ভাবে পরিবেশনা করেছেন।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

অনেক সুন্দরভাবে গেয়েছেন আপু গানটা।গানটা শুনে একদম মন ভরে গেলো।শুভকামনা ও শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন

 3 years ago 

উফফ আপু আপনার গলায় গান শুনলে জাস্ট চুপ করে শুনে থাকতে হয়।
এতো মধুর আপনার কণ্ঠটা,
এতোটা মিষ্টি আপনার গলা।
খুব ভালো লাগলো গান শুনে।

 3 years ago 

সত্যি?
মোটেই অত ভালো না।
চেষ্টা করি ভালো করার
অনেক ধন্যবাদ আপনাকে।
ভালোবাসা নেবেন

 3 years ago 

সত্যি সত্যি সত্যি। 😍😍😍

কানে মনে হচ্ছে একদম মধু ঢেলে দিচ্ছে কেউ। অপূর্ব। ❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️

কিছু কিছু গান এত ভালো গাও ,, বার বার শুনতে ইচ্ছে করে। ❤️

 3 years ago 

❤️❤️❤️❤️😊🌻🌻🌻🌻 ধন্যবাদ গুরুজী।

 3 years ago 

এই গানটা আমারও খুব প্রিয়, মাঝে মাঝে শুনি গানটা। আপনার গানের গলার সুরটা দারুন হয়েছে। শুনে অনেক ভালো লাগলো গানটা।

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকুন

 3 years ago 

অনেক ভাল ছিল আপু গানটা। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি খুবই সুন্দর করে গানটি পরিবেশন করেছেন গানটি আমার খুব ফেভারিট ছিল। বুকে অনেক চাপা কষ্ট তাই গানটা অনেকদিন শোনা হয়না। হঠাৎ করে আপনার গানটা স্ক্রিনে চলে আসলো খুবই ভালো লাগলো শুভকামনা থাকলো আপনার জন্য।

 3 years ago 

আপনার অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59248.66
ETH 2601.84
USDT 1.00
SBD 2.43