অনেকদিন পর গান নিয়ে || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন।আমিও ভালো আছি। আজ প্রায় দের মাস হলো হ্যাং আউট এ থাকতে না পারায় গান গাওয়া হয়ে ওঠেনা আপনাদের সামনে। সেদিন অর্থাৎ আগের বৃহস্পতিবার হটাৎ করেই হ্যাং আউট এ আসা।আমি ভাবিনি যে বাড়ি ফিরবো মঙ্গল বার। হটাৎ করেই বাড়ি এসেছিলাম । পরীক্ষা শেষ হয়ে গেল। আর সকলেরই বাড়ি যাওয়ার একটা ধুম পড়লো।

আমি আর থেকে কি করবো। আমার বাড়িতেও পুজো। আর ওই সপ্তাহে পরীক্ষার জন্য বাড়ি যেতে পারিনি বলে বাড়িতেও সবাই ডাকছে ।বলছে তাড়াতাড়ি চলে আয়।আমি সব গুছিয়ে নিলাম।যেহেতু বেশ অনেকদিনের জন্য অর্থাৎ প্রায় বারো দিন থাকব । তাই সব গুছিয়ে নিলাম।আর ট্রেনে নয় , বাড়ি থেকে গাড়ি পাঠিয়ে দিতে বললাম।
গাড়ি চলে এলো দুপুর বেলা সাড়ে চারটে নাগাদ। আর তারপর আমি কলকাতা থেকে রওনা দিলাম সাড়ে পাঁচটার সময়।
যাইহোক এভাবেই বাড়ি চলে আসা হুট করে। আর ওই জন্যই সেদিন হ্যাং আউট এও থাকতে পেরেছি।

আজকে বেশ অনেকদিন পর আমার পছন্দের একজন গায়িকা ইমন , তার কন্ঠের একটা গান , সেটাও আমার পছন্দের। সেটাই শেয়ার করছি। খুব ভালো লাগে গানের কথা গুলো। বাস্তব কথা একেবারে।

গান - তুমি যাকে ভালোবাসো
কণ্ঠশিল্পী - ইমন চক্রবর্তী
চলচ্চিত্র - প্রাক্তন

চলুন শুনে নেওয়া যাক -

ভিডিও লিংক

গানের কথা

তুমি যাকে ভালোবাসো
স্নানের ঘরে বাষ্পে ভাসো
তার জীবনে ঝড় (x2)

তোমার কথার শব্দদূষণ, তোমার গলার স্বর,
আমার দরজায় খিল দিয়েছি
আমার দারুন জ্বর
তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর
তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর

তোমার নৌকোর মুখোমুখি আমার সৈন্যদল
বাঁচার লড়াই
আমার মন্ত্রী খোয়া গেছে, একটা চালের ভুল
কোথায় দাঁড়াই

কথার ওপর কেবল কথা
সিলিং ছুঁতে চায়
নিজের মুখের আয়না আদল
লাগছে অসহায়
তুমি অন্য কারোর ছন্দে বেঁধো গান
তুমি অন্য কারোর ছন্দে বেঁধো গান

তুমি যাকে ভালোবাসো
স্নানের ঘরে বাষ্পে ভাসো
তার জীবনে ঝড় (x2)

তোমার কথার শব্দদূষণ, তোমার গলার স্বর,
আমার দরজায় খিল দিয়েছি,
আমার দারুন জ্বর!
তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর..

আশা করছি আমার আজকের এই পোস্ট আপনাদের সকলের ভাল লেগেছে। বেশ অনেকদিন পর গান শেয়ার করতে পেরে খুব ভালো লাগলো । সকলে ভালো থাকুন , সুস্থ থাকুন। নমস্কার।
@isha.ish

Sort:  
 2 years ago 

প্রাক্তন মুভিটি একটি মানুষ দেখার জন্য আমাকে অনেক রিকোয়েষ্ট করেছিল। কিন্তু আমার এখন পর্যন্ত দেখা হয়ে ওঠেনি। আর গানটির অর্থ আমার বুঝতে কেন জানি না কষ্ট হয়। মূলত মুভিটি না দেখলে গানের মমার্থ বোঝাটা কঠিন। তাছাড়া বোন তোমার গানের গলা দারুন। সব মিলিয়ে শুনতে খুবি ভাল লেগেছে গানটি। ছোট্ট বোন ভাল থেকো । শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমারও দেখা হয়নি দাদা। গানটার কথা গুলো এত কঠিন। বুকে পাথর চাপে। তাই মুভি টা দেখতে ভয় পাই।যদি সহ্য করতে না পারি।তাই

 2 years ago 

ওয়াও! আমি কি আর বলবো দিদি! এই গানটা আমার এতো ভালো লাগে বলে বুঝাতে পারবো না। আপনার কন্ঠে গানটা শুনে পুরো মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ ছিলো। ❣️❣️❣️✌️

 2 years ago 

এত অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বেশ ভালো লাগে গানটি আপু ।আপনার গলায় তো অসাধারণ লাগছে। অনেকদিন পর পর আপনি আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর গান শেয়ার করেন। আমার কাছে বেশ ভালো লাগে আপনার কন্ঠে গান গুলো শুনতে ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আমাদের মাঝে গান টি শেয়ার করার জন্য ।আপনার পরবর্তী গানের অপেক্ষায় রইলাম ধন্যবাদ।

 2 years ago 

অবশ্যই আবার গান হবে।

 2 years ago 

আপু মনি আপনার গানটি অনেক সুন্দর হয়েছে, আপনার গানে গলা অনেক মিষ্টি আপু মনি, আপনার গান শুনে হৃদয় ঠান্ডা হয়ে গেলো, উপস্থাপনা অনেক সুন্দর ছিলো, শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

এই মন্তব্য গুলো পড়েই তো আরো গান গাইতে ইচ্ছা করে।

 2 years ago 

আপনার ফ্যান হয়ে গেলাম দিদি। গানটি ভাল লেগেছে আমার। নিজের ব্লগ এ রেখে দিলাম। সুন্দর এই গানগুলো আরও শুনতে চাই আপনার মাধ্যমে। ভালবাসা নিবেন।

 2 years ago 

এগুলোই প্রাপ্তি দাদা। ভালো লাগলো।

 2 years ago 

অসাধারণ আসলে আমি একেবারে মুগ্ধ হয়ে গিয়েছে আপনার কন্ঠে গানটি শুনে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত মধুর কন্ঠে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। খুবই দুর্দান্ত হয়েছে। এত অসাধারণ গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অন্তরের আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক ভালো লাগলো মন্তব্য পড়ে।

 2 years ago 

আসলে পরীক্ষা শেষে সকলেই বাড়ি যাওয়ার জন্য ধুম পড়ে যায়। যাইহোক আপনি বাড়িতে এসেছেন আর আপনার গান অনেকদিন পর শুনলাম। সত্যি আপনার কন্ঠে গান শুনতে খুবই ভালো লাগে। অনেকদিন পর আপনার কন্ঠে গান শুনতে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

' প্রাক্তন ' ছবির এই গানটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ছবিটায় আড়াল হয়ে গেছে। অথচ ' প্রাক্তন ' ছবির গল্প ও সংলাপ গুলো যে কত ভালো তা আমরা যারা দেখেছি জানি। আর তুই এই বহুসমাদৃত গানটি কি ভীষণ ভালো গেয়েছিস!

 2 years ago 

তুই শুনলি? !!! সত্যি করে বল !🤔🤔

 2 years ago 

আপু আপনার কন্ঠে গান মানে অসাধারণ কিছু শুনতে পেলাম। আপনার মিষ্টি কন্ঠে গান আমার বরাবর ভালো লাগে আমাকে মুগ্ধ করে। এত সুন্দর একটি গান আপনার কন্ঠ আরো সুন্দর হয়ে উঠেছে। অনেকদিন পর আপনার কন্ঠে গান শুনতে পেলাম অনেক ভালো লাগছে সেদিন আপনার কন্ঠে কবিতা শুনেছিলাম এতটাই নিখুঁত বলে বোঝাতে পারবো না। এত সুন্দর একটি গান আমাদের গেয়ে শুনানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি।

 2 years ago 

কবিতা আবৃত্তি যে ভালো লেগেছে, এটা শুনে খুব শান্তি পেলাম।আমার এই পরিবার আমাকে খুব ভালোবাসে, বুঝি আমি।

 2 years ago 

কি দারুন গাইলেন আপু আপনার গান গুলো আমার কাছে আসলে সেই রকমের সুন্দর লাগে আমি মুগ্ধ হয়ে শুধু শুনি ।অসাধারণ লেগেছে গানটি। গানটি আমার কাছে এমনিতেই অনেক ভালো লাগে আর আপনার কণ্ঠে অনেক মানিয়েছে গানটি । আবার পরবর্তিতে আপনার আরো একটি গানের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

অবশ্যই আরও গান হবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64